বাংলা নিউজ > বায়োস্কোপ > Nana Patekar Viral Video: সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে চড় কষিয়ে ‘ভিলেন’ নানা, সত্যিটা জানালে হাত কামড়াবেন!

Nana Patekar Viral Video: সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে চড় কষিয়ে ‘ভিলেন’ নানা, সত্যিটা জানালে হাত কামড়াবেন!

মেজাজ হারালেন নানা

Nana Patekar Viral Video: অনেক সময় চোখে দেখা জিনিসের উপরও চোখ বন্ধ করে ভরসা করা উচিত নয়!নানা পাটেকরের ভক্তকে চড় মারার ভিডিয়ো ভাইরাল, কিন্তু সেই ভিডিয়োর পিছনের সত্যিটা কী জেনে নিন-

হুট করে প্রিয় তারকাকে কাছে পেলে সেই দৃশ্য ফ্রেমবন্দি করে রাখত চায় সকলেই। কেউ সেই ডাকে সাড়া দেন, আবার কেউ এড়িয়ে যান তবে অনেক সেলেব্রিটি মেজাজ হারিয়ে মারমুখী হয়ে ওঠেন। অতীতে সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে চড় মেরেছেন জন আব্রাহাম, ফোন কেড়ে নিয়েছেন সলমন। এবার এক যুবককে কষিয়ে চড় মারলেন ‘ওয়েলকাম’ অভিনেতা। সেই ভিডিয়ো সোশ্যালে ছড়িয়ে পড়তেই বর্ষীয়ান অভিনেতাকে তুলোধনা করছেন নেটিজেনরা।

ভাইরাল ভিডিয়োয় দেখা গেল বাদামি রঙা ব্লেজার এবং টুপিতে শ্যুটিং ফ্লোরে দাঁড়িয়ে রয়েছেন নানা। শটের প্রস্তুতি চলছে। বেনারসে চলছিল তাঁর আসন্ন ছবি ‘জার্নি’র শ্যুটিং। সেখানেই পাশে দাঁড়ানো এক যুবক হুট করে নানার পাশে গিয়ে সেলফির আবদার করে, রেগে গিয়ে তাঁকে মাথায় জোরে চাঁটি মারেন। পরে সেটের অপর এক সদস্য ওই যুবককে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেয়।

এর জেরেই সোশ্যাল মিডিয়ায় ‘খলনায়ক’ নানা। একজন লেখেন, ‘আম জনতাই এদের মাথায় চড়িয়েছে। ভগবানের আসনে বসিয়েছে এইসব ক্রিকেটার আর অভিনেতাদের। তার পরিবর্তে আমরা কী পাচ্ছি? চড় আর ঘাড় ধাক্কা, লজ্জাজনক’। অপর একজন লেখেন, ‘২৬/১১ মুম্বই অ্য়াটাক ছবির শেষে এই লোকটা এমনভাবে কথা বলছিল যেন ওর চেয়ে বড় দেশভক্ত আর কেউ নেই, কিন্তু দেখুন এর আসল চেহারা। সাধারণ মানুষের সঙ্গে এমন দুর্ব্যবহার সত্যি লজ্জাজনক’। স্টারডম থাকলেই নয় না, মনুষ্যত্ব থাকতে হয়, নানাকে উপদেশ নেটিজেনদের।

কিন্তু আসল ঘটনা সামনে আসতেই হাত কামড়াচ্ছে অনেকে। গোটা ঘটনা নিয়ে মুখ খুলেছেন জার্নির পরিচালক অনিল শর্মা। তিনি আজ তক-কে জানান, এই মিডিয়ায় এই নিয়ে লেখালেখি শুরু হতেই বিষয়টি গোচরে আসে তাঁর। এই ঘটনায় তাজ্জব তিনি। কারণ নানা কারুর গায়ে হাত তোলেননি, বরং সেটি তাঁর ছবির দৃশ্য। তিনি বলেন, ‘আমি জানি না কী বলব! এটা আমার ছবির দৃশ্য। সিন অনুসারে ওই যুবক (জুনিয়ার আর্টিস্ট)-এর মাথায় চাঁটি মারার কথা নানার। সেটাই ঘটেছে। রাস্তায় লোক জনেরা ওই ভিডিয়ো ফোনে তুলে ভাইরাল করেছে। উনি খুব ভালো মানুষ’।

এই অহেতুক বিতর্ক নিয়ে নানা পাটেকর কোনও মন্তব্য করেননি। জার্নিতে নানা ছাড়াও দেখা মিলবে গদর ২ তারকা উৎকর্ষ শর্মার। শেষ নানা পাটেকরকে দেখা গিয়েছে বিবেক অগ্নিহোত্রীর ভ্যাকসিন ওয়ারে। নানা পাটেকরকে নিয়ে অতীতেও বিতর্ক কম হয়নি। এর আগে মিটু বিতর্কে নাম জড়িয়েছিল বর্ষীয়ান অভিনেতার। বাঙালি নায়িকা তনুশ্রী দত্ত তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। তনুশ্রী ২০১৮ সালে দাবি করেছিলেন, হর্ন ওকে ছবির শ্যুটিংয়ে তাঁকে যৌন হেনস্থা করেছিলেন নানা পাটেকর।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM বস তোমাকে মেদ ঝরাতে হবে- কোন ক্রিকেটারকে পরামর্শ দিয়েছিলেন রবি শাস্ত্রী নারী নির্যাতন থেকে বাংলাকে বঞ্চনা নিয়ে আক্রমণে তৃণমূল, জবাব দিল প্রধানমন্ত্রীকে তখন দীপিকা-রণবীরের প্রেম, জুটির ছবি থেকে বাদ যান ক্যাট! দীপু-র নির্দেশেই ঘটে সব?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.