বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তন স্ত্রীর আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ ও তাঁর পরিবার

Nawazuddin Siddiqui: জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তন স্ত্রীর আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ ও তাঁর পরিবার

শ্লীলতাহানির মামলায় নওয়াজকে ক্লিনচিট আদালতের

প্রায় দশ বছর (২০১২) আগের ঘটনা, নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয় সিদ্দিকি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে উত্তরপ্রদেশের মুজাফফরনগরে প্রটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস (POCSO) আইনে অভিযোগ দায়ের করেন। মূল অভিযুক্ত ছিলেন নওয়াজউদ্দিনের ভাই মিনাজউদ্দিন।

প্রাক্তন স্ত্রীর দায়ের করা শ্লীলতাহানির অভিযোগ মুক্তি পেলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারের চার সদস্য। উত্তরপ্রদেশ পুলিশ নওয়াজ ও তাঁর পরিবারের ৪ সদস্যকে এই মামলা থেকে ক্লিনচিট দিয়েছে। এখানেই শেষ নয় আদালত এই মামলার ক্লোজার রিপোর্ট গ্রহণ করে অভিনেতা ও তাঁর পরিবারকে স্বস্তি দিয়েছেন।

 প্রায় দশ বছর (২০১২) আগের ঘটনা, নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয় সিদ্দিকি, (বর্তমানে আনন্দ পাণ্ডে) অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে উত্তরপ্রদেশের মুজাফফরনগরে প্রটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস (POCSO) আইনে অভিযোগ দায়ের করেন। মূল অভিযোগ ছিল নওয়াজউদ্দিনের ভাই মিনাজউদ্দিনের বিরুদ্ধে। অভিনেতার ভাই পরিবারেরই এক নাবালক সদস্যের শ্লীলতাহানি করেছিলেন বলে অভিযোগ আনেন আলিয়া। দাবি করেছিলেন বাকি তিনজনও সেটা সমর্থন করেছিলেন। 

আরও পড়ুন- ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজার টাকার মদের বিল! ফের জেল হতে পারে পরীমনির?

এই মামলায় তদন্তের পর পুলিশ গত বছর একটা চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। আইএএনএস অনুসারে অভিনেতা এবং তাঁর পরিবারকে তখনই মামলা থেকে অব্যাহতি দেওয়া। পরবর্তীসময়ে বিচারক রিতেশ সচদেবা অভিযোগকারীকে POCSO আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। এই মামলায় তদন্তকারী অফিসারদের মাধ্যমে তাঁকে হাজিরার জন্য একাধিকবার তলব করা হয়। ফলত আদালত এই মামলায় পুলিশ রিপোর্ট গ্রহণ করে অভিনেতা সহ তাঁর পরিবারের ৪ সদস্য়কে এই মামলায় ক্লিনচিট দেয়। 

এদিকে দীর্ঘ পারিবারিক অশান্তি, কলহ, মামলা মোকদ্দমা, বিবাহ-বিচ্ছেদের মামলার পর সম্প্রতি ফের জোড়া লেগেছে আলিয়া-নওয়াজউদ্দিন সিদ্দিকির সংসার। পারিবারিক অশান্তির জন্য একসময় আলিয়ার কাছে কম কু-কথা শুনতে হয়নি নওয়াজকে। তবে ফের একবার অতীত ভুলে আবারও নিজের ভরা সংসার নাকি আগলে রাখতে চাইছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি! তিন সপ্তাহ আগে নওয়াজ পত্নী আলিয়ার পোস্টে মিলেছিল নতুন শুরুর ইঙ্গিত!

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া আনন্দ পাণ্ডে (পূর্বে সিদ্দিকি)কে তাঁদের ১৪তম বিবাহবার্ষিকীও উদযাপন করতে দেখা গিয়েছিল। সঙ্গে ছিল তাঁদের আদরের দুই সন্তান। যদিও ছবিগুলি আলিয়াই পোস্ট করেছিলেন। সেখান থেকেই জানা যায় নওয়াজ-আলিয়া, তাঁদের সন্তানদের জন্য নিজেদের বৈবাহিক সম্পর্ককে আরও একবার সুযোগ দেওয়ার কথা ভেবেছেন। যদিও এবিষয়ে নওয়াজ প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। 

বায়োস্কোপ খবর

Latest News

‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.