বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের সংলাপের সঙ্গেই বিদায় নিচ্ছে নেটফ্লিক্সের ‘মানি হাইস্ট’!
শাহরুখের সংলাপের সঙ্গে বিদায় ‘মানি হাইস্ট’এর
শাহরুখের সংলাপের সঙ্গে বিদায় ‘মানি হাইস্ট’এর

শাহরুখের সংলাপের সঙ্গেই বিদায় নিচ্ছে নেটফ্লিক্সের ‘মানি হাইস্ট’!

  • আসছে ‘মানি হাইস্ট ৫’। সিরিজ শেষ হবে জেনেই মন খারাপ অনুরাগীদের।

নেটফ্লিক্সের অত্যন্ত জনপ্রিয় এক ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। ‘লা কাসা দে পাপেল’ বা 'মানি হাইস্ট' দুই নামেই পরিচিত নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজটি। দুর্দান্ত গল্প দিয়ে প্রথম ৪ সিজনেই তাঁরা অর্জন করেছেন প্রচুর জনপ্রিয়তা। এবার ভক্তদের অপেক্ষা সিরিজটির সবশেষ তথা পঞ্চম সিজনের।

সম্প্রতি সিরিজের সমাপ্তি উপলক্ষে শাহরুখের ছবির ডায়লগ ব্যবহার করে হৈ চৈ ফেলে দিয়েছে নেটফ্লিক্স। ২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পাওয়া এই সিরিজটি বর্তমান সময়ে নেটফ্লিক্সের সবথেকে বেশি ভিউ নিয়ে নন ইংলিশ কোনো সিরিজ। 'মানি হাইস্ট'- এ অভিনয় করেছেন অ্যালভারো মর্তে (প্রফেসর), ইতজিয়ার ইতুয়াও (ইন্সপেক্ট রেকেল), মিগুয়েল হেরেন (রিও) এবং জাইম লোরেট (ডেনভার) সহ অন্যন্যরা।

অসাধারণ চারটি সিজনের পর শেষ হতে যাচ্ছে জনপ্রিয় এই স্প্যানিশ সিরিজ। সম্প্রতি নেটফ্লিক্স তাদের এই সিরিজটির বিদায় অনুষ্ঠানকে করে তুলেছে আরো একটু বর্ণোজ্জ্বল। সিরিজের সকল চরিত্রকে নিয়ে হাস্যোজ্জ্বল গ্রুপের ছবি। ক্যাপশনে লেখা হয়েছে, 'বেলা যা রাহে হো? বেলা না যাও'। অর্থাৎ ‘বেলা চলে যাচ্ছ? বেলা যেও না'।

এই সংলাপটি নেওয়া হয়েছে শাহরুখ খানের ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে। ধারণা করা হচ্ছে মূলত দক্ষিণ এশিয়ার দর্শকের দৃষ্টি আকর্ষণ করতেই এই অঞ্চলের শীর্ষ জনপ্রিয় তারকা শাহরুখের সংলাপ বেছে নিয়েছে সিরিজটির টিম।

‘প্রফেসর’ অ্যালভারো মর্তে সম্প্রতি তাঁর সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে কয়েক সেকেন্ডের একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন। গাড়িতে বসে তিনি। গাড়ির জানলার কাঁচ বন্ধ। ক্যামেরার ফোকাস শিফট প্যান করলেন পাশের বিল্ডিংগুলোয়। মুখে মৃদু হাসি। এভাবেই বিদায় জানালেন ‘লা কাসা দে পাপেল’ সেটকে।

ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে আলভারো লেখেন, ‘শেষবারের জন্য লা কাসা দে পাপেল সেটে। শব্দের প্রয়োজন নেই। সমস্ত কিছুর জন্য অনেক ধন্যবাদ। আমার প্রিয় অধ্যাপক। আমি তোমার সঙ্গে কাটানো সময়গুলো মিস করব। ধন্যবাদ’। পাশাপাশি ভক্তদের, নেটফ্লিক্স এবং প্রযোজনা সংস্থাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

 

 

বন্ধ করুন