বাংলা নিউজ > বায়োস্কোপ > Lord Shiva-OMG-2: দোকান থেকে কচুরি কিনছেন শিব! বেজায় চটে অক্ষয়কে আইনি চিঠি মহাকালেশ্বরের পুরোহিতের

Lord Shiva-OMG-2: দোকান থেকে কচুরি কিনছেন শিব! বেজায় চটে অক্ষয়কে আইনি চিঠি মহাকালেশ্বরের পুরোহিতের

OMG-2

উজ্জয়িনীর মন্দিরের পুরোহিতদের দাবি, OMG-২র একটি দৃশ্যে নাকি ভগবান শিবকে একটি দোকান থেকে কচুরি কিনতে দেখা গিয়েছে।  আর তাতেই আপত্তি মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতদের। তাঁরা পরিচালক অমিত রাই, প্রযোজক বিপুল শাহ , চন্দ্রপ্রকাশ দ্বিবেদী ও অভিনেতা অক্ষয় কুমারকে আইনি নোটিশ পাঠিয়েছেন।

'আদিপুরুষ'-এর পর এবার বিতর্কে অক্ষয় কুমারের OMG-২। ছবির নির্মাতাদের আইনি চিঠি পাঠাল উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতরা। কিন্তু কেন? ইতিমধ্যেই অক্ষয়ের এই ছবিতে নাকি ২৫-২৭টি দৃশ্যে কাঁচি চালিয়েছে সেন্সর বোর্ড, তারপরেই মিলেছে A সার্টিফিকেট। তবে এসবের পরেও কী নিয়ে আপত্তি উজ্জয়িনীর মন্দিরের পুরোহিতদের?

উজ্জয়িনীর মন্দিরের পুরোহিতদের দাবি, OMG-২র একটি দৃশ্যে নাকি ভগবান শিবকে একটি দোকান থেকে কচুরি কিনতে দেখা গিয়েছে। যে দৃশ্য শিব ভক্তদের অনুভূতিতে আঘাত করতে পারে। সিনেমায় ‘ভগবান শিব’কে ভুলভাবে চিত্রিত করা হয়েছে। আর তাতেই আপত্তি মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতদের। জানা যাচ্ছে,মহাকাল মন্দিরের পুরোহিতরা চলচ্চিত্র পরিচালক অমিত রাই, প্রযোজক বিপুল শাহ , চন্দ্রপ্রকাশ দ্বিবেদী এবং অভিনেতা অক্ষয় কুমারকে আইনি নোটিশ পাঠিয়েছেন। এছাড়াও, তাঁরা সেন্সর বোর্ডের চেয়ারম্যান প্রসূন কুমার যোশীকেও আইনি নোটিশও পাঠিয়েছেন। জানা যাচ্ছে, হাইকোর্টের আইনজীবী অভিলাষ ব্যাস গত ৭ই আগস্ট সর্বভারতীয় পূজারি মহাসঙ্ঘের তরফে এই আইনি চিঠি পাঠিয়েছেন।

আরও পড়ুন-অফশোল্ডার ড্রেসে Hot লুক, স্নিকার্স পরেই বাথটাবে নেমে এক কাণ্ড ঘটালেন পূজা

আরও পড়ুন-‘পার্কে আমায় দেখে লোকজন নিজেদের স্ত্রীকে লুকিয়ে ফেলেছিলেন’! বলছেন প্রেম চোপড়া

<p>OMG-2</p>

OMG-2

আইনি নোটিশে মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতরা সিনেমা থেকে আপত্তিকর দৃশ্য বাদ দেওয়ার এবং প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও দাবি জানিয়েছেন। যে জন্য আইনি নোটিশ অনুসারে, চিঠি পাওয়ার পর ২৪ ঘন্টার একটি সময়সীমা দেওয়া হয়েছে। অর্থাৎ ২৪ ঘণ্টার মধ্যে OMG-2 থেকে অবমাননাকর দৃশ্যগুলি সরাতে হবে এবং সকলের সামনে ক্ষমা চাইতে হবে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই মুক্তি পেয়েছে অক্ষয়ের OMG-2-র ট্রেলার। সেখানে অক্ষয়কে অবশ্য শিব বেশে নয়, শিবের দূতের ভূমিকায় দেখা গিয়েছে। ট্রেলারে দেখা গিয়েছে শিব নন্দীকে আদেশ দেন তাঁর ভক্ত শরণ মৃদুগলকে সাহায্য করতে। আর তাই দূত পাঠাতে বলা হয়। শরণের ছেের অভব্য আচরণের জন্য নাকি তাঁকে স্কুল থেকে বের করে দেওয়া হয়েছে। এদিকে এই কেস উঠেছে আদালতে, সেখানেই উকিলরা যখন শরণের ছেলেকে বেকায়দায় ফেলেছেন, তখন নাকি শিবের দূত এসে পথ দেখাবেন। তবে ছবিতে ঠিক কী ঘটবে তা মুক্তির পরই জানা যাবে। ১১ অগস্ট 'গদর-২'র সঙ্গেই মুক্তি পেতে চলেছে OMG-2।

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা প্রতিরক্ষায় মাইলস্টোন!দেশে তৈরি সাবসোনিক ক্রুজ মিসাইলের পরীক্ষামূলক উৎক্ষেপণ সফল লোকাল ট্রেনে যাতায়াত করে, রান্নাও করে, সৌরভ কন্যা সানা নিরামিষ খায়, জানালেন ডোনা

Latest IPL News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.