বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়সড়ভাবেই পর্দায় কামব্যাক করতে চলেছেন মন্দাকিনী!
'রাম তেরি গঙ্গা মেইলি' ছবির সেই গানের দৃশ্যে মন্দাকিনী। (ছবি সৌজন্যে- মন্দাকিনী)
'রাম তেরি গঙ্গা মেইলি' ছবির সেই গানের দৃশ্যে মন্দাকিনী। (ছবি সৌজন্যে- মন্দাকিনী)

বড়সড়ভাবেই পর্দায় কামব্যাক করতে চলেছেন মন্দাকিনী!

বলিউডে কামব্যাক করতে চলেছেন মন্দাকিনী। তবে হিন্দি সিরিয়ালের একাধিক প্রস্তাব পেয়েও তা ফিরিয়েছেন তিনি। অভিনেত্রীর একটাই ইচ্ছে তাঁর এই কামব্যাকের মাধ্যম হোক এক এবং একমাত্র বড়পর্দা। 

প্রথম ছবির মাধ্যমেই হিন্দি সিনেমার ইতিহাস থেকে শুরু করে দর্শকদের হৃদয়, পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিলেন মন্দাকিনী। ৮০’র দশকে মুক্তি পাওয়া 'রাম তেরি গঙ্গা মেইলি' ছবির একটি গানের দৃশ্যে ঝর্ণার জলে স্নাত সাদা শাড়ি পরা মন্দাকিনী তোলপাড় করেছিল আসমুদ্রহিমাচল ভারতের পুরুষদের হৃদয়। হিন্দি সিনেমার ইতিহাসে 'আইকনিক' হয়ে থেকে গেছে সেই সিকোয়েন্স। রাজ কাপুর পরিচালিত ওই ছবিতে এই উত্তর ভারতীয় কটা চোখের সুন্দরীর অভিনয়েরও অকুন্ঠ তারিফ করেছিল ছবি সমালোচকদের দল।  

তবে এই ছবির পর হাতে গোনা কয়েকটি ছবিতেই দেখা গেছিল তাঁকে। অভিনয় করেছিলেন একাধিক বাংলা ছবিতেও। তবে এরপর বহু বছর সিনেমার ইন্ডাস্ট্রি তো বটেই, লাইমলাইট থেকেও দূরে সরে ছিলেন মন্দাকিনী। তবে শোনা যাচ্ছে, এবার বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি। 

বহু বছর পর্দায় হাজির হননি মন্দাকিনী। ফিল্মি জগৎ থেকে বহুদূরেই সরিয়ে রেখেছিলেন নিজেকে। একবার জোর গুঞ্জন শোনা গেছিল দাউদ ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। কিন্তু সেসবকে স্রেফ জল্পনা বলেই উড়িয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর হঠাৎ করেই একদিন স্রেফ টিনসেল টাউন থেকে কাউকে না বলে কয়েই উধাও হয়ে গেছিলেন তিনি। পরবর্তীকালে বিয়ে করেন ডাঃ কাগয়ুর রিনপোচে ঠাকুরকে। ২০০২ সালে একটি বাংলা ছবিতে অভিনয় করেন। সেই ছবিটির নাম ‘সে আমার প্রেম’। সেই শেষ।এখনও পর্যন্ত পর্দায় আর দেখা যায়নি তাঁকে। গত ১৯ বছরের জন্য একটিবারও বিনোদনের কোনও মাধ্যমেই মুখ দেখাননি রাজ কাপুরের ছবির এই নায়িকা। সবাই একপ্রকার ধরেই নিয়েছিলেন রুপোলি পর্দাকে পাকাপাকিভাবেই বিদায় জানিয়েছেন তিনি।

তবে না, ইন্ডাস্ট্রির অন্দরে জোর খবর কামব্যাক করতে চলেছেন তিনি। এবং সেই কামব্যাক হবে নাকি বেশ নিরস্রভাবেই। ইতিমধ্যেই নাকি নানান চিত্রনাট্য পড়া শুরু করে দিয়েছেন তিনি। বিভিন্ন পরিচালক-প্রযোজকদের সঙ্গে বসে আলোচনা-বৈঠকও সারছেন। বেশ কিছু হিন্দি সিরিয়ালের প্রস্তাব তাঁর কাছে গেলেও সেসব ‘অফার’ পত্রপাঠ ফিরিয়ে দিয়েছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। মন্দাকিনীর ইচ্ছে বড়পর্দাতেই কামব্যাক করতে চান তিনি। সঙ্গে চুটিয়ে কাজ করতে চান ওয়েব সিরিজেও। 

বন্ধ করুন