বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কাকে নিয়ে গর্বিত নিক জোনাসের বাবা, কী বললেন দেশি গার্লের শ্বশুরমশাই
প্রিয়াঙ্কার প্রশংসায় শ্বশুরমশাই
প্রিয়াঙ্কার প্রশংসায় শ্বশুরমশাই

প্রিয়াঙ্কাকে নিয়ে গর্বিত নিক জোনাসের বাবা, কী বললেন দেশি গার্লের শ্বশুরমশাই

  • ২০২১ সালের ২২ জানুয়ারি ওটিটিতে নেটফ্লিক্সে মুক্তি পাবে অরবিন্দ আদিগার উপন্যাস অবলম্বনে তৈরি ‘দ্য হোয়াইট টাইগার’।

সোমবার মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের আসন্ন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ এর ট্রেলার।সমাজের শ্রেণি বৈষম্যের ওপর ভিত্তি করে তৈরি এই ছবি। পরিচালক রামিন বাহরানির এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে  প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, রাজকুমার রাও এবং আদর্শ গৌরবকে।

এই ছবিতে শুধু অভিনেত্রী নয়, এক্সিকিউটিভ প্রোডিউসারের ভূমিকাতেও রয়েছেন পিগি চপস। তাই এই ছবি নিয়ে অনেকখানি বাড়তি দায়িত্ব রয়েছে প্রিয়াঙ্কার কাঁধে। এই ছবির ট্রেলার নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়ে গিয়েছে। তাহলে জোনাস পরিবারই বা পিছিয়ে থাকে কী করে! বৌমার অভিনয়ে মুগ্ধ নিক জোনাসের বাবা। এই ছবির ট্রেলার লঞ্চ করতেই অভিনেত্রী প্রিয়াঙ্কার চোপড়ার শ্বশুরমশাই তথা নিক জোনাসের বাবা, পল কেভিন জোনাস অভিনেত্রীর ইনস্টাগ্রামের  কমেন্ট বক্সে মন্তব্য করলেন। তিনি লিখেছেন, ছবির জন্য অধীর অপেক্ষায় রয়েছেন তিনি। বৌমার ওপর গর্বিত তিনি। অন্যদিকে, মার্কিন পপ তারকা নিক জোনাসও অভিনেত্রীর ছবির ট্রেলার সম্পর্কে তাঁর মন্তব্য জানিয়েছেন ইতিমধ্যেই। 

অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে তাঁর শ্বশুরের কমেন্ট (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে তাঁর শ্বশুরের কমেন্ট (ছবি ইনস্টাগ্রাম)

অরবিন্দ আদিগার বেস্ট সেলারের বইয়ের ভিত্তিতে  ছবির চিত্রনাট্য এঁকেছেন পরিচালক রামিন বাহরানি।  অরবিন্দ ২০০৮ সালে নিজের উপন্যাসের মাধ্যমে তুলে ধরেছিলেন সামাজে শ্রেণি বৈষম্যের ফাটল। সেই উপন্যাসকেই ২ ঘণ্টা ৫ মিনিটের সিনেমার রূপ দিয়েছেন পরিচালক। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন বলরাম হালওয়াই। সেই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদর্শ গৌরব। ট্রেলারে দেখা যাচ্ছে, ছোটবেলায় শ্রেণি বৈষম্যের দরুণ সামাজের এক শ্রেণির চাপে পড়াশোনা ছাড়তে হয় তাঁকে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে ধনী পরিবারের বিলেত ফেরত ছেলে অশোকের (রাজকুমার রাও) গাড়ি চালক হিসেবে চাকরিতে যোগ দেয় বলরাম। অশোকের স্ত্রী পিঙ্কির ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

তবে ছবির টুইস্ট আসে একটা অ্যাক্সিডেন্টের পর। মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে অ্যাক্সিডেন্ট ঘটায় পিঙ্কি। সেই দোষ জোর করে ঘাড়ে চাপিয়ে দেওয়া হয় বলরামের। সেখান থেকেই শুরু হয় আসল টুইস্ট। প্রতিশোধ নিতে কীভাবে ঘুরে দাঁড়াবে সমাজের নীচু তলার এক সমান্য ড্রাইভার, বলবে দ্য হোয়াইট টাইগার।

উল্লেখ্য, ২০২১ সালের ২২ জানুয়ারি সরারসরি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ও নির্বাচিত সিনেমাহলে মুক্তি পাবে ‘দ্য হোয়াইট টাইগার’। 

 

 

বন্ধ করুন