বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar Home: ‘কেউ থাকে না..’, বাড়ি ভাড়া দিতেন ৫০০ টাকা, এ বার সেই ফ্ল্যাটই কিনতে চান অক্ষয়

Akshay Kumar Home: ‘কেউ থাকে না..’, বাড়ি ভাড়া দিতেন ৫০০ টাকা, এ বার সেই ফ্ল্যাটই কিনতে চান অক্ষয়

এক সময় ৫০০ টাকা বাড়ি ভাড়া দিয়ে থাকতেন অক্ষয় (Photo by SUJIT JAISWAL / AFP) (AFP)

Akshay Kumar Rented Home: ‘আমি জানি না কোন মনোস্তত্ত্ব কাজ করে, তবে সেখানে ফিরে যেতে আমার ভালো লাগে। আমার পুরনো বাড়িতে যেতেও আমার খুব ভালো লাগে। পুরনো বাড়িতে ভাড়া থাকতাম আমরা, ৫০০ টাকা ভাড়া দিতাম'।

দীর্ঘ স্ট্রাগল করার পর বলিউডে নিজের পায়ের তলা মাটি শক্ত করেছেন অক্ষয় কুমার। একটা সময় ছিল মাত্র ৫০০ টাকা দিয়ে ভাড়া বাড়িতে থাকতেন অভিনেতা। রণবীর এলাহাবাদিয়ার সঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে ডন বস্কো পাবলিক স্কুল এবং মুম্বইতে কাটানো শৈশব নিয়ে স্মৃতিচারণা করেছেন। এক সময় যে বাড়িতে তিনি ভাড়া থাকতেন, সেই বাড়ি কেনার পরিকল্পনা করছেন অভিনেতা।

ভাড়া করা অ্যাপার্টমেন্ট সম্পর্কে মুখ খুললেন অক্ষয় কুমার

ডন বস্কো স্কুলে ফিরে যাওয়া নিয়ে কেমন অনুভূতি, অক্ষয়কে সেই প্রশ্নই করেছেন রণবীর। এরপরই ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ অভিনেতা বলেন, ‘আমি জানি না কোন মনোস্তত্ত্ব কাজ করে, তবে সেখানে ফিরে যেতে আমার ভালো লাগে। আমার পুরনো বাড়িতে যেতেও আমার খুব ভালো লাগে। পুরনো বাড়িতে ভাড়া থাকতাম আমরা, ৫০০ টাকা ভাড়া দিতাম। শুনলাম ওই বিল্ডিংটা নাকি ভেঙে ফেলা হচ্ছে। তাই আমি এখানে জানিয়ে তৃতীয় তলটা আমি কিনতে চাই। কারণ আমি ওখানে থাকতাম। দুটো বেডরুম করে ফ্ল্যাট তৈরি হচ্ছে। ওদের জানিয়েছি আমি কিনতে চাই’।

আরও পড়ুন: ‘বৃষ্টির মতো কথাবার্তা..’, পার্কস্ট্রিটে শ্যুটিংয়ে কাজল, ৬ বছর পর দেখা করে কেমন অনুভূতি ঋদ্ধির

আরও পড়ুন: আলিয়ার কোমরে হাত রেখে ‘নাদান পারিন্দে’ গানে নাচলেন রণবীর, পার্টির অন্দরের ভিডিয়ো ফাঁস

শৈশবের আবেগময় স্মৃতি

অক্ষয় আরও জানিয়েছেন, ‘ওখানে আমাদের কেউ থাকে না। কিন্তু তবুও আমি ওই ফ্ল্যাটটা রাখতে চাই। আমার এখনও মনে আছে আমি এবং আমার বোন বাবার ফিরে আসার জন্য অপেক্ষা করতাম, তখন তিনি ৯টা থেকে ৬টা পর্যন্ত কাজ করতেন। সেই স্মৃতিগুলো এখনও চোখে ভাসে। একটা পেয়ারা গাছ ছিল, ফল পেড়ে খেতাম। আমি এখনও প্রতি মাসে সেখানে গিয়ে কিছু পেয়ারা ও ফুল নিয়ে আসি। মন থেকে বলছি যোগাযোগ রাখতে চাই। সেখান থেকেই তো আমি উঠে এসেছি’।

আরও পড়ুন: রাজনীতিতে যোগদানের পরই নিজেকে নতুন মার্সিডিজ উপহার দিলেন কঙ্গনা, লাক্সারি গাড়িটির দাম কত

অক্ষয়ের নতুন সিনেমা

'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' ছবিতে একসঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। ২০২৪ সালের সবথেকে প্রতীক্ষিত এই ছবি। ট্রেলারেই স্পষ্ট যে এই ছবি অ্যাকশনে ভরপুর। আর বাস্তবে অক্ষয় ও টাইগার দুই অভিনেতাই মার্শাল আর্টে দক্ষ। আর এমন দুই অভিনেতা এমন একটা অ্যাকশন প্যাকড ছবিতে ঠিক কী কী করতে চলেছেন তা জানতে উদগ্রীব সিনেমাপ্রেমীরা। এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ২০২৪-এর ইদে মুক্তি পাবে এই ছবি। মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছেন মানুষী চিল্লার এবং আলিয়া এফ।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.