বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: রুদ্র-নীপার রিসেপশনের প্রস্তুতি তুঙ্গে! আনন্দের মাঝেই লুকিয়ে কোন বিপদের আভাস
নতুন সমস্যায় পড়বে মোদক পরিবার?

Mithai Latest Episode: রুদ্র-নীপার রিসেপশনের প্রস্তুতি তুঙ্গে! আনন্দের মাঝেই লুকিয়ে কোন বিপদের আভাস

  • হল্লা পার্টির খুনসুটি চলতে থাকে। চলতে থাকে বিয়ের উদযাপনের পরিকল্পনা। কিন্তু এত আনন্দের মাঝেই কি উঁকি দিচ্ছে নতুন বিপদ?

'মনোহরা'য় উৎসবের মরশুম। রুদ্র-নীপার রিসেপশন বলে কথা! কারও দম ফেলার ফুরসৎ নেই। নীপার আবদার, পার্টিতে সব্বাইকে নাচতে হবে। বাদ পড়েনি সিদ্ধার্থও। বোনের খুশির জন্য এক কথায় রাজিও হয়ে যায় সে।

অন্য দিকে, নীপার কেনাকাটার ধুম! আর তাতেই নাজেহাল শ্রীতমা-রাহুল-সন্দীপরা! হল্লা পার্টির খুনসুটি চলতে থাকে। চলতে থাকে বিয়ের উদযাপনের পরিকল্পনা। কিন্তু এত আনন্দের মাঝেই কি উঁকি দিচ্ছে নতুন বিপদ? ফের দু:সময়ের মেঘ জমছে 'মনোহরা'র আকাশে? তেমনই হয়তো আঁচ করছে মিঠাই।

রিসেপশনের সকালে আগরওয়ালদের সঙ্গে চুক্তি সই করবে সিদ্ধার্থ। স্ত্রীকে সঙ্গে নিয়ে যেতে চায় সে। কিন্তু মিঠাই বেজায় ব্যস্ত! ননদের বৌভাত বলে কথা। কত দিক সামলাতে হচ্ছে! তারই মধ্যে চলছে নাচের মহড়া!

মিঠাইয়ের মতো সমরেশের মনেও ওমিকে নিয়ে সংশয়। মোদক পরিবারের কোনও ক্ষতি হবে না তো? ছেলেকে এই সংশয়ের কথা জানায় সে। সিদ্ধার্থ যদিও বাবার কথাকে বিশেষ গুরুত্ব দেয় না। নিজের সিদ্ধান্তে সে অনড়।

একদিকে আনন্দ, অন্য দিকে আশঙ্কা। এ বার কোন দিকে মোড় নেবে 'মিঠাই'-এর গল্প? এখন সেটাই দেখার।

বন্ধ করুন