বাংলা নিউজ > বায়োস্কোপ > Merry Christmas Release Date: ভিকি নয় এবার বিজয়ের সঙ্গে ক্রিসমাস পালন করবেন ক্যাটরিনা!

Merry Christmas Release Date: ভিকি নয় এবার বিজয়ের সঙ্গে ক্রিসমাস পালন করবেন ক্যাটরিনা!

ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি অভিনীত 'মেরি ক্রিসমাস’ -এর মুক্তির দিন প্রকাশ্যে এল

Merry Christmas Release Date: ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি অভিনীত ছবি ‘মেরি ক্রিসমাস’ -এর মুক্তির দিন প্রকাশ্যে এল। তামিল এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

‘মেরি ক্রিসমাস’ ছবিটির মুক্তির দিন অবশেষে প্রকাশ্যে আনলেন ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি। এই ছবিটি দুটো ভাষায় মুক্তি পাবে, তামিল এবং হিন্দি। মুখ্য ভূমিকায় ক্যাটরিনা এবং বিজয় থাকবেন। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক শ্রীরাম রাঘবন। ক্রিসমাস বা বড়দিনের ঠিক আগে আগেই ১৫ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। এটির নতুন পোস্টার এদিন প্রকাশ্যে এসেছে মুক্তির দিনের পাশাপাশি।

ক্যাটরিনা এদিন এই ছবির একটি পোস্টার শেয়ার করেন, সেখানে তাঁকে এবং বিজয় সেতুপতিকে দেখা যাচ্ছে। এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী লেখেন, 'ক্রিসমাসের উল্লাসের জন্য আর সবাইকে অপেক্ষা করালাম না। এই প্রথমবার স্ক্রিন ভাগ করতে চলেছেন ক্যাট্রিয়ান এবং বিজয়। তাঁদের তামিল ছবি আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে।'

এক সদ্য পোস্ট হওয়া ছবিতে একটি ট্যাক্সি দেখা যাচ্ছে। এছাড়া একটি ডায়লগ দেখা যাচ্ছে এই পোস্টারে। সেখানে লেখা রয়েছে, 'রাত জিতনি সঙ্গীন হোগি সুভা উতনি রঙ্গিন হোগি।' একটা মানুষের অবয়ব দেখা যাচ্ছে এই পোস্টারে যেখানে তাঁর হাতে কিছু পুতুল রয়েছে। পাশাপাশি কিছু সিনেমা হল এবং কেকের দোকানের ছবিও দেখা যাচ্ছে এখানে।

অভিনেতা আবার অন্যদিকে এই ছবির তামিল পোস্টার শেয়ার করেছেন। বিজয় সেই ছবি শেয়ার করে লেখেন, 'এই প্রথমবারের জন্য একটি তামিল ছবিতে জুটি বাঁধলেন বিজয় সেতুপতি এবং ক্যাটরিনা কাইফ। আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।'

এটি একটি থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে যে সেটা স্পষ্ট। ‘আন্ধাধুন’ ছবির পর এই পরিচালক আবার এই ছবিটি বানালেন। সেই ছবি আয়ুষ্মান খুরানা, টাবু এবং রাধিকা আপ্তে ছিলেন। এই পরিচালনা তাঁর বানানো থ্রিলার ছবির জন্যই বিখ্যাত। কিন্তু ২০১৮ সালে ‘আন্ধাধুন’ ছবিটি পুরস্কার পাওয়া পর তিনি আর ছবি বানাননি। এত বছর আবার এই ‘মেরি ক্রিসমাস’ নিয়ে ফিরছেন।

এই ছবির হিন্দি ভার্সনে সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কানন, প্রমুখকে দেখা যাবে। আর তামিল ভার্সনে আছেন কেভিন জয় বাবু, রাজেশ উইলিয়ামস, রাধিকা শরৎকুমার, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.