বাংলা নিউজ > বায়োস্কোপ > Masaba Gupta Pregnancy: ‘বাচ্চার বাচ্চা আসছে…’, দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! দ্বিতীয় বিয়ের এক বছর পার, গর্ভবতী মাসাবা

Masaba Gupta Pregnancy: ‘বাচ্চার বাচ্চা আসছে…’, দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! দ্বিতীয় বিয়ের এক বছর পার, গর্ভবতী মাসাবা

দিদিমা হচ্ছেন নীনা! দ্বিতীয় বিয়ের এক বছর পার, গর্ভবতী মাসাবা

Masaba Gupta Pregnancy: মা হচ্ছেন ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা। গত বছর জানুয়ারিতে অভিনেতা সত্যদীপ মিশ্রকে বিয়ে করেছিলেন নীনা গুপ্তা কন্যা। এবার দুই থেকে তিন হচ্ছেন তাঁরা। 

বলিউডে দারুণ খুশির  খবর। রণবীর-দীপিকার হবু সন্তানের চর্চার মাঝেই গুড নিউজ দিলেন আরও এক তারকা দম্পতি। মা হতে চলেছেন ফ্যাশন ডিজাইনার-অভিনেত্রী মাসাবা গুপ্তা! হ্যাঁ, বৃহস্পতিবার এই সুখবর জানিয়েছেন নীনা গুপ্তা ও ভিভ রিচার্সড কন্যা। আরও পড়ুন-বারবার বিবাহিত পুরুষের প্রেমে পড়েছি, আমার সম্পর্ক নিয়ে জ্ঞান দেওয়া সাজে না: নীনা গুপ্তা

বলিউডের নামজাদা ফ্যাশন ডিজাইনার মাসাবা গত বছর জানুয়ারিতে বিয়ে করেছিলেন অভিনেতা সত্যদীপ মিশ্রাকে। বিয়ের বছর এক পার করতেই মিলল মাসাবার গর্ভবতী হওয়ার খবর। দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। 

ঘরে আসছে নতুন অতিথি বৃহস্পতিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে যৌথ বিবৃতি দিয়ে এই খবর জানালেন হবু মা-বাবা। তিনটি ছবি পোস্ট করেছেন মাসাবা ও সত্যাদীপ। প্রথম ছবিতে রয়েছে এক প্রেগন্যান্ট মহিলার ইমোজি। দ্বিতীয়টিতেও একজন পুরুষ এবং মহিলার হাসিমুখের ইমোজি। শেষের ছবিতে স্বামীর কাঁধে মাথা রেখে চোখ বন্ধ করে ঘরের এক কোণায় বসে হবু মা। মাসাবার পরনে বাথরোব, শর্টস আর ক্যাজুয়াল শার্ট পরে বসে সত্যাদীপ। ক্যাপশনে লেখা, দুটো ছোট ছোট পা আমাদের জীবনে আসতে চলেছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদ আমাদের আগামী জীবনের পাথেয়।’

নীনার প্রতিক্রিয়া-'আমার বাচ্চার বাচ্চা আসছে'

দিদিমা হওয়ার খবরে উচ্ছ্বসিত নীনা। পোস্টের কমেন্ট বক্সে তিনি লেখেন-'হামারে বাচ্চা কা বাচ্চা আনে ওয়ালা হ্যায়। ইসসে জ্যাদা খুশি কি বাত কেয়া হো সকতি হ্যায় (আমার বাচ্চারা সন্তান হতে চলেছে। এর চেয়ে খুশির খবর আর কী হতে পারে?)' পরিণীতি চোপড়া লেখেন, ‘অভিনন্দন হবু মা’। রোশনি চোপড়া লিখেছেন, ‘দারুণ খুশির খবর’। গায়িকা সুনিধি চৌহান লিখেছেন, ‘অভিনন্দন’।

মাসাবা এবং সত্যদীপ সম্পর্কে

মাসাবা এর আগে মধু মন্টেনার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন, অন্যদিকে সত্যদীপ অদিতি রাও হায়দারির প্রাক্তন স্বামী। মধু এখন ইরা ত্রিবেদীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এবং অদিতি অভিনেতা সিদ্ধার্থের সাথে এনগেজমেন্ট সেরেছেন। 

২০২৩ সালের জানুয়ারিতে বিয়ে করেন মাসাবা ও সত্যদীপ। মাসাবা একজন সফল ফ্যাশন ডিজাইনার এবং অভিনেত্রী। তাঁকে শেষ দেখা গিয়েছিল 'মডার্ন লাভ মুম্বই' ছবিতে। 'নো ওয়ান কিলড জেসিকা' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সত্যদীপ মিশ্রের। এর আগে তিনি করপোরেট আইনজীবী হিসেবে কাজ করেছেন। তাকে সম্প্রতি বিক্রম ভেদায় সিনিয়র ইন্সপেক্টর হিসাবে দেখা গিয়েছিল এবং তিনি মুখবীরেরও অংশ ছিলেন। তার সর্বশেষ আউটিং তানাভ।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 12 ওভার শেষে West Indies-র স্কোর 138/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.