বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো ম্যাক্সি ড্রেসে পুরোদস্তুর ফ্যাশন আইকন শাহিদ ঘরনি, মীরা রাজপুত
মীরা রাজপুত কাপুর
মীরা রাজপুত কাপুর

কালো ম্যাক্সি ড্রেসে পুরোদস্তুর ফ্যাশন আইকন শাহিদ ঘরনি, মীরা রাজপুত

  • ম্যাক্সি ড্রেসে ট্রেন্ডি লুকে মীরা রাজপুত কাপুর। 

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি শো চালু করেছেন মীরা রাজপুত কাপুর। সেখানে যোগা, ব্যয়াম থেকে খাদ্যাভ্যাস নানা বিষয় নিয়ে আলোচনা করেন তিনি। সেই বিষয় সম্পর্কিত জনপ্রিয় ব্যক্তিত্বদের নিজের ‘The Indian Edit’ শো-তে আমন্ত্রণ জানান। ভক্তদের সঙ্গে সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে নানা-প্রশ্ন উত্তরের মাধ্যমে যোগাযোগ স্থাপন করেন।

সিরিজের জন্য মীরাকে হোমগ্রাউন্ড ব্র্যান্ড পরতে দেখা যায়। সম্প্রতি শাহিদ ঘরনী কালো রঙের পোশাকের ওপর কমলা প্রিন্টের পোশাক পরেন। এদিন তিনি যোগা এবং সুস্বাস্থ্য সম্পর্কিত শো করেন। পোশাকটি রাজস্থানের জয়পুরের এক ব্র্যান্ডের। পোশাকের গলার কাছে বেগুনি রঙের দুটো সরু উজ্জ্বল দাগ নজরে আসছে।

এটি মূলত এটি ম্যাক্সি ড্রেস। কোমরের কাছে বন্ধনী দিয়ে বাঁধা। দু-হাতের কাছে গোলাপি রঙের এম্বয়ডারি হাতে তৈরি দুটি ফুল রয়েছে। খুল হাল্কা মেকাপের পাশাপাশি ন্যুড লিপস্টিক এবং কানে সিলভারের দুল পরে দেখা যায় মীরা রাজপুতকে।

ক্যাজুয়াল বন্দেজ টি-শার্ট রয়্যাপ ড্রেস-এর বাজারে মূল্য ৯০০০ হাজার টাকা। খুব সাধারণ এই পোশাক যে কোনো অনুষ্ঠানে, পার্টিতে পরে যাওয়া যাবে। লাইভ চালাকালীন মীরাকে একাধিক পোশাকে ফ্যাশানেবল লুকসে দেখা গেছে।

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়।  তাই নিঃসন্দেহে খুব অল্প বয়সেই দুই সন্তানের জননী হয়েছেন মীরা রাজপুত।   

বন্ধ করুন