বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত পিঠে 'স্পটলাইট' কাড়লেন মালাইকা, সঙ্গী বয়ফ্রেন্ড অর্জুন কাপুর
অর্জুন-মালাইকা (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম @bollybeauties.in)
অর্জুন-মালাইকা (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম @bollybeauties.in)

উন্মুক্ত পিঠে 'স্পটলাইট' কাড়লেন মালাইকা, সঙ্গী বয়ফ্রেন্ড অর্জুন কাপুর

  • ব্যাকলেস হলুদ পোশাকে মালাইকার উন্মুক্ত পিঠ নজর কাড়ল নেটিজেনদের। ইস্টার উদযাপনের জন্য মায়ের বাড়িতে অর্জুনের সঙ্গে হাজির হয়েছিলেন মালাইকা।

ফের একবার খবরের শিরোনামে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। যেদিন থেকে এই জুটির সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে সেদিন থেকেই তাঁরা থেকে গেছেন চর্চার শিরোনামে। কখনও তাঁদের পরস্পরের বয়সের বিস্তর ফারাকের জন্য কখনও বা তাঁদের দু'জনেরই  আগের সম্পর্কের ' কমন প্লেস ' এর জন্য। প্রসঙ্গত, সলমন খানের ছোট বোন অর্পিতার সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অর্জুন,অন্যদিকে সলমনের ভাই অভিনেতা-প্রযোজক আরবাজ খানের প্রাক্তন স্ত্রী  মালাইকা। নিজেদের সম্পর্ক নিয়ে প্রথম থেকেই কখনই খুব একটা লুকোছাপা করেননি মালাইকা ও অর্জুন। 

রবিবার দুপুরে মায়ের বাড়িতে বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে ইস্টার উদযাপন করলেন মালাইকা। এদিন পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন তারকা জুটি। মালাইকাকে এদিন পাওয়া গেল পিঠ খোলা হলুদ রঙা ব়্যাফেলড ড্রেস। প্রায় সম্পূর্ণ উন্মুক্ত পিঠের এই পোশাকের সঙ্গে মালাইকার পায়ে উঁকি দিচ্ছে মানানসই রঙের স্টিলেটো।পাশে তুলনামূলক ক্যাজুয়াল অবতারেই এবার ক্যামেরার লেন্সে ধরা দিলেন অর্জুন কাপুর। চকোলেট রঙা টি-শার্ট,কালো রঙের জিনসের সঙ্গে ম্যাচ আপ করে অর্জুনের পায়ে ছিল কালো বুট। অ্যাক্সেসরিজ হিসেবে যোগ্য সঙ্গত করেছে কালো টুপি ও সানগ্লাস। দু'জনেই অবশ্য করোনাবিধি মেনে মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। 

মালাইকার ইস্টার সেলিব্রেশন (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মালাইকার ইস্টার সেলিব্রেশন (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ইস্টার সেলিব্রেশনের মুহূর্ত ভাগ করে নিয়েছেন মালাইকা, যেথানে দেখা মিলেছে নায়িকার বোন অমৃতা ও মেক আপ আর্টিস্ট মল্লিকা ভাটের। প্রায় সময়ই বিভিন্ন ঘরোয়া পার্টি কিংবা অনুষ্ঠানে নিজের বাবা-মায়ের বাড়িতে অর্জুনের সঙ্গে ' কোয়ালিটি টাইম ' কাটাতে দেখা গেছে মালাইকাকে।

বন্ধ করুন