বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীময়ী থেকে জুন— বাড়ির সবার দুটো বিয়ে দেখে মন খারাপ দিঠির! মিমে মাতল দর্শক
শ্রীময়ী নিয়ে নতুন মিম সোশ্যাল মিডিয়ায়। 
শ্রীময়ী নিয়ে নতুন মিম সোশ্যাল মিডিয়ায়। 

শ্রীময়ী থেকে জুন— বাড়ির সবার দুটো বিয়ে দেখে মন খারাপ দিঠির! মিমে মাতল দর্শক

এভাবে রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বিয়ের সিদ্ধান্ত মানতে পারছেন না অনেকেই।

এতদিন অবধি শ্রীময়ী-র প্রতি সমবেদনায় মন কাঁদত নেট-নাগরিকদের। তবে, এবারশ্রীময়ী থেকে জুন- সবার দুটো বিয়ে; যা দেখে মন খারাপ দিঠির! নতুন মিম বানাল নেটিজেন শ্রীময়ীর বিয়ের খবর সামনে আসতেই রেগে আগুন একটা অংশ। ধারাবাহিকের প্রায় সকলেই দুটো করে বিয়ে করে ফেলেছে। তাই ‘শ্রীময়ী’ নাম বদলে ‘ডবল বিয়ে’ রাখা হোক-- দাবি তুলেছে নেট-নাগরিকদের একটা অংশ। 

রোষের থেকে বাদ যাচ্ছেন না কাহিনীকার লীনা গঙ্গোপাধ্যায়ও। তিনি নাকি এদের সকলের দুটো বিয়ে দিতেই অভ্যস্ত। তাই শ্রীময়ীর বিয়ে না হলে শান্তি পাচ্ছিলেন না। আরও একটা মিম ঘোরাফেরা করছে সবজায়গায়। যেখানে দেখানো হয়েছে ‘আনন্দ নিকেতনে আনন্দ’ হল দুটো বিয়ে। দুটো বিয়ে করেছে অনিন্দ্য, দুটো বিয়ে জুন, ডিঙ্কা, অর্নার। শ্রীময়ীর বড় ছেলে জাম্বো দুটো বিয়ে এখনও না করলেও সে যেহেতু বিদেশে ছিল দীর্ঘসময় চাইলেই লেখিকা বিয়ের প্লট ঢোকাতে পারবেন। দু' নম্বর বিয়ে করতে চলেছেন খোদ শ্রীময়ী। আর তাই বাবা-মা-ভাই-বউদিদের দুটো বিয়ে দেখে মন খারাপ হয়েছে দিঠির! সে মনে মনে ভাবছে, ‘এখন আমি যদি দুটো বিয়ে না করি তাহলে পরিবারের মান সম্মান কি থাকবে?’

সোশ্যাল মিডিয়ার সেই মিম।
সোশ্যাল মিডিয়ার সেই মিম।

যদিও দর্শকদের একটা অংশ মনে করছেন ‘শ্রীময়ী’র দ্বিতীয় বিয়ে সমাজ বদলের কথা বলবে। আমাদের সমাজে এখনও অনেক শ্রীময়ীরা আছে। যাঁরা লোকলজ্জার ভয়ে নিজেদের ভালোলাগা প্রকাশ করতে পারে না। একাকি কাটায় গোটা জীবন। শুধু পরিবারের জন্য আত্মত্যাগ করে, নিজের কথা ভাবে না। আর বাস্তবের সেই শ্রীময়ীদেরই নতুন করে প্রেরণা দেবেন ইন্দ্রাণী হালদার ও লীনা গঙ্গোপাধ্যায়।

বন্ধ করুন