বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrs. Chatterjee Vs Norway: বড় পরদাতেই আসছে রানির ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’, অল্প ক'দিনের অপেক্ষা!
রানি মুখোপাধ্যায়।

Mrs. Chatterjee Vs Norway: বড় পরদাতেই আসছে রানির ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’, অল্প ক'দিনের অপেক্ষা!

  • বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র স্ক্রিপ্ট।

পরবর্তী ছবি মুক্তির জন্য তৈরি রানি মুখার্জি। ২০২২ সালে মুক্তি পাবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। মঙ্গলবারই ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন নির্মাতারা। ছবি নিয়ে টুইট করেছেন ফিল্ম অ্যানালিসিস্ট তরণ আদর্শও। 

অসীমা ছিব্বর পরিচালিত এই ছবির গল্প তুলে ধরা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। মনীশা আডবাণী, মধু ভোজওয়ানি, নিখিল আডবাণীর যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি। ২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র স্ক্রিপ্ট। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়।

অগস্টে শুরু হয়েছিল শ্যুট। শেষ হয় অক্টোবরে। আপাতত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ মুক্তির জন্য ২০২২ সালের ২০ মে দিনটি নির্দিষ্ট করা হয়েছে। আর সবথেকে বড় ব্যাপার রানিকে ফের বড় পরদায় দেখতে পাবেন তাঁর অনুরাগীরা!

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্যায়ের ‘বান্টি অউর বাবলি ২’। এই ছবি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে বক্স অফিসে। তবে বরাবরই নারী কেন্দ্রিক চরিত্রে ধামাল করেন তিনি। বড় প্রমাণ ‘মরদানি’! তাই আশা করা যাচ্ছে ভালো ব্যবসা করবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ও। 

এর আগে এক সাক্ষাৎকারে রানি জানিয়েছিলেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে- সন্তানের জন্য দেশের সঙ্গে মায়ের লড়াই নিয়ে তৈরি। ছবির শ্যুটিং করতে গিয়ে আমি নিজেও আবেগপ্রবণ হয়ে পড়ি’।

বন্ধ করুন