বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Aishwarya: অভিষেকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, প্রাক্তন সলমনকে ভরা পার্টিতে জড়ালেন ঐশ্বর্য?

Salman-Aishwarya: অভিষেকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, প্রাক্তন সলমনকে ভরা পার্টিতে জড়ালেন ঐশ্বর্য?

সলমন খানকে জড়়িয়ে ধরলেন ঐশ্বর্য?

অভিষেক বচ্চনের সঙ্গে ডিভোর্সের খবর রটেছে ঐশ্বর্যর। এরই মাঝে ভাইরাল হওয়া একটা ভিডিয়ো ফুটেজ দাবি করছে, দিওয়ালি পার্টিতে নাকি সলমনকে জড়িয়ে ধরেছেন বচ্চন-বধূ। কী ঘটছে আসলে?

ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রার দিওয়ালি পার্টিতে গিয়েছিলেন ঐশ্বর্য রাই আর সলমন খান। অবশ্যই আলাদা আলাদা। এছাড়াও ছিলেন বহু তারকা। একটি ভিডিয়ো দাবি করতে থাকে, পার্টি ছাড়ার আগে সলমন খান জড়িয়ে ধরেছিলেন ঐশ্বর্যকে।

ভিডিয়োতে স্পষ্ট লাল পোশাক পরা এক মহিলাকে আলিঙ্গন করছেন ভাইজান। এদিকে দিওয়ালি পার্টিতে লাল পোশাক পরেই এসেছিলেন ঐশ্বর্য। তাঁদের প্রেমের কিস্সা কে না জেন। ঠিক তেমনই তাঁদের বিচ্ছেদের কথাও।

সে যাই হোক, একটু ভালো করে নজর করলেই দেখা যাবে লাল পোশাক পরা ওই মহিলা মোটেও ঐশ্বর্য নন। বরং সুরজ পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলি।

আসলে ঐশ্বর্যর জন্মদিনে অভিষেককে না দেখতে পেয়ে, অনেকেই রটিয়ে দিয়েছেন বচ্চনদের সঙ্গে নাকি আর মানিয়ে নিতে পারছেন বিশ্ব সুন্দরী। তাই নাকি বেরিয়ে আসতে চান বিয়ে থেক! যদিও এ নতুন কিছু নয়। একাধিকবার আগেও অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের খবর রটেছে। 

আরও পড়ুন: পুরনো প্রেমের কাছে ফিরে গেলেন সুস্মিতা! ললিত মোদী না রোমন শল, কার হাত ধরলেন?

এর আগেও বলিউডের একাধিক পার্টিতে মুখোমুখি হয়েছেন সলমন আর ঐশ্বর্য। একে-অপরকে এড়িয়েই চলেন তাঁরা। অন্তত এই দুই তারকা এখনও পারেননি প্রাক্তনকে বন্ধু বানাতে। 

আরও পড়ুন: হয়ে গেল টাইগার ৩-এর ১০ কোটির অগ্রিম বুকিং, জওয়ান শাহরুখকে টক্কর দিয়ে যাবেন সলমন?

২০০২ সালে বিচ্ছেদ হয়ে গিয়েছিল ঐশ্বর্য ও সলমন খানের। টানা দু বছরের প্রেম ভেঙে যায়। পরে বিশ্ব সুন্দরী অভিযোগ আনেন তাঁকে সন্দেহ করতেন সলমন। শুধু তাই নয়, মদ্যপ অবস্থায় গায়েও তুলতেন হাত। বিচ্ছেদের পরও বারে বারে নাকি ফোন করে বিরক্ত করতেন সলমন খান। ফোনে বলতেন নানা কুকথা। কাঁদতেন ঐশ্বর্য। অবশেষে ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

সলমনের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য। তারপর বিয়ে করেন অভিষেক বচ্চনকে। মেয়ে আরাধ্যাকে নিয়ে সংসার। আরও পড়ুন: কেরিয়ারের শুরুতেই রূপান্তরকামী মহিলা! কোন সিনেমা দিয়ে ডেবিউ আমির-পুত্র জুনেদের

সলমনের নাম জড়ায় একাধিক নায়িকার সঙ্গে। তবে দীর্ঘমেয়াদি ছিল ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম। তবে শুধু ঐশ্বর্য নন, প্রাক্তন প্রেমিকা সোমি আলিরও অভিযোগ ছিল গায়ে হাত তোলেন ভাইজান। এমনকী, এখনও সলমনকে নিয়ে সামাজিক মাধ্যমে কটাক্ষ ভরা পোস্ট করে থাকেন সোমি। 

কাজের সূত্রে, ঐশ্বর্যকে শে, দেখা গিয়েছে পন্নিয়ান সেলভান ২-তে, মনি রত্নমের পরিচালনায়। আর মুক্তির অপেক্ষায় সলমন খানের টাইগার ৩।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১৪৪ ধারায় স্থগিতাদেশ জারি করে শুভেন্দুকে সন্দেশখালি যাওয়ার অনুমতি দিল হাইকোর্ট বুধের কুম্ভে অবস্থানে তৈরি হয়েছে ২টি রাজযোগ, ভাগ্য খুলবে, ৩ রাশির হবে উন্নতি ধোনি নন, বার্য়ানের 'সেরা' প্লেয়ারের সমতুল্য হলেন বিরাট! এ কী বলল জার্মান ক্লাব! 'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.