বাংলা নিউজ > বায়োস্কোপ > একা একা মা-কে ব্যাডমিন্টন খেলতে দেবে না কোয়েল-পুত্র,দাবি ‘আমাকেও দলে নিতে হবে’!
কোয়েল-কবীরের মিষ্টি মুহূর্ত
কোয়েল-কবীরের মিষ্টি মুহূর্ত

একা একা মা-কে ব্যাডমিন্টন খেলতে দেবে না কোয়েল-পুত্র,দাবি ‘আমাকেও দলে নিতে হবে’!

  • ছেলের সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে কোয়েল। দেখুন সেই মিষ্টি ঝলক-

বয়স সবে এক বছর চার মাস, তবে গোটা বাড়ি একাই মাতিয়ে রাখে সে। কথা হচ্ছে, তারকা মায়ের সেলেব পুত্র কবীরের। একটু একটু করে বড় হচ্ছে কোয়েল-নিসপাল পুত্র। ছেলের খুব বেশি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন না কোয়েল, তবে মাঝেমধ্যে ফ্যানেদের সঙ্গে ছেলের দুষ্টু-মিষ্টি মুহূর্ত ভাগ করে নেন। 

টলিপাড়ার অন্যতম ফিট মাম্মা কোয়েল। কবীরের জন্মের পর থেকেই কখনও যোগা, কখনও জুম্বা, কখনও আবার ক্ল্যাসিক্যাল নাচে নিজেকে ডুবিয়ে রাখেন কোয়েল। ফিটনেসের মামলায় যে কোনও অষ্টাদশী তরুণীকেও গুনে গুনে দশ গোল দেবেন কোয়েল মল্লিক। শনিবার ইনস্টাগ্রামের দেওয়ালে ব্যাডমিন্টনের ব়্যাকেট হাতে পাওয়া গেল কোয়েলকে। বৃষ্টিভেজা দিনে ভাইপো-ভাইঝিদের সঙ্গে ইন্ডোরে ব্যাডমিন্টন খেলছিলেন কোয়েল। কিন্তু একা একা তো মা-কে খেলতে দেওয়া যাবে না! গুটি গুটি পায়ে কোর্টের ভিতর প্রবেশ করল কবীর। এরপরই মা-কে ধরে টানাটানি। 

দাদা-দিদিদের সঙ্গে মা-কে খেলতে দেখে একটু ‘খেলু করবার’ শখ যে কবীরেরও জেগেছে তা স্পষ্ট এই ভিডিয়োয়। যেন মাকে সে বলতে চাইছে, ‘আমাকেও খেলতে নিতে হবে’। ছেলের হাতে ব়্যাকেট ধরাতে অবশেষে সে শান্ত হল। এই ভিডিয়ো শেয়ার করে কোয়েল লিখেছেন, ‘ভাইপো, ভাইঝিদের নিয়ে একটু মজা করে ব্যাডমিন্টন খেলছিলাম, কিন্তু আমার আদরের সোনার প্রয়োজন একটু মিষ্টি মনোযোগ’। 

এই মিষ্টি মুহূর্ত মন কাড়ছে নেটিজেনদের। মা-ছেলেকে আদর আর ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন কোয়েল ভক্তরা।

বন্ধ করুন