বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কিছু জানানোর হলে আমরা জানাব', দুর্নিবারের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সাফ কথা মীনাক্ষীর
বিচ্ছেদের পথে হাঁটছেন দুর্নিবার-মীনাক্ষী?

'কিছু জানানোর হলে আমরা জানাব', দুর্নিবারের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সাফ কথা মীনাক্ষীর

  • গুঞ্জন, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার। স্বামীর পরকীয়ার জেরেই নাকি বাড়ি ছেড়েছেন মীনাক্ষী। তবে আইনি ভাবে বিচ্ছেদ হয়েছে কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

টলিউডে ফের বিচ্ছেদের খবর। শোনা যাচ্ছে, আলাদা থাকছেন গায়ক দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়।

দাম্পত্যে ফাটলের নেপথ্যে কারণ কী?

গুঞ্জন, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার। স্বামীর পরকীয়ার জেরেই নাকি বাড়ি ছেড়েছেন মীনাক্ষী। তবে আইনি ভাবে বিচ্ছেদ হয়েছে কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। দু'জনের আলাদা হওয়ার খবরে হতাশ তাঁদের অনুরাগীরা।

বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কিছু বলতে চাননি মীনাক্ষী। ধোঁয়াশা বজায় রেখে হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি বলেন, ‘আমি এই কিছুই বলতে চাই না। এই বিষয়টি সত্যি নাকি মিথ্যে— সেটা আমরাই জানাব।’

ব্যক্তিজীবন নিয়ে চলতে থাকা অবিরত চর্চায় বিব্রত মীনাক্ষী। তিনি বললেন, ‘পুরো বিষয়টা খুব খারাপ হচ্ছে। অনুমতি না নিয়ে এ ধরনের চর্চা করাটা ঠিক নয়। আমার মনে হয়, এ ভাবে হয়রান করার কোনও মানে হয় না।’

হিন্দুস্তান টাইমস বাংলার পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল দুর্নিবারের সঙ্গে। কিন্তু ফোন তোলেননি গায়ক।

২০১৫ সালে ‘সা রে গা মা পা’-র মঞ্চে দুর্নিবারকে প্রথম দেখেছিলেন মীনাক্ষী। এর পর নেটমাধ্যমে আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। সম্পর্কের দু'বছরের মাথায় অর্থাৎ ২০১৭ সালে রেজিস্ট্রি করেন তাঁরা। ২০২১ সালের জানুয়ারি মাসে ঘটা করে সাত পাক ঘোরেন দু'জন।

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের সুর। সবই কি গুঞ্জন? নাকি সত্যিই ভাঙছে সম্পর্ক? এমনই প্রশ্নে জেরবার দুনির্বার এবং মীনাক্ষী।

বন্ধ করুন