বাদশার গেন্দা ফুল গানে নাচলেন কৌশানি (ছবি-ইনস্টাগ্রাম)
বাদশার গেন্দা ফুল গানে নাচলেন কৌশানি (ছবি-ইনস্টাগ্রাম)

বাদশার 'গেন্দা ফুল' গানে নাচলেন কৌশানি, অভিযোগ জানালেন বনি! কিন্তু কেন?

  • বাদশার ট্রেন্ডিং গান 'গেন্দা ফুল'- এ এবার নাচলেন কৌশানি মুখোপাধ্যায়। তবে নায়িকার এই ভিডিয়ো নিয়ে অভিযোগ জানালেন বনি!

মুক্তির পর থেকে চর্চার কেন্দ্রবিন্দুতে বাদশার 'গেন্দা ফুল'। এবার বড়লোকে বিটিলো-র এই রিমেক ভার্সনে নাচলেন কৌশানি মুখোপাধ্যায়। এই টিকটক ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন 'হইচই আনলিমিটেডে' তারকা। ভিডিয়োয় প্রথমে দেখা গেল বাড়ির জানলার সামনে আনমোনা কৌশানি, দ্বিতীয়ভাগে বাড়ির ছাদে গিয়ে গেন্দা ফুল গানের তালে ধরা পড়ল কৌশানির মতো মাতানো এক্সপ্রেশন। যেখানে প্রিন্টেড টপ, খাঁকি প্যান্টে পাওয়া গেল নায়িকাকে। নজর কাড়ল নায়িকার ঠোঁটের গাঢ় লিপস্টিক। ভিডিয়োর ক্যাপশনে কৌশানি লিখেছেন, 'আমার মনে কোয়ারেন্টাই পিরিয়ড শেষে আমার গোটা পরিবারকে আমি ফিল্মি পরিবার বানিয়ে ছাড়ব, সৌজন্যে টিকটক'।


যদিও কৌশানির এই ভিডিয়ো নিয়ে একরাশ অভিযোগ রয়েছে তাঁর বিশেষ বন্ধু বনি। হ্যাঁ, বনির দাবি কেন এই ভিডিয়োতে ভিডিয়োগ্রাফারকে ক্রেডিট দেওয়া হয়নি? বনি কমেন্ট বক্সে লিখেছেন,'প্রথমেই বলি, ভিডিয়োগ্রফারকে সৌজন্যটা তো দাও'। কৌশিনার অকপট জবাব 'সেটা সকলের জানা আছে'। হ্যাঁ, মানে এই ভিডিয়োটি যে বনি মুঠোফোনে বন্দি করেছেন সেটা সকলে এমনি বুঝে যাবে তার জন্য যেচে ক্রেডিট চাওয়ার কোনও দরকার নেই বলেই মনে করেন কৌশানি।

ইনস্টাগ্রামে বনি-কৌশানির খুনসুটি
ইনস্টাগ্রামে বনি-কৌশানির খুনসুটি

প্রসঙ্গত বনি-ঋত্বিকা জুটির 'রাজা রানি রাজি'-তেও বড়লোকের বিটি লো-র একটি রিমেক ভার্সন হয়েছিল।

কোয়ারেন্টাইন পিরিয়ডে টিকটকে ভিডিয়ো বানানোর পাশাপাশি রান্নায় মন দিয়েছেন এই সুন্দরী। বেকিং করতেও দারুণ ভালোবাসেন এই নায়িকা। কখনও চকো লাভা কেক তো কখনও আবার চকোলেট মুজ বানাচ্ছেন কৌশানি। আর চেটেপুটে তাঁর স্বাদ নিচ্ছেন বনিও।


বন্ধ করুন