বাংলা নিউজ > বায়োস্কোপ > আগামী দশ দিন পর প্লাজমা দানের ঘোষণা করলেন মিলিন্দ সোমান
প্লাজমা দানের ঘোষণা করলেন মিলিন্দ সোমান। ছবি সৌজন্যে - ট্যুইটার
প্লাজমা দানের ঘোষণা করলেন মিলিন্দ সোমান। ছবি সৌজন্যে - ট্যুইটার

আগামী দশ দিন পর প্লাজমা দানের ঘোষণা করলেন মিলিন্দ সোমান

  •  কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন মিলিন্দ সোমান। বর্তমানে সুস্থ রয়েছেন তিনি। এবার নেটমাধ্যমে নিজের প্লাজমা দানের ঘোষণা করলেন এই সুপার-ফিট অভিনেতা। জানালেন, আগামী দশ দিন পর প্লাজমা দান করবেন তিনি।

দেশের অন্যতম 'ফিটনেস আইকন' অভিনেতা তথা সুপারমডেল মিলিন্দ সোমান। পাশাপাশি একজন জাতীয় স্তরে প্রশংসিত দৌড়বিদও তিনি। নেটমাধ্যমে প্রায়ই নিজের ফিটনেস ভিডিও পোস্ট করে জনসাধারণকে স্বাস্থ্য ও শরীরচর্চার ব্যাপারে উদ্বুদ্ধ করেন এই মধ্যে পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেতা। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখেও প্রশংসা শোনা গেছে মিলিন্দের স্বাস্থ্যচর্চার। তবে সাম্প্রতিক সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন মিলিন্দ। নেটদুনিয়ায় প্রশ্ন উঠেছিল এত ফিট থেকেও কীভাবে করোনাযা আক্রান্ত হলেন তিনি। জবাই মিলিন্দ বুঝিয়েছিলেন করোনায় আক্রান্ত হতে পারেন যেকোনও ব্যক্তি। তবে শরীর যদি 'ফিট' থাকে তাহলে এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার শক্তি পাওয়া যায়। সেক্ষেত্রে চটজলদি ভাইরাস কাবু করতে পারে না। তবে বর্তমানে করোনা নেগেটিভ তিনি। সুস্থ হলেও আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন মিলিন্দ। তবে এবার নিজের প্লাজমা দানের ঘোষণা করলেন এই বলি-অভিনেতা।

সম্প্রতি,সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ফিটনেস ভিডিও আপলোড করেছেন এই মধ্যে পঞ্চাশের 'যুবক'। ভিডিওতে সুঠাম চেহারার এই অভিনেতাকে দেখা যাচ্ছে দু'হাতে একেবারে দেশি কায়দায় মুগুর ভাঁজতে। সেই ভিডিওর ক্যাপশনেই তিনি লেখেন আগামী দশ দিন পর তিনি প্লাজমা দেন করবেন। কেন দশ দিন পর কেন? আসলে, করোনা আক্রান্তদের সাহায্যার্থে প্লাজমা দান করার কিছু বিধি নিষেধ রয়েছে। করোনায় যাঁরা একবার আক্রান্ত হয়েছেন,তাঁরাই কেবল পারবেন প্লাজমা দান করতে। তাই সব নিয়ম মেনেই আগামী দশ দিন পর নিজের প্লাজমা দানের সিদ্ধান্ত নিয়েছেন মিলিন্দ।

বন্ধ করুন