Divorce

সেরা খবর

সেরা ভিডিয়ো

#eshadeol #reels #airportlook #bharattakhtani #divorce সদ্য স্বামী ভরত তখতানির সঙ্গে দীর্ঘ ১২ বছরের সংসার ভেঙে বের হয়ে এসেছেন এষা দেওল। গুঞ্জন ছিল ভরত-এষার সম্পর্ক ভালো নেই। তবে হঠাৎ করে এষা-ভরত বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করাতে অনেকেই হতবাক! এই বিবাহ-বিচ্ছেদ নিয়ে নানান কথা শোনা যাচ্ছে। তবে বিচ্ছেদের পর কেমন আছেন এষা? মুষড়ে পড়েছেন, নাকি নিজেকে সামলে নিয়েছেন? এমন প্রশ্ন ঘোরাফেরা করছে অনেকের মনে। 

সেরা ছবি

পুলিশ স্টেশনে দায়ের হয়েছে এফআইআর। আর স্বামীর বিরুদ্ধে দায়ের করা সেই এফআইআর নিয়ে স্ত্রী বলছেন, ‘২০২১ সালের ৩১ মে আমার বিয়ে হয়। বিয়ের পর আমি আমার শ্বশুরবাড়িতে থাকি। আমার স্বামীর সঙ্গে আমার কোনও শারীরিক সম্পর্ক তৈরি হয়নি আমাদের বিয়ের ২ বছরে।’
read in app

Latest News

মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা এক টেস্টে ৮ উইকেট নিতেই ইংরেজ স্পিনারকে নয়া অশ্বিন বলে দিলেন ভন! শাহজাহানকে ধরেছে পুলিশ, এবার ভবানী ভবনে ডাক পড়ল ইডি কর্তার কাঞ্চনকে বিয়ে করে কটাক্ষের শিকার শ্রীময়ী, ট্রোলারদের 'বুদ্ধি' দিয়ে বললেন কী? হার্দিককে কেন ফালতু শাস্তি দেওয়া হবে? ইশানদের ছেঁটে ফেলার মধ্যেই বললেন চোপড়া রিহানার ৫২ কোটির গান,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের রাজকীয় অনুষ্ঠান! এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়াই রচনার? জল্পনা উসকে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.