বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarbojaya: দশমীতেই কি সিঁদুর মুছতে চলেছে ‘সর্বজয়া’র? স্বামীর চিকিৎসার খরচ এল না পরিবার থেকে
স্বামীর অসুস্থতায় অসহায় হয়ে পড়েছে সর্বজয়া। 
স্বামীর অসুস্থতায় অসহায় হয়ে পড়েছে সর্বজয়া। 

Sarbojaya: দশমীতেই কি সিঁদুর মুছতে চলেছে ‘সর্বজয়া’র? স্বামীর চিকিৎসার খরচ এল না পরিবার থেকে

  • কিন্তু স্ত্রীকে বাঁচাতে পারলেও শেষ রক্ষা হয় না। গুরতর আহত হন সঞ্জয় নিজে।

স্ত্রী সর্বজয়াকে বাঁচাতে গিয়ে গুরতর আহত হয়েছেন সঞ্জয়। পুজো মণ্ডপে সর্বজয়ার মাথায় ঝাড়বাতি ভেঙে পড়ছে দেখতে পেয়ে বাঁচাতে ছুটে যায় সঞ্জয়। কিন্তু স্ত্রীকে বাঁচাতে পারলেও শেষ রক্ষা হয় না। গুরতর আহত হন সঞ্জয় নিজে। আপাতত পুজোর আনন্দ মাথায় উঠেছে গোটা পরিবারের। 

চৌধুরী পরিবারের চক্ষুশূল সর্বজয়া। কিন্তু স্বামী পাশে থাকায় কেউ তাঁকে অপমান করার সুযোগ পায় না। তাই পরিবারের কিছু সদস্যই চক্রান্ত করে সর্বজয়াকে সরিয়ে দেওয়ার। যদিও গোটা ব্যাপারটা গোপনেই সারা হয়েছিল।

আপাতত হাসপাতালে চিকিৎসাধীন সঞ্জয়। কিন্তু চিকিৎসার টাকা জোগাড় করে দিতে নারাজ পরিবার। তারা সর্বজয়াকে জানায় এই মুহূর্তে এত টাকা জোগাড় করা কিছুতেই সম্ভব নয়। আর তাই দশমীতেই মাথায় আকাশ ভেঙে পড়ে সর্বজয়ার মাথায়! কোথা থেকে জোগাড় হবে চিকিৎসার খরচ? দুর্গা পুজোতেই কি মুছবে সিঁথির সিঁদুর?

বেশ কিছু বছর অভিনয় জগত থেকে দূরে ছিলেন দেবশ্রী রায়। মন দিয়েছিলেন রাজনীতিতে। তবে ‘সর্বজয়া’ ধারাবাহিক দিয়েই করলেন কামব্যাক! প্রথম দিকে, কম সমালোচনা হয়নি। বয়স থেকে চেহারা সব নিয়েই কটাক্ষ হয়েছে। তবে, অভিনয় যে তাঁর শিরায় শিরায় তা প্রমাণ করে দিয়েছেন। শুরু থেকেই TRP  তালিকায় বেশ ভালো ফলাফল করছে জি বাংলার এই ধারাবাহিক। 

এখন দেখার সঞ্জয় চৌধুরীর অ্যাক্সিডেন্টের পর কোন দিকে মোর নেয় ‘সর্বজয়া’র গল্প!

বন্ধ করুন