বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty-Tota Roychowdhury: বক্স অফিসে পরপর ফ্লপের পর ওয়েব মাধ্যমে আসছেন মিমি? সঙ্গী হচ্ছেন টোটা?

Mimi Chakraborty-Tota Roychowdhury: বক্স অফিসে পরপর ফ্লপের পর ওয়েব মাধ্যমে আসছেন মিমি? সঙ্গী হচ্ছেন টোটা?

ওয়েব মাধ্যমে আসছেন মিমি?

Mimi Chakraborty-Tota Roychowdhury: এবার একসঙ্গে কাজ করতে চলেছেন মিমি চক্রবর্তী এবং টোটা রায়চৌধুরী? ইন্ডাস্ট্রির অন্দরে খবর তেমনটাই। শোনা যাচ্ছে মিমি চক্রবর্তী তাঁর প্রথম সিরিজ নিয়ে আসবেন শীঘ্রই।

ছবির পাশাপাশি এখন সিরিজে মন দিয়েছেন টলিউডের তাবড় তাবড় অভিনেতারা। শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, পরমব্রত চট্টোপাধ্যায় সহ অনেকেই এই তালিকায় নাম লিখিয়েছেন। আসলে বর্তমান সময়ে দাঁড়িয়ে এটুকু বেশ স্পষ্টই বোঝা যাচ্ছে যে দর্শকদের মধ্যে সিরিজ দেখার নেশা বেড়েছে। সেখানে উল্টো দিকে নামমাত্র কয়েকটি বাংলা ছবিই বক্স অফিসে চলছে। তবে যেগুলো চলছে সেগুলো ফাটিয়ে ব্যবসা করছে, সে দেবের ‘প্রজাপতি’ হোক বা উইন্ডোজের ‘ফাটাফাটি’ কিংবা অরিত্র সেনের ‘শহরের উষ্ণতম দিনে’। এমন অবস্থায় দাঁড়িয়ে টলি পাড়ার বহু নামী তারকারা ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করছেন। এবার তাতে যোগ হতে চলেছে আরও একটি নাম।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো টলিউড ছেড়ে আরব সাগরের পাড়ে পাড়ি দিয়েছেন। সেখানেই তিনি একটার পর একটা সিরিজে কাজ করে চলেছেন। বাদ যাননি স্বস্তিকা মুখোপাধ্যায়। এদিকে আগামীতে মুক্তি পাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘আবার প্রলয়’ সিরিজ। এমন সময় দাঁড়িয়ে শোনা যাচ্ছে মিমি চক্রবর্তীও নাকি এবার ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন।

বাংলা সিনে জগতের অন্দরের গুঞ্জন অনুযায়ী এবার বড় পর্দার পাশাপাশি তাঁকে ওয়েব মাধ্যমেও দেখা যাবে। ছোট পর্দা দিয়ে সফর শুরু করা এই অভিনেত্রীর কেরিয়ারে নতুন সংযোজন হতে চলেছে এই অধ্যায়। সূত্রের খবর হইচই প্ল্যাটফর্মের একটি নতুন ওয়েব সিরিজের অফার গিয়েছে মিমি চক্রবর্তীর কাছে। তাতে তিনি সম্মতি দিয়েছেন বলেও জানা গিয়েছে। তবে এই চমকের পাশাপাশি এখানে আরও একটি চমক রয়েছে। মিমির বিপরীতে এখানে থাকতে পারেন টোটা রায়চৌধুরী।

প্রসঙ্গত টোটা রায়চৌধুরীর প্রথম সিরিজ ‘নিখোঁজ’ অগস্টেই মুক্তি পাচ্ছে। তাঁর সঙ্গে এখানে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাবে।

আরও পড়ুন: খাগড়াগড় বিস্ফোরণের স্মৃতি ফেরাল ‘রক্তবীজ’-এর পোস্টার, পুজোয় রহস্য উদঘাটন করবেন আবির-মিমি

চন্দ্রাশিস রায় পরিচালিত এই আসন্ন সিরিজে টোটা এবং মিমি জুটি বাঁধবেন বলেই আপাতত খবর। কিন্তু এখনও এই সিরিজ নিয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে এই বিষয়ে বলে রাখা ভালো, কৌশিক গঙ্গোপাধ্যায়ের সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন চন্দ্রাশিস। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সত্যম ভট্টাচার্য অভিনীত ‘নিরন্তর’ ছবিটি কোভিডকালে মুক্তি পেয়েছিল ছোট পর্দায়।

প্রসঙ্গত এই বছর পুজোয় মিমি চক্রবর্তীকে ‘রক্তবীজ’ ছবিতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এই ছবিতে দেখানো হবে খাগড়াগড় বিস্ফোরণের কথা। টোটা রায়চৌধুরীকে বর্তমানে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাচ্ছে। তিনি নজর কেড়েছেন এই ছবিতে।

বায়োস্কোপ খবর

Latest News

গাইনোকোলজিস্ট থেকে আম আদমি, দিদি নম্বর ওয়ানের ফাইনাল পর্বে কারা, কী বলছেন রচনা? নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.