বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: জনাই থেকে পালানোর প্ল্যান সিদ্ধার্থ-মিঠাইয়ের! এবার কি দাদাই ফিরবে বাড়ি?
সত্যি পালাবে মিঠাই আর সিদ্ধার্থ? (ছবি- ইউটিউব) 
সত্যি পালাবে মিঠাই আর সিদ্ধার্থ? (ছবি- ইউটিউব) 

Mithai: জনাই থেকে পালানোর প্ল্যান সিদ্ধার্থ-মিঠাইয়ের! এবার কি দাদাই ফিরবে বাড়ি?

  • ‘মিঠাই’ গল্পের মোড় ঘুরে গিয়েছে। কনফিউজড দর্শকও!

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক সিক্সার হাঁকিয়েই চলেছে। টানা কয়েক মাস ধরে সে নিজের জায়গা করে রেখেছে TRP তালিকায়। তবে, দর্শকদের ভালোবাসা পেলেও সিদ্ধার্থ আর মিঠাইয়ের প্রেমটা যেন হয়েও হচ্ছে না! তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাঁদের। কিন্তু তাঁর আগেই সিঙ্গাপুর চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় সিদ্ধার্থ, মিঠাইকে বিয়ের বন্ধন থেকে মুক্ত করতে সই করে ডিভোর্স পেপারে। 

সিদ্ধার্থের দেওয়া ডিভোর্স মন ভেঙে দেয় মিঠাইয়ের। মায়ের সঙ্গে সে ফিরে যায় নিজের বাড়ি জনাইতে। আর নাত বউ বাড়ি ছাড়ায় চিঠি লিখে রাতের অন্ধকারে গৃহত্যাগী হয় দাদাইও। তারপরেই সিদ্ধার্থ সিদ্ধান্ত নেয় দাদাইকে ফেরত আনতে সে মিঠাইকে আনতে জনাই যাবে। কিন্তু, মিঠাইয়ের বাড়ি গিয়ে সিদ্ধার্থ বুঝতে পারে মিঠাইয়ের মা বেশ রেগে আছে তার ওপর। কিছুতেই সে মেয়েকে মোদক পরিবারে ফিরতে দেবে না! আর তখনই সিদ্ধার্থ-র সঙ্গে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় মিঠাই! নিজেই নিজের বরকে প্রস্তাব দেয়, ‘চলো পালাই’।

আসলে দাদাইয়ের কথাতেই সিদ্ধার্থ বিয়ে করে মিঠাইকে। প্রথম প্রথম মিঠাইয়ের ব্যবহারে বেশ বিরক্ত হত সিদ্ধার্থ! কিন্তু ধীরে ধীরে তার মন গলে। মিঠাইয়ের সঙ্গে ভালো বন্ডিংও তৈরি হয়। কিন্তু বিয়েতেই ভরসা নেই তার। তাই তৃতীয়বার গাঁটছড়া বাঁধার আগেই সে সিদ্ধান্ত নিয়েছিল মিঠাইকে ডিভোর্স দিয়ে সে সিঙ্গাপুরে ফিরে যাবে। তারপরেই ঘটল এত কাণ্ড!

এবার কী হবে? মিঠাই আর সিদ্ধার্থ ফেরায় কি হাসি ফুটবে মোদক পরিবারের মুখে। নাতবউ বাড়ি ফেরায় কি বাড়ি ফিরে আসবে দাদাই। তুফান মেল আর উচ্ছেবাবুর বিবাহিত জীবনেও কি ঝড় আসবে-- তা জানার জন্য অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায় নেই।

বন্ধ করুন