বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিস্টার এন্ড মিসেস জৈন’, পাজামা পরে স্ত্রী অঙ্কিতার কপালে চুমু আঁকলেন ভিকি
অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন
অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন

‘মিস্টার এন্ড মিসেস জৈন’, পাজামা পরে স্ত্রী অঙ্কিতার কপালে চুমু আঁকলেন ভিকি

  • স্ত্রী অঙ্কিতা লোখান্ডের প্রেমে বুঁদ ভিকি জৈন।

বিয়ের পর ভালোবাসার রঙ ছড়াচ্ছেন অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। কখনও হাতে হাত ধরে বাড়ির বাইরে দেখা যাচ্ছে তাঁদের। আবার কখনও একে অপরকে চুমু খেতে দেখা যাচ্ছে তাঁদের। নবদম্পতি আপাতত বিয়ের শুভেচ্ছায় ভাসছেন। 

সদ্য ইনস্টাগ্রামে একটি বুমেরাং পোস্ট করেছেন ‘পবিত্র রিসতা’ খ্যাত অঙ্কিতা লোখান্ডে। স্বামী ভিকি জৈনের সঙ্গে মিলিয়ে সাদা পাজামা পরেছেন তিনি। দুজনের পাজামার পিছনে ‘মিস্টার জৈন', ‘মিসেস জৈন’ লেখা। ক্যাপশনে লিখেছেন, ‘মিস্টার জৈন এন্ড মিসেস জৈন’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। মাথায় খরগোশের কানের মতো হেয়ারব্যান্ড পরেছেন অঙ্কিতা। নবদম্পতির ভালোবাসামাখা ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন।

১৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে হলদি, মেহেন্দি এবং অন্যান্য অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তাঁরা। 

নবদম্পতির বিয়ের রিসেপশনে হাজির হয়েছিলেন একতা কাপুর, ম্রুণাল ঠাকুর, এজাজ খান-পবিত্র পুনিয়া, দিশা পারমার, মাহি ভিজ এবং করণবীর বোহরা সহ টেলি পাড়ার বহু তারকা। কঙ্গনা রানাওয়াত সঙ্গে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’তে অঙ্কিতা অভিনয় করেছিলেন। কঙ্গনাও হাজির হয়েছিলেন অভিনেত্রীর রিসেপশনে। নেটপাড়ায় ভাইরাল অঙ্কিতা-ভিকির এই ছবি।

 

বন্ধ করুন