বাংলা নিউজ > বায়োস্কোপ > Mika-Rakhi: ১৭ বছর আগের চুমু কাণ্ড, মামলা খারিজের আর্জি নিয়ে হাইকোর্টে মিকা, সায় দিলেন রাখি!

Mika-Rakhi: ১৭ বছর আগের চুমু কাণ্ড, মামলা খারিজের আর্জি নিয়ে হাইকোর্টে মিকা, সায় দিলেন রাখি!

রাখি-মিকাক কিস কা কিসসা…

Mika Singh-Rakhi Sawant: ২০০৬ সালে মিকার জন্মদিনের পার্টিতে জোর করে রাখিকে চুমু খান মিকা। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই চোখ ছানাবড়া হয়েছিল গোটা দেশের। বম্বে হাইকোর্টে মিকার নামে অভিযোগও দায়ের করেছিলেন রাখি। ১৭ বছর পর ফের চর্চায় সেই চুমু-কাণ্ড!  

রাখি সাওয়ান্ত ও মিকা সিং-এর ‘কিস কা কিসসা’ নিয়ে আজও চর্চায় হয় বলিউডের অলিতে-গলিতে। ২০০৬ সালে নিজের জন্মদিনের পার্টিতে ‘জোর করে’ রাখির ঠোঁটে ঠোঁট রেখেছিলেন মিকা (Mika Singh)। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ছিছিকার শুরু হয় সবমহলে। রাখি সাওয়ান্তও (Rakhi Sawant) কম হাঙ্গামা করেননি গোটা ঘটনা নিয়ে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে দুজনের সম্পর্কের সমীকরণ। মিকা এখন রাখির ‘ভাই’। তাই রাখির সম্মতি নিয়েই আদালতের দ্বারস্থ ‘সাওয়ান মে লগ গায়ি আগ’ খ্যাত গায়ক। 

বম্বে হাইকোর্টে হলফনামা দাখিল করে রাখির দায়ের করা এফআইআর খারিজের আর্জি জানিয়েছিলেন মিকা। সোমবার বিচারপতি অজয় এস গডকরি ও প্রকাশ ডি নায়েকের ডিভিশন বেঞ্চে সেই মামলার শুনানি হয়। গায়ক জানান, রাখি সাওয়ান্ত ইতিমধ্যেই সম্মতি জানিয়েছেন এই এফআইআর খারিজ করে নেওয়ার, নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নিয়েছেন তাঁরা। কিন্তু আদালতের রেজিস্ট্রি রেকর্ডে রাখির মামলা খারিজের সম্মতির হলফনামা না মেলায় স্থগিত হয়ে যায় এদিনের শুনানি। আগামী সপ্তাহের মধ্যে নতুন করে রাখিকে হলফনামা দিয়ে গোটা বিষয়টি জানাতে বলেছে আদালত। 

রাখির আইনজীবী আয়ুশ পাসবোলা আদালতকে জানান, রেজিস্ট্রি থেকে রাখির হলফনামা গায়েব হয়ে গিয়েছে। তিনি আরও বলেন, মিকার সঙ্গে যাবতীয় সমস্যা মিটি গিয়েছে রাখির, এখন তাঁরা বন্ধু। এই এফআইআর খারিজের আবেদনে কোনও আপত্তি নেই অভিনেত্রীর। 

২০০৬ সালে মিকার জন্মদিনের রাতে মুম্বইয়ের এক নাইটক্লাবে রাখিকে হেনস্থার অভিযোগ রয়েছে মিকার নামে। গায়ক জোর করে চুমু খান রাখিকে, এরপর মিকা ও তাঁর সহকর্মী ভিকি ঝামেলায় জড়ান রাখি ও তাঁর বন্ধুদের সঙ্গে। ঘটনায় আহত হন রাখির এক বন্ধু। 

মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (মহিলাকে উত্যক্ত করা) এবং ৩২৩ (স্বেচ্ছায় কাউকে আঘাত করা) ধারায় মামলা দায়ের হয়েছিল। ঘটনার পর বেশ কয়েকদিন গা ঢাকা দিয়েছিলেন মিকা। পরে সেশন কোর্ট তাঁর জামিন মঞ্জুর করে। মিকার আইনজীবী ফাগ্লুনী ব্রহ্মাট আদালতকে জানান, ১৭ বছর ধরে এই মামলা ঝুলে রয়েছে। চার্জশিট জমা হলেও এখনও মিকার বিরুদ্ধে চার্জ গঠন হয়নি। মিকা ও রাখি আদালতের বাইরে নিজেদের মধ্যেকার সমস্য়া মিটিয়ে ফেলেছেন, তাই এই মামলা খারিজ করা হোক। আগামি ১৭ই এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজ্যের কোন চালে DA মামলায় আজও ‘সুখবর’ পেলেন না সরকারি কর্মীরা? জানালেন আইনজীবী সোহিনী-শোভনের বিয়ের দিনই ছাদনাতলায় গেলেন স্বস্তিকাও! ব্যাপারটা কী? ব্যাটিংয়ের থেকে ফিল্ডিং-ই বেশি পছন্দ- সেরা ফিল্ডার হয়ে কি আক্ষেপ করলেন রিঙ্কু? লিখিত প্রমাণ চাই!পাকিস্তানে খেলা নিয়ে BCCI সত্যি বলছে কিনা জানতে পালটা চাল PCB-র মণীশ মালহোত্রাকে ‘স্থানীয় ডিজাইনার’ বলে আখ্যা ক্লোয়ির…ক্ষোভে ফেটে পড়ল নেটদুনিয়া কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ১৬ জুলাইয়ের রাশিফল রাধিকাকে বরণ করতে আম্বানি পরিবারের বিশেষ পারফরমেন্স, যোগ দিলেন ইশা-শ্লোকাও আদানি-হিন্ডেনবার্গ মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন খারিজ করল সুপ্রিম কোর্ট আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.