বাংলা নিউজ > বায়োস্কোপ > বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠতার গুঞ্জন! লিয়েন্ডার-মহেশের সম্পর্কের ছেদ পড়েছিল একসময়

বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠতার গুঞ্জন! লিয়েন্ডার-মহেশের সম্পর্কের ছেদ পড়েছিল একসময়

লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতি

লিয়েন্ডারের বান্ধবীর সঙ্গে মহেশের ঘনিষ্ঠতার গুঞ্জনে নাকি দূরত্ব সৃষ্টি হয়েছিল দুই টেনিস তারকার মধ্যে। 

গত সপ্তাহে জি-ফাইভে মুক্তি পেয়েছে লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতির ডকুমন্টারি সিরিজ ‘ব্রেক পয়েন্ট’। টেনিস তারকাদের কিছু বিস্ফোরক স্বীকারোক্তি নিয়ে এই সিরিজ। স্বামী-স্ত্রী জুটি নিতেশ এবং অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত এই সিরিজ, গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জেতার জন্য ভারতের প্রথম টেনিস দল এবং তাদের মধ্যে বিতর্কের বর্ণনা দেয়।

একটি দৃশ্যে, লিয়েন্ডার এবং মহেশ প্রকাশ করেছিলেন যে কীভাবে তাদের পার্টনারশিপ একে অপরের প্রতি অবিশ্বাসের কারণে শেষ হয়েছিল। ১৯৯৯ সালে ফ্রেঞ্চ ওপেন মেনস ডাবলস শিরোপা জেতার পর, লিয়েন্ডার এবং মহেশ বিভিন্ন সন্দেহ, অহং সমস্যা এবং ভুল বোঝাবুঝির কারণে আলাদা হয়ে যান। তাঁদের মধ্যে এতটাই সমস্যার সৃষ্টি হয়েছিল, পরের বছর ফ্রেঞ্চ ওপেন খেলতে আলাদা পার্টনারশিপ বেছে নিয়েছিলেন তাঁরা। যদিও এই বিষয়টা দেখে তাঁদের কোচ মোটেই ততটা খুশি ছিলেন না। 

লিয়েন্ডারের কোচ, বব কারমাইকেল তাদের ম্যাসেজ রুমে নিয়ে গিয়ে একান্তে বসিয়ে নিজেদের সমস্যার সমাধান করতে বলেছিলেন। তারা নিজেরাও সমস্যার সমাধান করতে চেয়েছিলেন। মহেশ লিয়েন্ডারকে জানিয়েছিলেন, তিনি এমন কিছু জিনিস এবং সমস্যার সম্মুখীন হয়েছেন যেগুনো তাকে খুব দুঃখ দিয়েছিল। 

লিয়েন্ডারের কথায়, ‘আমার জন্য ১৯৯৯ সালটা খুব কঠিন ছিল। অনেক কিছু জিনিস ছিল যেগুলো দেখে আমি ভেঙে পড়েছিলাম। আমার টেনিস পার্টনারের সঙ্গে আমার প্রেমিকার ঘনিষ্ঠতার গুঞ্জন শুনে আমার জীবনের খুব সংবেদনশীল পরিস্থিতিতে ছিলাম। আমি গুঞ্জন শুনেছিলাম মহেশ ওর কাছাকাছি আসছিল খুব’। 

মহেশ বলেন, 'আমি তার দিকে তাকিয়ে বললাম, ‘লিয়েন্ডার তুমি কি সিরিয়াস? সত্যিই কি মন থেকে তুমি এটা বিশ্বাস করো আমি এগুলো করতে পারি? ও হ্যাঁ বলতেই আমি বুঝতে পারলাম, যতটা ভেবেছিলাম তার চেয়ে অনেক বেশি ভেঙে গেছে। এটিই ছিল ফ্রেঞ্চ ওপেন আলোচনার সমাপ্তি’।

লিয়েন্ডার যেন উত্তর খুঁজছিল। ‘উঠে ঝড়ে বেগে যেন ঘর থেকে বেড়িয়ে গেল ও। ও কথোপকথন থেকে বেরিয়ে আসে। এমনকি প্রশ্নের উত্তরও দেয়নি’। লিয়েন্ডার যে নারীর নাম উল্লেখ করেছিলেন তা অবশ্য জানা যায়নি।

অভিনেত্রী মহিমা চৌধুরীকে ডেট করছিলেন লিয়েন্ডার পেজ। কিন্তু ২০০০ সালের গোড়ার দিকে তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। মহিমা পরে প্রকাশ করেছিলেন, তিনি সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাইয়ের সঙ্গে থেকে তার সাথে প্রতারণা করছিলেন।

পরে লিয়েন্ডার এবং রিয়ার এক কন্যা সন্তান হয়। দুজনের সম্পর্কের বিচ্ছেদও হয়েছে দীর্ঘদিন আগে। প্রাক্তন টেনিস তারকা বর্তমানে অভিনেতা কিম শর্মার সাথে ডেটিং করছেন।

এদিকে মহেশ ২০০২ সালে শ্বেতা জয়শঙ্করের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং সাত বছর পর তারা আলাদা হয়ে যান। ২০১১ সালে তিনি অভিনেত্রী লারা দত্তের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি মেয়েও আছে, সায়রা।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রথমবার Cannes-এর মঞ্চে কিয়ারা! সাদা পোশাকেই কাড়লেন লাইমলাইট রক্তে ভেসে যাচ্ছিল বারান্দা, ঘর থেকে মিলল ২ বোনের খণ্ড বিখণ্ড দেহ, হাড়হিম ঘটনা! হিন্দুদের ধর্মান্তর করলে বাংলাদেশি সংস্থার টাকা দেওয়ার বিজ্ঞপ্তি ভুয়ো হাওড়া পর্যন্ত মেট্রো চালুর পর জলপথে কমেছে যাত্রী, নতুন রুটে চলবে ফেরি পরিষেবা শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল ‘সত্যজিৎ রায় বেঁচে থাকলে মমতাকে নিয়ে হীরক রানির দেশে ছবি বানাতেন’ তোপ শাহের ওড়িশায় লোকসভায় ১৫ টি ও বিধানসভায় ৭৫ আসন পাবে বিজেপি, দাবি অমিত শাহের Hardik Pandya Suspended: রোহিতদের জরিমানা, মরশুম শেষে নির্বাসিত হার্দিক পান্ডিয়া একমাস বেপাত্তা থেকে অবশেষে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’র গুরুচরণ! ভারতে ১০টি বিপন্ন প্রজাতি কোনগুলি?

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.