বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Srabanti: 'তোমার সঙ্গে মেয়েরা একটু ছবি তুলতে চায়', সলমনকে পিছুডাক দিদির! স্বপ্নপূরণ শ্রাবন্তীদের

Salman-Srabanti: 'তোমার সঙ্গে মেয়েরা একটু ছবি তুলতে চায়', সলমনকে পিছুডাক দিদির! স্বপ্নপূরণ শ্রাবন্তীদের

টলি সুন্দরীদের স্বপ্নপূরণ মমতার হাত ধরে 

Salman-Srabanti: টলি সুন্দরীদের আবদার মেটালেন ভাইজান। কিফের উদ্বোধনী অনুষ্ঠান শেষে ছবির জন্য দিলেন পোজ, আর এই স্বপ্নপূরণের কাণ্ডারী হলেন দিদি।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ভাইজানের উপস্থিতি ঘিরে ছিল নিশ্ছিন্দ্র নিরাপত্তা। এদিন টাইগারে গর্জনে মাতোয়ারা নেতাজি ইন্ডোর স্টেডিয়াম। তিনি এলেন, দেখলেন আর জয় করলেন কলকাতার মন। ভাঙা বাংলায় বললেন, ‘কেমন আছো কলকাতা?’ বাংলার জনসংখ্যা নিয়ে কখনও মশকরা করলেন আবার কখনও জানালেন, কিফকে নাকি কিস পড়ে হয়রান হয়েছিলেন তিনি। আরও পড়ুন-অরিজিতের গানে মমতাদিদিকে নাচিয়ে ছাড়লেন সলমন! ভাইজানের সঙ্গে প্রথম দেখা সৌরভের

মাস কয়েক আগে দাবাং ট্যুরের জন্য কলকাতায় আসেন ভাইজান। সেইসময় গিয়েছিলেন মমতার কালীঘাটের বাড়িতে। তাঁর চেয়েও ছোট বাড়িতে থাকেন বাংলার মুখ্যমন্ত্রী, দেখে অবাক হন সুপারস্টার। সেই কথাও এদিন বললেন মঞ্চে দাঁড়িয়ে। সলমানোচিত মেজাজে মঞ্চ মাতিয়ে বেরিয়ে যাচ্ছিলেন ভাইজান। পিছু ডাকলেন মমতাদিদি।

নেতাজি ইন্ডোরের ভিআইপি এক্সিটের সামনে গিয়ে সলমনের উদ্দেশে মুখ্যমন্ত্রী বলেন, ‘জাস্ট এ মিনিট সলমন…. বলেছিলাম না, আমার সব বাঙালি মেয়েরা তোমার সঙ্গে একটু ছবি তুলতে চায়’। সম্মতি জানিয়ে ফের ভিতরে প্রবেশ করেন নায়ক।

এরপরেই সলমনের সঙ্গে ফটো সেশন শুরু শ্রাবন্তী, কৌশানি, ইমনদের। ভাইজানের সঙ্গে সেলফি পোস্ট করে ইমন লেখেন, ‘কি লিখবো বুঝতে পারছি না… আই লাভ ইউ সলমন’। পিছিয়ে থাকলেন না শ্রাবন্তীও।

শিমারি শাড়িতে ঝলমল করলেন শ্রাবন্তী। অল ব্ল্যাক লুকে নজরকাড়া সলমন,টাইগারের সঙ্গে দুটি ছবি পোস্ট করে নায়িকা লেখেন- ‘শহরে টাইগার’। 

এবার উদ্বোধনী অনুষ্ঠানে থালি গার্ল ছিলেন বনি-প্রিয়া কৌশানি। সলমনকে চোখে হারান অভিনেত্রী। স্বপ্নের নায়ককে সামনাসামনি দেখে মূর্ছা যাওয়ার জোগাড়। সেই ফ্যান গার্ল মোমেন্ট এদিন ইনস্টায় শেয়ার করেন কৌশানিক। সলমনের বাহুড়োর আগলে ছবি পোস্ট করে কৌশানি লেখেন, ‘আমার স্বপ্ন সত্যি হল। তুমি বরাবর আমার স্বপ্নের পুরুষ, যথার্থই বলা হয়েছে- কতজন এল, আর গেল তবে টাইগার তো টাইগার- ছিল, আছে আর থাকবে। আমার ফ্যান গার্ল মোমেন্ট।’ 

সব শেষে কৌশনির সংযোজন, ‘তুমি গোটা দেশের ভাই হতে পারো, আমার নয়। তুমি আমার সব… সলমন খান আরও বেশিদিন বাঁচো’।

এদিন লাল শিফন ট্রান্সপারেন্ট শাড়িতে দ্যুতি ছড়ালেন কৌশানি। পিছিয়ে থাকলেন পূজা বন্দ্যোপাধ্যায়ও। তিনি অবশ্য নেতাজি ইন্ডোরে নয়, হোটেল পৌঁছে সলমনের সঙ্গে সাক্ষাৎ করেন অনুষ্ঠান শুরুর আগেই। সেই মুহূর্ত তুলে ধরেছেন নায়িকা। 

এদিনের অনুষ্ঠানের সেরা মুহূর্ত ছিল সলমনের পাশে দাঁড়িয়ে মমতার নাচ। ভাইজানের জোরাজুরিতেই কিফের থিম সং-এ পা মেলান মমতা। 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় Bangladesh Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ সুপ্রিম রায়ের পরেও বাংলাদেশে ছাত্র আন্দোলন অব্যাহত, আরও কী দাবি পড়ুয়াদের? আইআইটির সমাবর্তন অনুষ্ঠানে ইজরায়েলের বিরুদ্ধে গর্জে উঠলেন কৃতি ছাত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.