বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: বৌদির সঙ্গে কথোপকথন গুনগুনের! আবার কি বাড়িতে ফিরে আসবে সে?

Khorkuto: বৌদির সঙ্গে কথোপকথন গুনগুনের! আবার কি বাড়িতে ফিরে আসবে সে?

খড়কুটো

পরের সন্তান কি আর নিজের হয়! ভুল বুঝতে পেরে অনুশোচনা প্রকাশ গুনগুনের..

টেলি দর্শকদের কাছে জনপ্রিয় মেগা ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো। খুনসুটি-মজায় ভরপুর মুখোপাধ্যায় পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি এই ধারাবাহিক। গুনগুন-সৌজন্যের খুনসুটি দর্শকদের মুগ্ধ করে। যদিও ধারাবাহিকে কয়েকদিন গুনগুনের আচরণে একের পর এক দোষারপ ওঠে তাঁর দিকে। 

মূল ঘটনার সূত্রপাত বাড়ির নতুন সদস্য অর্থাৎ পুচু সোনাকে কেন্দ্র করে। মা হারা গুনগুন পুচুসোনাকে এতটাই ভালবাসে ফেলেছে কোথাও গিয়ে মিষ্টির থেকেও বেশি অধিকার দেখাচ্ছিল সে। যা মা হয়ে এত ভালবাসা মেনে নিতে পারছিলেন না বাড়ির অন্যান্যরা। আর এইসবের মধ্যেই বিগবিতণ্ডার মধ্যে গুনগুনের হাত থেকে মাটিতে ছিটকে পড়ে যায় ছোট্ট পুচুসোনা। হাসপাতালে পর্যন্ত ভর্তি করতে হয় তাঁকে। এই ঘটনার জেরে সকলে অতিষ্ঠ হয়ে ওঠে গুনগুনের ওপর। গুনগুনকে কাঠগড়ায় তুলে দোষারোপ করতে শুরু করে সকলে।

এদিকে মেয়ের অপমানের কথা জানতে পেরে গুনগুনকে চিরদিনের জন্য মুখোপাধ্যায় বাড়ি থেকে নিয়ে চলে আসে তাঁর বাবা। তবে পরিবারের কেউ কিন্তু চাননি গাুনগুন বাড়ি থেকে চলে যাক। শিশুসুলভ গুনগুনকে এভাবে বারবার অপমানিত হতে দেখে ক্ষেপে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। গুনগুনের অপমান সহ্য হচ্ছে না তাঁদের। খুব কষ্ট পেয়েছেন তাঁরা। 

নিজের ভুল বুঝতে পেরে পুচু সোনার মা গুনগুনকে ফোন করেছে। বিষয়টা শুনে নিজের দোষগুলো মেনে নেয় গুনগুন। অনুশোচনার হয় তাঁর। ফোনে তাঁকে বলতে শোনা যায়, ‘আমারই ভুল ছিল। নিজের সন্তান নিজের নিজেরই হয়। তাছাড়া আমি একটা জিনিস বুঝতে পেরেছি যা নিজের তা নিজেরই থাকে,যা অন্যের নয় তা কখনও নিজের হতে পারে না।’ এবার গুনগুন কি ফিরে আসবে মুখোপাধ্য়ায় বাড়িতে? সেই কথাই ভাবাচ্ছে অনুরাগীদের।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ এই ১০ দিনের মধ্যে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশিত হতে পারে! কীভাবে রেজাল্ট দেখতে হবে? বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ–মারধরের অভিযোগ, ঝাড়গ্রামে রণক্ষেত্র চেহারা ২১-এ নন্দীগ্রামে হেরেও তলুকে লিডে তৃণমূল! ২৪-এ ফল আরও ভালো হবে, দাবি অভিষেকের সম্পর্কের বয়স পার করল ৯, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম TRP তলানিতে, বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে? সলমনের বাড়িতে গুলি চালানোর আগে ৩বার রেইকি হয়,কীভাবে চক্রান্ত করেছিল বন্দুকবাজরা টেটে ফেল করেও ইন্টারভিউ, কোটি কোটি টাকা ঢুকেছে তাপস, কুন্তলের পকেটে: CBI রিপোর্ট T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট

Latest IPL News

ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.