বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Nigam on Chembur attack: বিধায়কের ছেলে আমাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে, আমার সহকর্মীদের মেরেছে: সোনু নিগম

Sonu Nigam on Chembur attack: বিধায়কের ছেলে আমাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে, আমার সহকর্মীদের মেরেছে: সোনু নিগম

চেম্বুরের হামলায় বিধায়কের ছেলের নাম নিলেন সোনু নিগম। 

চেম্বুরে সোনু নিগমের উপর সোমবার রাতে হামলা চালানো হয় লাইভ কনসার্টের শেষে। গোটা ঘটনায় পুলিশের কাছে অভিযোগ জানালেন গায়ক এক বিধায়কের ছেলের নামে। 

সোমবার সোনু নিগমের কনসার্ট চলাকালীন গায়কের উপর হামলার ঘটনায় অবশেষে আটক করা হল এক ব্যক্তিকে। মুম্বই পুলিশের তরফে একজন ব্যক্তির বিরুদ্ধে স্বেচ্ছায় আঘাত আনার অভিযোগ তোলা হয়েছে। চেম্বুরে গায়কের লাইভ কনসার্ট চলাকালীন হামলা চালানো হয়েছিল। 

গায়ক সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে আইপিসি-র ধারা ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায়ভাবে সংযম), এবং ৩৩৭ (জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করে আঘাত করা)-এর অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

ঘটনার পরে, গায়ক সোনু নিগম চেম্বুর থানায় পৌঁছে একটি অভিযোগ দায়ের করেন। পুলিশকে এই বিষয়ে মামলা চালানোর অনুরোধ জানান। নিজের বিবৃতিতে, গায়ক বিধায়কের ছেলের নাম উল্লেখ করেন এবং তাঁর টিমকে আক্রমণ করার অভিযোগ তোলেন।

সোনু জানিয়েছেন, চেম্বুর ফেস্টিভ্যালের তরফে লাইভ কনসার্ট পারফরম্যান্সের জন্য তাঁর কাছে অনুরোধ এসেছিল। সিদ্ধান্ত অনুযায়ী, তিনি লাইভ কনসার্টের জন্য ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে তাঁর দলের সঙ্গে চেম্বুর জিমখানায় পৌঁছেছিলেন। প্রায় ১০টা পর্যন্ত অনুষ্ঠান চলে এবং যথাসময়ে শেষ হয়।

‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটা ছেলে এসে আমাকে ধরে ফেলে। তারপর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। রাগের মাথায়, ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই’, জানান সোনু। 

সোনু এরপর আরও জানান, রব্বানী খানও আমাকে সাহায্য করতে এগিয়ে আসলে ওকেও ধাক্কা মেরে সিঁড়ি থেকে নীচে ফেলে দেওয়া হয়। পুলিশকে গায়ক জানিয়েছেনওই ব্যক্তি বিধায়ক প্রকাশ ফাতার্পেকারজির ছেলে। চেম্বুর জিমখানায় পারফরম্যান্সের পর প্রকাশ ফাতার্পেকরের ছেলে স্বপ্নিল প্রকাশ ফাতারপেকরই তাঁকে ধাক্কা দিয়ে নীচে ফেলে দেয়। আঘাত করে তাঁর সহকর্মী হরিপ্রকাশ ও রব্বানী খানকেও। 

শিবসেনা (ইউবিটি) নেতা প্রিয়াঙ্কা চতুর্বেদী এএনআইকে বলেছেন যে স্থানীয় বিধায়কের ছেলে একটি সেলফির জন্য লাইভ কনসার্টের পরে সোনু নিগমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল। কিন্তু গায়কের দেহরক্ষী তার পরিচয় না জেনে বাধা দেয়। পরে দেহরক্ষী এবং বিধায়কের ছেলের মধ্যে সামান্য ধস্তাধস্তিও হয় যার ফলে মঞ্চ থেকে দু'-একজন পড়ে যান।

‘এরপর বিধায়কের মেয়ে যিনি একজন প্রাক্তন বিএমসি কর্পোরেটর, তিনি হস্তক্ষেপ করেন এবং সকলকে থামানো হয়। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল ততক্ষণাৎ। তাই এটি কোনও আক্রমণ নয়’, চতুর্বেদী ফোনে জানায় এএনআই-কে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল? গৌরবের ইচ্ছেপূরণ! ‘আশা করছি এই বছরেই...’ অনুরাগীদের দিলেন কোন খুশির খবর? রাবণের রাজত্বে সাধুদের ওপর তো হামলা হবেই: সুকান্ত মজুমদার

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.