বাংলা নিউজ > বায়োস্কোপ > Rekha: ভক্তকে হঠাৎই চড় কষালেন রেখা! রেড কার্পেটে ‘চিরযৌবনা’ নায়িকার শাড়ির আঁচল হাতে মণীশ

Rekha: ভক্তকে হঠাৎই চড় কষালেন রেখা! রেড কার্পেটে ‘চিরযৌবনা’ নায়িকার শাড়ির আঁচল হাতে মণীশ

অনুরাগীর গালে চড়, রেড কার্পেটে মণীশের সঙ্গে খুনসুটি রেখার

Rekha in suit-saree: মণীশ মালহোত্রার ডিজাইন করা স্যুট-শাড়িতে লাস্যময়ী অবতারে ধরা দিলেন ৬৮-র রেখা। ঠিক যেন রাজরানি! অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচায় সোনালি দ্যুতি ছড়ালেন অভিনেত্রী। 

তিনি বলিউডের চিরযৌবনা! ৬৮-তেও মোহময়ী রেখা। ‘প্রবীণ’ শব্দটা এই বলি সুন্দরীর অভিধানে নেই, তা ফের দেখিয়ে দিলেন নায়িকা। বৃহস্পতিবার রাতে এক অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচায় সোনালি দ্যুতি ছড়ালেন রেখা। মণীশ মালহোত্রার ডিজাইনার শাড়ি-স্যুটে দেখা মিলল তাঁর। হ্যাঁ, সালোয়ার-স্যুট আর শাড়ির এক অভিনব মেলবন্ধন ধরা পড়ল রেখার পোশাকে।

দীর্ঘদিন পর রেখাকে দেখে উচ্ছ্বসিত ছবি শিকারি। মুক্তোঝরা হাসিতে সকলকে মন্ত্রমুগ্ধ করলেন অভিনেত্রী। লাল গালিচায় মণীশ মলহোত্রা নিজে রেখার শাড়ি-স্যুটের আঁচল সুন্দর করে সাজিয়ে দিলেন। আসলে রেখা সব লুকেই অসামান্যা। দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে থাকলেও তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়েনি একবিন্দু।

এদিন যে রাজরানির বেশে ধরা দিলেন রেখা। ঘিয়ে সাদা আর সোনালি সিল্কের কাপড়ে তৈরি রেখার পোশাক জুড়ে যেন আলোর ঝলকানি। গা ভর্তি ভারী গয়না, মাথায় গজরা, সিঁথি রাঙানো লাল সিঁদুরে। কপালে ছোট্ট টিপ- ঠিক যেন ‘স্বর্গের অপ্সরা’। রেড কার্পেটে পুরস্কার হাতে দাঁড়ানো রেখাকে সোলো পোজ দিতে অনুরোধ করেন চিত্র সাংবাদিকরা। হাতের পুরস্কারটি মণীশের হাতে তুলে দেওয়ার আগে তাঁর পালটা প্রশ্ন, ‘কেন ভালো লাগছে না?’ (ইশারা পুরস্কারের দিকে)। ইতিবাচক জবাব আসতেই মুখে হাসি এভারগ্রিন সুন্দরীর।

এদিন রেখার এই ভিডিয়ো দেখে মুগ্ধ ভক্তরা। অনেকেই তুলনা টানলেন জয়া বচ্চনের সঙ্গে। রেখার এমন মিশুকে স্বভাব থেকে বচ্চন ঘরণীর সৌজন্যতার পাঠ নেওয়া উচিত বলে মন্তব্য করেন অনেকে। পাপারাৎজিদের দেখলেই চটে যান জয়া, তা কারুর অজানা নয়। অতীতে চিত্র সাংবাদিকদের শাপ-শাপান্ত করতেও ছাড়েননি জয়া।

এদিনের অনুষ্ঠানের আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে এক অনুরাগীকে আলতো চড় কষাতে দেখা গিয়েছে রেখাকে। নায়িকার সঙ্গে ছবি তোলার জন্য উতলা হয়ে উঠেছিল সে। ছবির জন্য পোজ দেন রেখা, এরপর গাড়ি উঠবার আগে মজার ছলেই তাঁর গালে স্পর্শ করেন চড় মারার ভঙ্গিতে। নিঃসন্দেহে সেই মুহূর্তটা বড্ড দামী ওই রেখা-ভক্তের। নেটিজেনরা মজা করে বলছে- ‘রেখা স্পর্শ পেয়ে আর স্নান করবে না’।

সম্প্রতি মহিলা সহকারী ফরজানা-র সঙ্গে একত্রবাস নিয়ে বিতর্কে জড়িয়েছিল রেখার নাম। সৌজন্যে বছর কয়েক আগে প্রকাশিত রেখার জীবনী ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’। ইয়াসের উসমানের লেখা বইটিতে উঠে এসেছে নায়িকার জীবনের একাধিক অজানা তথ্য। তবে রেখা ও ফরজানার মধ্যেকার বন্ধুত্বকে অন্য কোনও নাম দিতে আগ্রহী নন লেখক ইয়াসের উসমান। বিতর্ক মাথাচাড়া দিলে তিনি সাফাই দেন। জানান,  ‘আমার বইয়ের কথা উল্লেখ করে রেখার যে লিভ ইন রিলেশনশিপ নিয়ে লেখালেখি সংবাদমাধ্যমে চলছে, যা পুরোপুরি ভুয়ো, বিভ্রান্তিমূলক, মিথ্যাচারে পরিপূর্ণ, সেনসেশন তৈরির চেষ্টা চলছে এক কথায়। মিডিয়াতে যে সকল উদ্ধৃতি ব্যবহার করা হচ্ছে তা আমার বইতে উল্লেখ করা হয়নি’। তিনি আরও যোগ করে, ‘গোটা বইয়ের কোনও অংশ লিভ ইন রিলেশনশিপ এই শব্দবন্ধ ব্যবহার করা হয়নি।…. কোথাউ লেখা হয়নি দুজনের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে।’ প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতেও রেখার পাশে সারাক্ষণ দেখা মিলল তাঁর ছায়াসঙ্গী ফরজানার। 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতে চালু হল গুগলের জেমিনি এআই অ্যাপ, বাংলা সহ ৯ স্থানীয় ভাষায় করা যাবে ব্যবহার খরচ মাত্র ৩৫ পয়সা, রেল দুর্ঘটনা ঘটলে যাত্রীরা পাবেন ১০ লাখ টাকা, বিমা আইআরসিটিসি দুর্গাপুজো ২০২৪-এ দেবীর আগমন ও গমন কী সে? ফলাফল কী হতে পারে! রইল শাস্ত্রমত সোমবার হয়েছে অপারেশন, এখন কেমন আছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়? জানালেন লেখক কন্যা India Fielding Coach: ভারতের ফিল্ডিং কোচ হচ্ছেন কিংবদন্তি প্রোটিয়া তারকা,রিপোর্ট কোচবিহারে মদনমোহন মন্দিরে অঞ্জলি মুখ্যমন্ত্রীর, ‘মা মাটি মানুষে'র নামে পুজো দুর্ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে রাঙাপানি স্টেশেনর ডাউন লাইন দিয়ে চলল প্রথম ট্রেন ৩ টাকায় এই ঘাস কিনে হয়ে যেতে পারেন লাখপতি, জানেন কী সেই গাছ T20 WC 2024 থেকে ছিটকে যাওয়ার পরে দেশে ফিরছেন না বাবর ও পাকিস্তানের ৫ ক্রিকেটার কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় মৃত্যু ৬ বছরের ছোট্ট স্নেহার, মৃতের সংখ্যা বেড়ে হল ১০

T20 WC 2024

এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.