বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithijhora Promo: হবু বরের সঙ্গে বোনের বিয়ে দেবে আরাত্রিকা! দিদির স্বার্থত্যাগের গল্প নিয়ে আসছে ‘মিঠিঝোরা’

Mithijhora Promo: হবু বরের সঙ্গে বোনের বিয়ে দেবে আরাত্রিকা! দিদির স্বার্থত্যাগের গল্প নিয়ে আসছে ‘মিঠিঝোরা’

আসছে মিঠিঝোরা 

Mithijhora Promo: সন্ধ্যাতারা-র পর এবার জি বাংলার পর্দায় দিদি-বোনের গল্প! দিদির আত্মত্যাগ আর স্বার্থত্যাগের প্রেক্ষাপটে সাজানো ‘মিঠিঝোরা’। এই মেগায় লিড রোলে দেখা মিলবে আরাত্রিকা মাইতি এবং দেবাদৃতা বসু। 

মিতুল মা-র ভক্তদের জন্য দারুণ সুখবর। ‘খেলনা বাড়ি’ শেষ হতে না হতেই জি বাংলার পর্দায় ফিরছেন আরাত্রিকা মাইতি। সঙ্গী দেবাদৃতা বসু। দীর্ঘদিন পর জি বাংলায় ফিরছেন ‘জয়ী’। জল্পনা আগেই শোনা গিয়েছিল, এবার সেই খবরে সিলমোহর পড়ল। প্রকাশ্যে জি বাংলার আসন্ন মেগা ‘মিঠিঝোরা’র প্রোমো। শুধু ঝলকই সামনে এসেছে এমনটা নয়। মিঠিঝোরার সম্প্রচারের তারিখ এবং সময়ও একইসাথে জানিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। 

জি বাংলার এহেন সিদ্ধান্তে খানিকটা অবাক অনুরাগীরা। একই দিন পরপর স্লটে দুটো নতুন মেগা নিয়ে হাজির চ্যানেল। হ্যাঁ, ‘আলোর কোলে’র মতো ২৭শে নভেম্বর থেকেই সম্প্রচারিত হবে ‘মিঠিঝোরা’। রাত সাড়ে ৯টা স্লট পেল আরাত্রিকা-দেবাদৃতারা। অর্থাৎ ‘অনুরাগের ছোঁয়া’কে টেক্কা দিতে হবে ‘মিঠিঝোরা’কে, যা নিঃসন্দেহে চ্যালেঞ্জিং। 

‘মিঠিঝোরা’র গল্প কেমন হতে চলেছে? প্রোমোতে দেখা গেল তিন বোনের অটুট বন্ধনের ঝলক। 'বড়দি' রাই (আরাত্রিকা)-এর বিয়ের তারিখ পাকা করে এসেছে বাবা। এমন আনন্দের মাঝে আচমকাই বিষাদের ছায়া। অসুস্থ হয়ে পড়ে বাবা, ডাক্তার জানায় তাঁর হাতে বেশি সময় নেই। এমন কঠিন সময়ে পরিবারের হাল ধরতে নিজের বিয়ে নিজেই ভেঙে দেয় রাই, হবু বরের হাতে নিজের বোন (দেবাদৃতা)-এর হাত সঁপে দিয়ে জানায়, ‘আমার একটা উপকার করতে পারবে, এই বিয়েটা আমাকে না করে আমার এই বোনটাকে করবে প্লিজ’। 

দিদির আত্মত্যাগ আর স্বার্থত্যাগের প্রেক্ষাপটে তৈরি মিঠিঝোরা। এই সিরিয়ালের নাম বেশখানিকটা অবাক করেছে দর্শকদের। কারণ আরাত্রিকার চরিত্রের নাম এখানেই রাই! অন্যদিকে প্রথম ঝলক দেখে অনেকেরই মনে পড়ছে ‘সন্ধ্যাতারা’র কথা। কারণ জলসার এই মেগার প্রেক্ষাপটও একদম এক, বোনের স্বার্থত্যাগের গল্প। তাই ইতিমধ্যেই এই মেগাকে ‘সন্ধ্যাতারা ২’ বলে ট্রোল করছে অনেকে। 

আরাত্রিকা ও দেবাদৃতার ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন, স্বপ্নীলা চক্রবর্তীকে। শেষ এক্কা দোক্কায় দেখা মিলেছিল তাঁর। মিঠিঝোরায় নায়কের ভূমিকায় দেখা মিলল সপ্তর্ষি রায়কে। এর আগে আকাশ আটের বেশকিছু প্রোজোক্টে অভিনয় করেছেন সপ্তর্ষি, কাজ করেছেন ওয়েব সিরিজেও। দেবাদৃতাকে শেষ দেখা গিয়েছে ‘আলোর ঠিকানা’য়। সান বাংলার এই প্রোজেক্ট শেষ হওয়ার পর জি বাংলায় ফিরছেন দেবাদৃতা। 

এখন প্রশ্ন হল, রাত সাড়ে ন'টায় 'মিঠিঝোরা' সম্প্রচারিত হলে মিলি কখন দেখা যাবে? কারণ শুরু মনে করা হয়েছিল ৯টার পরিবর্তে সাড়ে ৯টায় দেওয়া হবে খেয়ালি-অনুভবের শো-কে। তবে এখন স্পষ্ট হল, গৌরী এলো-র স্লট পেতে চলেছে এই মেগা। অর্থাৎ ২৭শে নভেম্বর থেকে রাত ১০.০০টায় সম্প্রচারিত হবে মিলি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.