বাংলা নিউজ > বায়োস্কোপ > দিওয়ালিতে হিন্দিতে মুক্তি পাচ্ছে মিমি-অনিবার্ণ জুটির ড্রাকুলা স্যার
এবার হিন্দিতে (ছবি সৌজন্যে-ইউটিউব)
এবার হিন্দিতে (ছবি সৌজন্যে-ইউটিউব)

দিওয়ালিতে হিন্দিতে মুক্তি পাচ্ছে মিমি-অনিবার্ণ জুটির ড্রাকুলা স্যার

  • সাংসদ মিমির প্রথম ছবি ড্রাকুলা স্যার দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে বাংলার বক্স অফিসে, এবার হিন্দিতে মুক্তি পাবে এই ছবি। 

দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে মিমি-অনিবার্ণ জুটির ‘ড্রাকুলা স্যার’। দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকবার পর উৎসবের মরশুমে গত ১৫ অক্টোবর থেকে খুলেছে সিনেমা হল। সিনেমা হল খোলবার দিন কয়েকের মধ্যেই ২১ অক্টোবর, ষষ্ঠীর দিন মুক্তি পেয়েছে এই ছবি।  পরিচালক দেবালয় ভট্টাচার্যের পরিচালিত ‘ড্রাকুলার স্যার’ বক্স অফিসে ব্যবসা মোটের উপর ভালো। এবার বাংলার গন্ডি পেরিয়ে দেশের অনান্য প্রান্তের দর্শকদের জন্য হিন্দিতে মুক্তি পাবে এই ছবি। দীপাবলিতে হিন্দিতে মুক্তি পাচ্ছে এই ছবি।  ছবিতে অমল ও রক্তিমের ভূমিকায় রয়েছেন অনিবার্ণ, মিমিকে দেখা যাবে মঞ্জরীর ভূমিকায়। 

১৯৭১ এর মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট ছবির অর্ধেক অংশ জুড়ে রয়েছে, বাকি কাহিনি আজকের-২০২০'র। ক্যানাইন দাঁত রয়েছে স্কুল মাস্টার রক্তিমের। তাই ছাত্ররা ডাকে তাঁকে ডাকে 'ড্রাকুলা স্যার' বলে। রক্তিমের অতীতে কি লুকিয়ে আছে রক্তমাখা কোনো অধ্যায়? মঞ্জরীও ফিরে এসেছে একাত্তরের স্মৃতি নিয়ে। রক্ত,রহস্য,রোম্যান্স- তিনের ককটেল ধরা পড়েছে ড্রাকুলা স্যারে।

মিমির কথায়- ‘এই ছবিটার সেরা একটা অংশ বেছে নেওয়া খুব কঠিন। গোটা ছবিটাই আমার খুব ফেবারিট। এই ছবিটার অভিজ্ঞতা, লুক, এই ছবিটার গঠন, এই ছবিটা যেভাবে তৈরি হয়েছে- পুরোটাই খুব পছন্দের’।

সাংসদ হওয়ার পর এই প্রথম মিমিকে দেখা গেল পর্দায়, যা নিয়ে বাড়তি এক্সাইটমেন্ট রয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। এর আগে ‘ধনঞ্জয়’ ছবিতে মিমি-অনির্বাণের দেখা মিললেও, স্ক্রিন শেয়ার করেননি তাঁরা। জানা গিয়েছে, আগামী ১৩ নভেম্বর হিন্দিতে মুক্তি পাচ্ছে ‘ড্রাকুলা স্যার’। যা নিয়ে ইতিমধ্যে হিন্দিভাষী দর্শকদের মধ্যে এক চরম উন্মাদনার সৃষ্টি হয়েছে। এবার হিন্দিভাষী দর্শকদের প্রতিক্রিয়া পেতে অধীর অপেক্ষায় ‘ড্রাকুলা স্যার’এর টিম। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভেঙ্কটেশ ফিল্মস। 

বন্ধ করুন