বাংলা নিউজ > বায়োস্কোপ > Neena Gupta: বারবার বিবাহিত পুরুষের প্রেমে পড়েছি, আমার সম্পর্ক নিয়ে জ্ঞান দেওয়া সাজে না: নীনা গুপ্তা

Neena Gupta: বারবার বিবাহিত পুরুষের প্রেমে পড়েছি, আমার সম্পর্ক নিয়ে জ্ঞান দেওয়া সাজে না: নীনা গুপ্তা

নীনা গুপ্তা 

Neena Gupta: গ্র্যাজুয়েশন পড়ার সময়ই বিয়ে, এক বছরও টেকেনি সম্পর্ক। পড়ে বিবাহিত ভিভ রিচার্ডসের সহবাস সঙ্গী হন নীনা। 

‘বাধাই হো’-র পর নতুনমাত্রা পেয়েছে নীনা গুপ্তার ফিল্মি কেরিয়ার। ষাটের গণ্ডি পেরিয়ে নতুন স্টারডম খুঁজে পেয়েছেন নীনা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সবসময়ই থেকেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। কারণ আশির দশকে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সহবাস করেছেন এই বলি অভিনেত্রী। শুধু তাই নয়, কুমারী মা হওয়ারও সাহসী সিদ্ধান্ত নিয়েছিলে নীনা। 

জীবনে ঠেকে শিখেছেন নীনা। জীবনের শিক্ষা তাঁকে বদলেছে। সম্প্রতি রণবীর এলহাবাদিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নীনা গুপ্ত অকপটে স্বীকার করে নেন, সর্বদা ভুল মানুষের প্রেমে পড়েছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘যখন আমার বর্তমান স্বামীর সঙ্গে আমার প্রথম দেখা হয়, উনি বিবাহিত ছিলেন। ওঁনার সন্তান ছিল। অনেক সমস্যা ছিল, তাই আমাদের কপল থেরাপি পর্যন্ত নিতে হয়েছে।’ মনের মধ্যে ক্ষোভ-যন্ত্রণা পুষে রাখা অনুচিত। নীনা বলেন, ‘প্রয়োজনে আমি দেওয়ালের সঙ্গে কথা বলতে পারি’। 

পাশাপাশি সম্পর্ক নিয়ে জ্ঞান দিতেও অস্বীকার করেন নীনা। তাঁর স্পষ্ট কথা, ‘আমি সবসময় ভুল মানুষের প্রেমে পড়েছি, তাই আমি সঠিক ব্যক্তি নই এব্যাপারে কথা বলার। কারণ আমি বোকা বোকা এবং ভুল উত্তর দেব’।

জীবনই মানুষের সবচেয়ে বড় শিক্ষাগুরু। তা জানেন নীনা। ২০০৭ সালে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা। বিকেক তাঁর বর্তমান স্বামী। বিবেক-নীনার বিয়ের সময় অভিনেত্রীর মেয়ে মাসাবার বয়স ছিল ১৯ বছর। এর আগেও একবার বিয়ে করেছিলেন নীনা। সংস্কৃত নিয়ে অনার্স পড়ার সময় স্নাতকতা নিয়ে পড়ার সময় আইআইটির ছাত্র অমলানকে বিয়ে করেছিলেন তিনি। এক বছরের মধ্যে ভাঙে সেই বিয়ে। 

শোবিজের জগতে পা রাখার পর ভিভ রিচার্সের সঙ্গে সম্পর্কে জড়ান নীনা। তবে নিজের স্ত্রী মারিয়ামকে ডিভোর্স দিয়ে অন্তঃসত্ত্বা নীনাকে বিয়ে করতে রাজি হননি ভিভ। ফলে দূরত্ব তৈরি হয় দুজনের। বিয়ে না করেই মা হওয়ার দরুণ সমাজের থেকে নিন্দা কুড়িয়েছেন, বলিউডও একটা সময় তাঁকে একঘরে করেছিল। তবে সেই সব প্রতিবন্ধকতা কাটিয়ে জীবনকে নিজের মতো করে বাঁচবার সিদ্ধান্ত নিয়েছেন নীনা গুপ্তা। এর আগে অবশ্য একবার সম্পর্ক নিয়ে উপদেশ দিতে দেখা গিয়েছিল নীনাকে। তরুণীদের উদ্দেশে তিনি বলেছিলেন, ‘বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ো না’। মেয়ে মসাবাকে একাই বড় করেছেন অভিনেত্রী। এখন মাসাবা বলিউডের অন্যতম সফল ফ্যাশন ডিজাইনার। সহজ ছিল না নীনা গুপ্তার এই মাতৃত্বের সফর। সমাজ, পরিবারের অনেকের সঙ্গে লড়াই করতে হয়েছে তাঁকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: ম্যাচের ৭ মিনিটে পেত্রাতোসের গোলে এগিয়ে গেল বাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.