বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীরে নেই এক টুকরো সুতো, স্তনযুগল ঢাকা স্রেফ এক হাতে! ভাইরাল কৃষ্ণা শ্রফের ছবি
কৃষ্ণার 'বোল্ড' অবতার এর ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে বা নেটদুনিয়ায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)
কৃষ্ণার 'বোল্ড' অবতার এর ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে বা নেটদুনিয়ায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)

শরীরে নেই এক টুকরো সুতো, স্তনযুগল ঢাকা স্রেফ এক হাতে! ভাইরাল কৃষ্ণা শ্রফের ছবি

  • একটি নামি ম্যাগাজিনের জন্য শরীরের ওপর অংশ অনাবৃত রেখে ফটোশুট সারলেন 'জ্যাকি-কন্যা' কৃষ্ণা শ্রফ। তাঁর সেই ছবি দেখে ইতিমধ্যেই নড়েচড়ে বসেছে বলিউড। জোর চর্চা শুরু হয়েছে নেটমাধ্যমেও।

অভিনয় কিংবা মডেলিংকে কেরিয়ার হিসেবে বেছে না নিলেও 'জ্যাকি কন্যা' কৃষ্ণা শ্রফ যে কোনও বলি-সুন্দরীর থেকে কোনও অংশে কম নয়, এ কথা স্বীকার করে নেবেন যে কেউ। তাঁর ব্যক্তিত্ব থেকে সৌন্দর্যে বুঁদ অসংখ্য মানুষ। তবে মডেলিং না করলে মাঝে মধ্যেই নামি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন টাইগার শ্রফের ছোট বোন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় 'বোল্ড' অবতারে হাজির হয়েছেন কৃষ্ণা। কখনও সুইমিং পুলের ধারে বিকিনি পরে কখনও বা স্রেফ অন্তর্বাসে! 

সম্প্রতি, একটি নামি ম্যাগাজিনের প্রচ্ছদে হাজির হয়েছেন কৃষ্ণা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছেন তিনি। সঙ্গে ক্যাপশনে জুড়েছেন 'ট্রেলব্লেজিং'।এবং তাঁর সেই ছবি দেখে ইতিমধ্যেই চড়কগাছ বলিউডের তাবড় তাবড় সব নায়িকাদের। পাশাপাশি জোর আলোচনা শুরু হয়েছে নেটদুনিয়াতেও। ছবিতে লেদার প্যান্ট এবং হাতে চিক অপেরা গ্লাভস পরা থাকলেও কৃষ্ণার শরীরের উপরের অংশে এক টুকরো সুতো পর্যন্ত নেই! 

স্তনযুগল ঢেকে তিনি রয়েছেন বটে তবে তাও স্রেফ এক হাতে। তাতে যে পুরোপুরি তিনি 'সফল' হয়েছেন সে দাবিও ছবি দেখে কেউ করবেন না। এছাড়াও নজর কাড়বে তাঁর সুঠাম দেহের নিম্নাংশের দু'পাশে করা রঙিন ট্যাটু। ছবিতে তাঁর দেহের প্রতিটি খাঁজ যেমন স্পষ্ট তেমন নজর এড়ায় না তাঁর নাভির পিয়ার্সিং। সবমিলিয়ে যে দুর্নিবার আকর্ষণীয় লাগছে এই লাস্যময়ীকে সে কথা বলার জন্য কোনও পুরস্কার নেই।

কৃষ্ণার এই ছবি দেখে নড়চড়ে বসেছে বলিউড। তাঁর দাদা অর্থাৎ টাইগার শ্রফের 'বিশেষ বান্ধবী' দিশা পাটানি তো এই ছবির নীচে লিখেই ফেললেন 'পাগল করার মতো শরীর'।এলি আব্রাম লিখেছেন 'কভার অফ দ্য ইয়ার!'  তারিফ করতে ভোলেননি আথিয়া শেট্টি এবং সিদ্ধান্ত কাপুর-ও।

 

বন্ধ করুন