বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য আর্চিস’ গ্যাং-এর সাথে পরিচয় করালেন শাহরুখ কন্যা, বলিউডে ড্রিম ডেবিউ সুহানার

‘দ্য আর্চিস’ গ্যাং-এর সাথে পরিচয় করালেন শাহরুখ কন্যা, বলিউডে ড্রিম ডেবিউ সুহানার

দ্য আর্চিস-এর নয়া পোস্টার 

The Archies: বাবার টিপস সঙ্গে নিয়েই এবার বলিউডের আঙিনায় সুহানা। শাহরুখ-কন্যার ডেবিউ ছবি ‘দ্য আর্চিস’-এর নয়া পোস্টার প্রকাশ্যে, রিভারডেল হাইস্কুলের আর্চি ও তাঁর বন্ধুদের সঙ্গে পরিচয় করে নিন-

আমেরিকার রিভারডেল হাইস্কুলের পড়ুয়া বেটি, ভেরোনিকা, আর্চিরা এবার আসছে সোজা মায়ানগরীতে। চল্লিশের দশকে এই ত্রয়ীর ত্রিকোণ প্রেমের গল্প আর বন্ধুত্বে বুঁদ ছিল গোটা বিশ্বের কমিকপ্রেমীরা। এবার হিন্দি সিনেমার জগতে সেই আর্চিস-কাহিনি, সৌজন্যে জোয়া আখতার। জনপ্রিয় মার্কিন কমিকসের উপর নির্ভর করে গড়ে ওঠা এই ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করছেন শাহরুখ কন্যা সুহানা খান। সঙ্গে থাকবেন আরও দুই স্টারকিড, খুশি কাপুর (শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে) এবং অগস্ত্য নন্দা (অমিতাভ বচ্চনের নাতি)।

সোমবার সামনে এল ‘দ্যা আর্চিস’-এর হাতে গরম পোস্টার। ‘দ্য আর্চিস’-এর নতুন পোস্টার শেয়ার করে সুহানা লেখেন- ‘পরিচয় করে নিন দ্য আর্চিস গ্যাং-এর সাথে…. খুব তাড়াতাড়ি আসছে নেটফ্লিক্সে’। ছবির পোস্টারে লাল রঙা ভেলভেট কাউচের আশেপাশে দেখা মিলল আর্চি ও তাঁর গোটা গ্যাং-এর। সুহানা,অগস্ত্য ও খুশির সঙ্গে এই ছবিতে থাকছেন মিহির অহুজা, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। 

ছবির গল্প মার্কিন কমিক থেকে অনুপ্রাণিত হলেও আসলে আর্চি-ভেরোনিকা এবং বেটির চরিত্র গড়ে তোলা হয়েছে ৬০-এর দশকের ভারতের প্রেক্ষাপটে। এক কথায় জোয়া আখতার ভারতীয়করণ ঘটিয়েছেন আর্চিস কমিকসের।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেনসেশন শাহরুখ-কন্যা সুহানা। সোশ্য়াল মিডিয়ায় অতি-সক্রিয় এই স্টার কিড ইতিমধ্যেই নামী প্রসাধনী সংস্থার প্রচারের মুখ হয়েছেন। মেয়ের বলিউড ডেবিউ ঘিরে উত্তেজিত শাহরুখ-গৌরীও। শীঘ্রই পরিচালক হিসাবে হাতেখড়ি হচ্ছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। তারকা দম্পতির প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস এন্টারটেনমেন্ট’-এর হয়েই একটি সিরিজ পরিচালনা করছেন আরিয়ান, অন্যদিকে ক্যামেরার সামনে নায়িকা হিসাবে সফর শুরু করছেন সুহানা। 

এই ছবির সুবাদে বচ্চনের নাতি অগস্ত্যর সঙ্গে সুহানার প্রেমচর্চাও ইতিমধ্যেই তুঙ্গে। বচ্চন কন্যা শ্বেতা নন্দার একমাত্র ছেলে অগস্ত্য, মা রুপোলি জগত থেকে দূরে থাকলেও ছেলে কিন্তু দাদু-দিদিমার পথেই পা বাড়াল। ‘দ্য আর্চিস’ মুক্তির আগেই আরও একটি ছবি সই করে ফেলেছেন অগস্ত্য। শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’-এ দেখা যাবে তাঁকে। 

‘দ্য আর্চিস’ প্রযোজনার দায়িত্বে থাকছে জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’। ছবি নিয়ে বেশিকিছু বলতে না-রাজ জোয়া, তবে জানা গিয়েছে সদ্য কুড়ির গণ্ডি পার করা স্টারকিডদের নিয়ে তৈরি এই হাইস্কুল মিউজিক্যালে আর্চির বান্ধবী ভেরোনিকা লজের ভূমিকায় দেখা যাবে সুহানাকে, অন্যদিকে বেটি কুপারের চরিত্রে অভিনয় করবেন খুশি কাপুর। 

আর্চি-বেটি-ভেরোনিকার বন্ধুত্ব আর ত্রিকোণ প্রেমের রসায়নই এই কমিকের মূল আকর্ষণ। সারাক্ষণ গান নিয়েই মেতে থাকা আর্চিবাল্ড অ্যানড্রুজ ভালবাসে তার রিভারডেল হাইস্কুলের সহপাঠী ভেরোনিকাকে। আবার বড়লোক ঘরের সুন্দরী মেয়ে বেটির প্রতিও এক অদ্ভূত আকর্ষণ রয়েছে তাঁর। তিনজনের মধ্যেই রয়েছে নিখাদ বন্ধুত্বের সম্পর্ক। বন্ধুত্ব আর প্রেম নিয়েই এগোবে ‘দ্য আর্চিস’-এর গল্প। চলতি বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইদের জন্য স্পেশাল রান্নাবান্না, বাংলাদেশে গিয়ে বাজার করলেন সুদীপা! চোখে যেন কত প্রেম! ‘ফুলকি’র বছর পূর্তিতে রোম্যান্টিক দিব্যাণী-অভিষেক বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের IND vs CAN, T20 WC 2024 Live: আশঙ্কা সত্যি, ফ্লোরিডায় পিছিয়ে গেল টসের সময় একজন নয়, ফাঁস হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ৫ মায়ের নাম, এরাঁ কারা? ৩ টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম! DA ও সরকারি প্রকল্প চালানোর জন্য এরকম হল? ‘‌আমলারা মমতার পদক্ষেপের কথা আমাদের জানাচ্ছেন’‌, বিস্ফোরক দাবি করলেন অমিত মালব্য ডাক্তারি প্রবেশিকা রাজ্য করালে পার্থর থেকে বেশি টাকা উদ্ধার হবে ব্রাত্যর বাড়িতে যিনি আপনার জন্য নিজের সবটা উজাড় দিয়েছেন, সেই বাবাকে জানান পিতৃ দিবসের শুভেচ্ছা তোলাবাজি - ডাকাতির টাকার ভাগ পায় তৃণমূল, তাই চুপ সরকার, বিস্ফোরক দাবি সুকান্তর

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.