বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara Advani Birthday: কীসের জন্য জন্ম কিয়ারার? জন্মদিনের তেতলা কেকে লিখে দিলেন তাঁর বন্ধুরা

Kiara Advani Birthday: কীসের জন্য জন্ম কিয়ারার? জন্মদিনের তেতলা কেকে লিখে দিলেন তাঁর বন্ধুরা

কিয়ারার জন্মদিনের ছবি

Kiara Advani Birthday: ৩১-এ পা দিয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানি। জন্মদিনের মধ্যরাত থেকেই শুভেচ্ছায় ভাসছেন অভিনেত্রী। দেখুন কিয়ারার জন্মদিনের ছবি-

৩১ জুলাই। আজ ৩১-এ পা দিয়েছেন কিয়ারা আডবানি। জন্মদিনের মধ্যরাত থেকেই শুভেচ্ছায় ভাসছেন বলিউড অভিনেত্রী। মধ্যরাতে বাড়িতে কেক করে ঘরোয়া সেলিব্রেশন করলেন কিয়ারা। সেই ঝলকই অভিনেত্রীর এক বন্ধুর ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠেছে।

কিয়ারা কীভাবে তাঁর জন্মদিন উদযাপন করছেন

ছবিতে দেখা গিয়েছে কালো এবং সাদা ঘরের ট্রাউজার পরে কিয়ারা। নো মেকআপ লুকে অভিনেত্রী। গোলাপি, হলুদ, সাদা নানা রঙের বেলুনে সেজে উঠেছে তাঁর ঘর। টেবিলের উপর রাখা জন্মদিনের তেতলা কেক। মোমবাতি এবং রঙিন বেলুন দিয়ে সাজানো ঘর যার গায়ে লেখা ‘আমরা তোমাকে ভালোবাসি’। জন্মদিনের কেক কাটার ঠিক আগে ইচ্ছে বলার সময় তাঁকে চোখ বন্ধ করে দেখা গিয়েছে।

কিয়ারার জন্মদিনের কেক

ছবিটিতে কিয়ারার তিন-স্তরের জন্মদিনের কেকের ঝলক মিলেছে। অভিনেত্রী শপিংয়ের প্রতি ভালোবাসা প্রতিফলিত হচ্ছে কেকে ডেকরেশনে। নীচের স্তরে, একটি বিলাসবহুল ব্র্যান্ডের দোকানের জানালার নকশা তৈরি করা হয়েছিল। মাঝখানের স্তরটি ছিল একটি শপিং স্টোরের একটি মোটিফ যার মধ্যে লেখা ছিল 'শপিং করার জন্য জন্ম'। কেকের উপরের স্তরটি একটি শপিং ব্যাগের মতো ডিজাইন করা হয়েছিল।

<p>কিয়ারার জন্মদিন পার্টির ঝলক</p>

কিয়ারার জন্মদিন পার্টির ঝলক

চুপিসারে প্রেম করার পর এই বছর অবশেষে গাঁটছড়া বেঁধেছেন কিয়ারা আডবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। বিয়ের আগে দুটিতে নিজেদের সম্পর্ক নিয় মুখে কুলুপ আঁটলেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ খুলেছেন নায়িকা। বলেছেন সিদ্ধার্থই তাঁর কাছে তাঁর বাড়ি।

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি কিয়ারা আডবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজস্থানে। তাঁদের বিয়েতে হাজির ছিলেন করণ জোহর থেকে শাহিদ কাপুর, তাঁর স্ত্রী সহ অনেকেই। মুম্বইতে বসেছিল তাঁদের আলিশান রিসেপশন পার্টি। তাঁদের সম্পর্কের সূত্রপাত শেরশাহ ছবিতে কাজ করতে গিয়ে।

প্রসঙ্গত সিদ্ধার্থকে আগামীতে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে। এছাড়া ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এও থাকছেন তিনি। এই সিরিজের পরিচালনা করেছেন রোহিত শেট্টি।

অন্যদিকে কিয়ারা আডবানিকে ‘সত্যপ্রেম কী কথা’ ছবিতে দেখা গিয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে। ২৯ জুন বড় পর্দায় মুক্তি পেয়েছে ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

তাক লাগাল জামিয়া মিলিয়া, ফ্রি কোচিংয়ে বাজিমাত, ইউপিএসসিতে সফল ৩১জন হাঁটুর বয়সী জসলিনের সঙ্গে প্রেমচর্চা অতীত! ‘আমি বিবাহিত’, জানালেন ৫২-র সুখবিন্দর ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত DA বাড়ছে, তারইমধ্যে ‘ডবল’ ছক সরকারি কর্মীদের! ভোট মিটলেই বড় সুখবর দেবে বাংলা? বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত নায়ক হৃত্বিক, খলনায়ক জুনিয়র NTR, শ্যুটিং চলাকালীন ফাঁস দুই তারকার War 2 লুক মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করতে উদ্যোগ, থানার পুলিশকে ‘‌ধমক’‌ অগ্নিমিত্রার সিএএ নিয়ে ইস্তেহারে খোলাখুলি জানাল তৃণমূল, মতুয়ারা কি চটে যাবেন? IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড ঘুমন্ত ছেলেকে নিয়েই পায়ে হেঁটে বৈষ্ণো দেবী মন্দিরে, ভজনও গাইলেন কপিল শর্মা

Latest IPL News

‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.