বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Biye Aajkal: 'হরগৌরীর মতো এটাও জনপ্রিয় হবে', লাভ বিয়ে আজকাল শুরুর আগেই আত্মবিশ্বাসী গোটা টিম!

Love Biye Aajkal: 'হরগৌরীর মতো এটাও জনপ্রিয় হবে', লাভ বিয়ে আজকাল শুরুর আগেই আত্মবিশ্বাসী গোটা টিম!

কনট্র্যাক্ট ম্যারেজের গল্প বলবে লাভ বিয়ে আজকাল

Love Biye Aajkal: যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক আসছে। আগামী সোমবার থেকে শুরু হতে চলেছে লাভ বিয়ে আজকাল। মুখ্য ভূমিকায় ওম সাহানি এবং মৌমিতা সরকার।

আর মাত্র দুদিনের অপেক্ষা তারপরই স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক। হ্যাঁ, এই সিরিয়াল আসা যাওয়ার হিড়িকের মাঝেই শুরু হচ্ছে এই ধারাবাহিকের নতুন পথ চলা। দীর্ঘদিন পর যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজনায় ফিরেই ম্যাজিক করেন। যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। এবার সেই সাফল্যের হাত ধরেই তাঁরা এই নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল নিয়ে আসতে চলেছেন।

আগামী সোমবার, ২৮ অগস্ট থেকে শুরু হতে চলেছে লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকের হাত ধরেই বহু বছর পর ছোট পর্দায় ফিরছেন ওম সাহানি। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন নবাগতা মৌমিতা সরকার। যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক প্রতিদিন রাত সাড়ে আটটায় সম্প্রচারিত হবে স্টার জলসার পর্দায়।

এই ধারাবাহিকের মূল বিষয় হল কনট্র্যাক্ট ম্যারেজ। ওমকার ঘোষ একজন ব্যবসায়ী। তাঁরই একটি বারে গান গায় শ্রাবণ। এমন অবস্থায় তাঁরা যেন কনট্র্যাক্ট ম্যারেজ করতে বাধ্য হয়, তারপর তাঁদের জীবনে কী ঘটে সেটাই বলবে এই ছবি।

আরও পড়ুন: ওম সাহানির বিপরীতে ছোট পর্দায় ডেবিউ করছেন মৌমিতা, চেনেন তাঁকে?

এই ধারাবাহিক প্রসঙ্গে প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্ত বলেন, 'অনেক সময় লাভ ম্যারেজেও লাভ থাকে না। অ্যারেঞ্জ ম্যারেজেও ভালোবাসার ঘাটতি থাকে অনেক সময়। এমন অবস্থায় দাঁড়িয়ে কনট্র্যাক্ট ম্যারেজে কি ভালোবাসা জন্মাবে? প্রেমে পড়বে ওরা একে অন্যের? ওরা কেনই বা কনট্র্যাক্ট ম্যারেজ করতে বাধ্য হল সেটাই বলবে এই ধারাবাহিক।' তবে যিশুর ভাবনা কিন্তু একেবারেই অন্যরকম। তাঁর কথায়, 'পাশ্চাত্যে এটা খুবই কমন। হয়তো এই ধারাবাহিকের হাত ধরে সেটা প্রচলিত হবে এখানেও। মানুষ জানবে বুঝবে।' তিনি এদিন প্রেস মিটে স্টার জলসাকেও অনেক ধন্যবাদ জানান এমন একটা ছক ভাঙা সাহসী গল্প দেখানোর জন্য। তিনি একই সঙ্গে আশাবাদী যে এই গল্প দর্শকদের ভালো লাগবে।

এতদিন পর ছোট পর্দায় ফিরে ওমের কেমন লাগছে? উত্তরে অভিনেতা জানান, 'এই পথে আমি নতুন না। টিভি থেকেই আমার সফর শুরু হয় আবার সেখানে ফিরতে পেরে ভালো লাগছে। রোজ কাজে ফিরতে পেলাম বলে আরও খুশি। এখানে অনেক কিছু শেখার আছে।'

<p>লাভ বিয়ে আজকালের প্রেস মিটে যিশু-নীলাঞ্জনা-ওম-মৌমিতা</p>

লাভ বিয়ে আজকালের প্রেস মিটে যিশু-নীলাঞ্জনা-ওম-মৌমিতা

অন্যদিকে এই ধারাবাহিকে মুখ্য নারী চরিত্রে রয়েছেন নবাগতা মৌমিতা। এর আগে তিনি মডেলিংয়ের সঙ্গে যুক্ত থাকলেও অভিনয়ে এই প্রথম। সবটা মিলিয়ে তাঁর অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি জানান, ' যিশু দা, নীলাঞ্জনা ম্যাম এবং ওম দার থেকে ভীষণ সাপোর্ট পাচ্ছি। ওরাই আমায় গড়ে পিটে নিচ্ছে। কোন সিন কেমন হবে সবটা বলে দেয়। ওদের সবাইকে ধন্যবাদ আমায় এতটা সাপোর্ট করার জন্য।'

প্রসঙ্গত পঞ্চমী ধারাবাহিকের জায়গায় আসছে এই নতুন শো।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 5 ওভার শেষে West Indies-র স্কোর 39/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.