বাংলা নিউজ > বায়োস্কোপ > চিনতে পারছেন? দেখুন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকার ‘কৃষ্ণকলি’ অবতার
‘কৃষ্ণকলি’ সোনামণি সাহা (ছবি-ফেসবুক) 
‘কৃষ্ণকলি’ সোনামণি সাহা (ছবি-ফেসবুক) 

চিনতে পারছেন? দেখুন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকার ‘কৃষ্ণকলি’ অবতার

  • ‘কৃষ্ণকলি’ অবতারে ধরা দিলেন স্টার জলসার এই জনপ্রিয় নায়িকা। 

‘তা সে যতই কালো হোক, দেখেছি তার কালো হরিণ-চোখ’, এই ছবি দেখতে আপনার মনে পড়তেই পারে রবি ঠাকুরের লেখা ‘কৃষ্ণকলি আমি তারেই বলি’র এই লাইনটি। ধপধপে ফর্সা না হলেও বাস্তবে কিন্তু ‘কালো মেয়ে’ মোটেই নন এই সুন্দরী। তবে এক ফটোশ্যুটের জন্য এই অবতারে ধরা দিয়েছিলেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই নায়িকা। চিনতে পারছেন? 

এই ‘কৃষ্ণকলি’ আর কেউ নন, ছোটপর্দার ‘মোহর’ সোনামণি সাহা। বছর চারেক আগের এক ফটোশ্যুটে এই অবতারে লেন্সবন্দি হয়েছিলেন সোনামণি। রবিবার এই ছবি নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নেন অভিনেত্রী। 

টেলিভিশন তাঁকে ফেম দিয়েছে, কিন্তু ব়্যাম্পে হেঁটেই কেরিয়ার শুরু সোনামণির। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি, তাই আজও ব়্যাম্পে হাঁটতে সমান ভালোবাসেন তিনি। সুযোগ পেলেই ভিন্ন রকম লুকে ফটোশ্যুটের সুযোগও ছাড়েন না। সোনামণির এই ছবিটি ২০১৭ সালের। তখন অবশ্য তিনি সোনামণি সাহা নয়, ছিলেন মিসেস সোনামণি রায়। 

বছর ২৪-এর এই নায়িকার ব্যক্তিগত জীবনে ইতিমধ্যেই বড় ঝড় বয়ে গিয়েছে। গত দেড় বছর ধরে ‘স্বামী’র সঙ্গে আলাদা থাকছেন তিনি। আইনি পথে তাঁদের বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে কিনা, তা স্পষ্ট নয়। ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামণি। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর।

সম্প্রতি ইনস্টাগ্রামের দেওয়ালেনিজের একাধিক বোল্ড ফটোশ্যুটের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন সোনামণি। সেখানে ওয়েস্টার্ন লুকে গ্ল্যামারাস অবতারে পাওয়া গিয়েছে তাঁকে। সেই ভিডিয়োতে সোনামণির ডানহাতের ট্যাটু সব লাইমলাইট কেড়ে নিয়েছে তা বলা চলে।

বন্ধ করুন