বাংলা নিউজ > বায়োস্কোপ > Joe Jonas-Sophie Turner: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কার ভাসুর জো এবং জা সোফির!

Joe Jonas-Sophie Turner: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কার ভাসুর জো এবং জা সোফির!

প্রিয়াঙ্কা-নিক, জো-সোফি

২০১৬ সালে অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে জো জোনাসের প্রেমের খবর শোনা যায়, এরপর ২০১৭তে তাঁদের বাগদান হয়। ২০১৯ সালে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের ঠিক পরে লাস ভেগাসে তাঁদের বিয়ে হয়। তাঁদের দুই সন্তানও রয়েছে। তবে ব্যক্তিগত জীবনে তাঁদের সমস্যাটা ঠিক কোথায় তা স্পষ্ট নয়।

বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়ার ভাসুর ও জা-এর। হ্যাঁ, মার্কিন মুলুকের বিনোদন দুনিয়ায় কান পাতলে এমনই খবর ঘোরাফেরা করছে। শোনা যাচ্ছে নিকের দাদা জো জোনাস ও তাঁর অভিনেত্রী স্ত্রী সোফি টার্নার বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্য়েই নাকি তাঁরা আইনজীবীদের সঙ্গে কথাও বলা শুরু করেছেন।

যদিও সাম্প্রতিক সময় জো জোনাস এবং সোফিকে বহু অনুষ্ঠানে প্রকাশ্যে একসঙ্গেই দেখা গিয়েছে। একে অপরের পাশে দাঁড়াতেও দেখা গিয়েছে। এমনকি সম্প্রতি জোনাস ব্রাদার্সের মিউজিক সফরে জো-এর সঙ্গেই ছিলেন। তবে তাঁদের ঘনিষ্ঠ মহল বলছে জো-সোফির মধ্যে গত ৬ মাস ধরে সমস্যা চলছে। বেশকিছু সামাজিক অনুষ্ঠানে জো-এর হতের বিয়ের আংটিটি আর দেখা যায়নি। দম্পতি সম্প্রতি তাঁদের মিয়ামি ম্যানশন বিক্রি করে দিয়েছেন। যদিও ঠিক কী নিয়ে জো এবং সোফির মধ্যে সমস্যা তৈরি হয়েছে, তা স্পষ্ট নয়।

আরও পড়ুন-‘আমাদের থেকে লাইমলাইট চুরি করে উৎকর্ষকে দেওয়া হয়’, এবার পর্দার ছেলের বিরুদ্ধে ক্ষোভ আমিশার

আরও পড়ুন-দেব অসুস্থ বলে উত্তরবঙ্গে প্রধান-এর শ্যুটিং স্থগিত! মুখ খুললেন নায়িকা সৌমিতৃষা

প্রসঙ্গত ২০১৬ সালে অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে জো জোনাসের প্রেমের খবর শোনা যায়, এরপর ২০১৭তে তাঁদের বাগদান হয়। ২০১৯ সালে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের ঠিক পরে লাস ভেগাসে তাঁদের বিয়ে হয়। ২০২০-তে তাঁদের প্রথম সন্তান এবং ২০২২ জো-সোফির ঘরে দ্বিতীয় সন্তান আসে। তারপর থেকে তাঁরা সুখেই সংসার করছিলেন। এদিকে আবার পেশাগতদিকে জো এবং সোফি দুজনেই তাঁদের কর্মজীবনে ব্যস্ত। জো, তাঁর ভাইদের সঙ্গে একটি সফল মিউজিক্যাল ট্যুরও করেছেন। তবে ব্যক্তিগত জীবনে তাঁদের সমস্যাটা ঠিক কোথায় তা স্পষ্ট নয়। 

প্রসঙ্গত ‘গেম অফ থ্রোনস’-এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয়ের জন্য বেশ পরিচিত।এদিকে জো-সোফির বিয়ে ভাঙা নিয়ে কেউ কেউ বলছেন, সব স্বামী-স্ত্রীর সম্পর্কেই উত্থান-পতন থাকে, জো-সোফির ক্ষেত্রেও তাই হয়েছে, হয়তবা এই সমস্যা মিটে যাবে। তবে সত্যিই জো-সোফি নিজের মধ্যে সমস্যা মিটিয়ে নেন, নাকি আলাদা হওয়ার পথে হাঁটেন সেটা ভবিষ্যতই বলবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাদ গুজরাট প্রসঙ্গ, সেন্সর বোর্ডের ছাড়পত্রে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’ মাঘ পূর্ণিমায় তৈরি হচ্ছে ধন লাভের যোগ, লক্ষ্মীর কৃপাদৃষ্টি বর্ষাবে এই রাশির উপর মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে ‘খুব সহজ নয়…’, কেমন ICSE-র ইংরেজি লিটারেচারের প্রশ্ন? জানালেন শিক্ষক ও পড়ুয়ারা রসগোল্লা না ছোলা! বন্দে ভারতের খাবারের ছবি নিয়ে হাসির রোল ওরা কেরোসিন ছিটিয়ে দেয়! অবৈধ ক্লাব ভাঙতে পারেনি, হাইকোর্টে বকুনি খেল পুলিশ ISL 2023 (Chennaiyin vs Mumbai) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.