বাংলা নিউজ > বায়োস্কোপ > Nandini Chatterjee: দজ্জাল শাশুড়ি থেকে সোজা ‘বেবি ডল’! বিকিনি ছেড়ে এখন কোন পোশাকে এলেন নন্দিনী

Nandini Chatterjee: দজ্জাল শাশুড়ি থেকে সোজা ‘বেবি ডল’! বিকিনি ছেড়ে এখন কোন পোশাকে এলেন নন্দিনী

ঘুম ওড়াচ্ছেন নন্দিনী। 

বাংলা সিরিয়ালের শাশুড়ি হিসেবেই দেখা যায় নন্দিনী চট্টোপাধ্যায়কে। তবে তিনি এখন টলিউডের ক্রাশ। বিকিনি পরে মুখ হাঁ তো করেছেনই, এবার কেমনভাবে সাজলেন?

দিনকয়েক আগে বিকিনি পরে চর্চায় উঠে এসেছিলেন নন্দিনী চট্টোপাধ্যায়। গোয়ায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে বিকিনি পরায় বেশ ট্রোলের মুখে পড়তে হয়েছিল তাঁকে। আর এবার তিনি ছবি দিলেন গোলাপি শর্ট ড্রেসে। আর যা দেখে ‘বেবি ডল’ নাম দিল নেটপাড়া।

হাত কাটা গোলাপি রঙের ওয়ান পিস অর্থাৎ শার্ট ড্রেস পরে আছেন। কোমরে কালো বেল্ট। দেখে কে বলবে, টেলিভিশনে এঁকেই আমরা দেখি দজ্জাল শাশুড়ি হিসেবে।

কমেন্টের বন্যা এই পোস্টে। একজন লিখলেন, ‘যুবতী মেয়েরাও তোমার কাছে হেরে যাবে।’ আরেকজন লিখলেন, ‘কচি লাগছে আন্টি’।

আরও পড়ুন: শ্রীময়ীর লাজুক চাহনি, আড়চোখে তাকাচ্ছেন কাঞ্চনের দিকে, যুগলে গেলেন রাত পর্টিতে

বিকিনি বিতর্ক নিয়ে খুলেছিলেন মুখ। সোজাসাপটা জবাব দিয়েছিলেন সংবাদমাধ্যমকে। এই সময়কে জানালেন, গোয়া গিয়ে খুব স্বাভাবিকভাবেই বিকিনি পরেছিলেন তিনি। আর সেই ছবি দিয়েছিলেন সোশ্যালে। সেটা কেউ খারাপভাবে নিতে পারে, কেউ ভালোভাবে। তা নিয়ে ভাবিত নন একেবারেই। 

সঙ্গে সাফ জানিয়ে দেন, কাউকে ইমপ্রেস করার জন্য তিনি ছবি তোলেননি বা দেননি সামাজিক মাধ্যমে। গোয়াতে ছুটি কাটাতে গিয়ে বিকিনি পরা আর ছবি তোলা তাঁর কাছে খুবই সাধারণ একটা বিষয় বলে মনে হয়েছিল। আরও পড়ুন: অভিষেকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, প্রাক্তন সলমনকে ভরা পার্টিতে জড়ালেন ঐশ্বর্য?

চল্লিশের কোটা পার করে গিয়েছেন তিনি বহুদিন আগেই। ছেলের বিয়েও দিয়ে দিয়েছেন। দিদি নম্বর ১-এ এসে যৌবনের রহস্য ফাঁস করে জানিয়েছিলেন, নিয়মমাফিক খাওয়া দাওয়া করেন। সময়মতো খাবার খান। আর করেন যোগা। সঙ্গে অবশ্য হাসিখুশি থাকাও তাঁর চেহারায় ছাপ ফেলে যায়। 

তাঁর বিকিনি পরা ছবিতে আসা নেতিবাচক মন্তব্য নিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘শুনেছি অনেকেই নেতিবাচক মন্তব্য করেছে। তবে আমি তা দেখিনি। কিন্তু কেউ কেউ কিন্তু পজিটিভ মন্তব্যও করেছেন। তাদের বরং ধন্যবাদ জানাব।’

জল থই থই ভালোবাসা ধারাবাহিকে তোতার শাশুড়ির চরিত্রে দেখা যাচ্ছে নন্দিনীকে। সঙ্গে কাজ করছেন ‘মন দিতে চাই’ ধারাবাহিকেও। মাল্টি কালারের ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরে গোয়ার ছবি শেয়ার করেছিলেন। স্কার্ফ নিয়ে জলকেলি করছিলেন তিনি সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে। একবারে অচেনা অবতারে ধরা দেন ক্যামেরায়। 

নিন্দুকেরা যে যাই বলুক, নন্দিনীর এই বোল্ড লুকে ঘায়েল হয়েছে অনেক পুরুষ হৃদয়ই। অনেক মহিলাই পেয়েছেন সাহস, পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করার। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.