বাংলা নিউজ > বায়োস্কোপ > Lagnajita on World Cup Semi Final:লগ্নজিতার গান নয়, ভারত-নিউজিল্যান্ডের ম্যাচে মজে দর্শকরা, চটে গিয়ে কী বললেন গায়িকা?

Lagnajita on World Cup Semi Final:লগ্নজিতার গান নয়, ভারত-নিউজিল্যান্ডের ম্যাচে মজে দর্শকরা, চটে গিয়ে কী বললেন গায়িকা?

শামির দুর্দান্ত পারফর্মেন্সে বিরক্ত লগ্নজিতা?

Lagnajita on India-New Zealand Match: মহম্মদ শামির পারফরমেন্সে মুগ্ধ গোটা দেশ। একটা ম্যাচে সাতটা উইকেট নিয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। কিন্তু একি! তাঁর পারফরমেন্সে যখন গোটা দেশ মজে তখন আচমকাই মেজাজ হারালেন লগ্নজিতা চক্রবর্তী! কিন্তু কেন?

মহম্মদ শামির খেলায় একদিকে যখন গোটা দেশ মুগ্ধ তখন অন্যদিকে কিন্তু বেজায় চটে গেলেন লগ্নজিতা চক্রবর্তী। বুধবার, ১৫ নভেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বসেছিল ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ। সেই হাইভোল্টেজ ম্যাচে পর পর ৭টি উইকেট তুলে নেন মহম্মদ শামি। আর এদিন আরব সাগর পাড়ে শামি যখন বল করছিলেন তখন উত্তরবঙ্গে আচমকাই তাল কাটল লগ্নজিতা চক্রবর্তীর শোয়ে। মেজাজ হারালেন গায়িকা।

২০১৯ সালে বিশ্বকাপের সেমি ফাইনালেই নিউজিল্যান্ডের কাছে হেরেছিল ভারত। ফলে ১৫ নভেম্বরের ম্যাচ নিয়ে সকলের মধ্যে ছিল আলাদা উন্মাদনা। প্রথমে ব্যাট করতে নেমে পঞ্চাশতম শতরান করে সকলকে মুগ্ধ করে দেন বিরাট। নজর কাড়েন শ্রেয়স আইয়ারও। তবে দ্বিতীয়ার্ধে বল করতে নেমে সবাইকে ছাপিয়ে যান মহম্মদ শামি। জলপাইগুড়িতে ভাইফোঁটার দিন কালীপুজো উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন লগ্নজিতা চক্রবর্তী। তিনি যখন মঞ্চে গান গাইছেন তখন অন্যদিকে শামি বল করছিলেন। আর সেই দিকেই বেশিরভাগ দর্শকদের মন পড়ে ছিল। তাই তো শামি একটি উইকেট নিতেই সবাই আউট আউট করে চেঁচিয়ে ওঠেন। আর সেটা শুনেই রেগে যান লগ্নজিতা।

আরও পড়ুন: সুইগিতে অর্ডার ডেলিভারি দিতে আসছেন কুলদীপ যাদব! ভক্তের প্রশ্নে কী উত্তর দিলেন ভারতীয় ক্রিকেটার

আরও পড়ুন: 'আপনাদের জন্ম দিইনি' আচমকাই বিগ বসের প্রতিযোগীদের উপর মেজাজ হারালেন সলমন, নিশানায় কারা?

গায়িকা এদিন মঞ্চ থেকে বলে ওঠেন, 'ভারত কি জয়ী হয়েছে?' একই সঙ্গে তিনি বলেন, 'ভারত যখন জিতে গেছে তখন এবার ঠিক করে অনুষ্ঠানটা করতে দিন। আমি সব সেরা গান গাইব এবার তাতেও যদি তোমার মন না পাওয়া যায় আমি নেমে যাব স্টেজ থেকে। আয়োজকদের বলব কোনও ম্যাচ থাকলে সেদিন যেন শো আয়োজন না করে।'

তবে এদিন অনুষ্ঠান করতে এসে যতই সমস্যার মধ্যে পড়ুন না কেন লগ্নজিতা তখন একই জেলার অন্য জায়গায় শো করতে এসে অনুষ্ঠান মাতিয়ে দেন নচিকেতা। তাঁর গানের সুরে সুরে মেতে ওঠেন সবাই।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.