বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar-Nikkhil Advani: ‘করণের সঙ্গে প্রকাশ্য ঝগড়া, তারপর তিন বছর কেউ কাজ দেয়নি’, বিস্ফোরক ‘কাল হো না হো’ পরিচালক

Karan Johar-Nikkhil Advani: ‘করণের সঙ্গে প্রকাশ্য ঝগড়া, তারপর তিন বছর কেউ কাজ দেয়নি’, বিস্ফোরক ‘কাল হো না হো’ পরিচালক

নিখিল আডাবাণী-করণ জোহর

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিখিল আডবাণীর বিস্ফোরক অভিযোগ, ‘কাল হো না হো-র পর থেকে পরের তিন বছর আমার কাছে কোনও কাজ ছিল না। কেউ আমার সঙ্গে কাজ করতে চায়নি। আমি ধর্ম প্রোডাকশন ছেড়ে দিই এবং প্রকাশ্যেই ঝগড়া হয়েছিল।

এবার করণ জোহরের বিরুদ্ধে বিস্ফোরক পরিচালক নিখিল আডবাণী। ২০০৩ সালে করণের ধর্মা প্রোডাকশনের শাহরুখ খান, প্রীতি জিন্টা, সইফ আলি খান অভিনীত 'কাল হো না হো' ছবিটির পরিচালক ছিলেন নিখিল। করণের সঙ্গে প্রকাশ্যেই বিবাদে জড়িয়ে পড়েন নিখিল। অভিযোগ তারপর থেকে তাঁকে আর কেউ কাজ দেননি। 

প্রসঙ্গত, কাল হো না হো পরিচালনা করেছিলেন করণের বাবা যশ জোহর। চিত্রনাট্য লিখেছিলেন করণ জোহর। তবে 'কাল হো না হো' ছবির বহু আগে থেকেই ধর্মা প্রোডাকশনের সঙ্গে যুক্ত ছিলেন নিখিল আডবাণী। ১৯৯৮ সালে করণের কুছ কুছ হোতা হ্যায় ছবির সময়েও তিনি ধর্মা প্রোডাকশনের সঙ্গে ছিলেন।

আরও পড়ুন-আদৃত আমার গালে চুমু খাচ্ছে, এমন ছবিও বানানো হয়েছে, খুব রাগ হয়েছিল: সৌমিতৃষা

'আমি কৃষ্ণ ভক্ত, পুজো আমায় শান্তি দেয়', বলছেন 'মিঠাই' সৌমিতৃষা

আরও পড়ুন-বিবেক অগ্নিহোত্রীর হাত ধরে ভ্যাকসিন যুদ্ধে নামছেন রাইমা, ব্যাপার কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিখিল আডবাণীর বিস্ফোরক অভিযোগ, ‘কাল হো না হো-র পর থেকে পরের তিন বছর আমার কাছে কোনও কাজ ছিল না। কেউ আমার সঙ্গে কাজ করতে চায়নি। আমি ধর্ম প্রোডাকশন ছেড়ে দিই এবং প্রকাশ্যেই ঝগড়া হয়েছিল। পরে ২০১৩ সালে আমি ’ডি-ডে' দিয়ে কাজ শুরু করি। তখন আমি যেকোনও কাজ করতে তৈরি ছিলাম, তবে যাই করি না কেন, আগের মতো ফিরতে পারিনি।

এর আগেই টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে করণের সঙ্গে বদলে যাওয়া সমীকরণ নিয়ে কথা বলেছিলেন নিখিল আডবাণী। বলেছিলেন করণের সঙ্গে একই স্কুলে পড়েছিলেন তিনি। বলেন, একসময় ধর্মা প্রোডাকশনই ছিল তাঁর বাড়ি। অনেক লোক আমাকে ও করণকে নিয়ে নানান কথা বলেছেন। ২০০৪ সালে যখন কাল হো না হো তৈরি করি, তখন দুজনেরই ইগো ছিল। একসময়ের পরিচালক, সহ পরিচালকের সম্পর্কটা দুই পরিচালকের সম্পর্কে পরিণত হয়। আমরা দুজনেই হিট ছবি দিয়েছি। আমরা কখনও বসে থাকি নি, কেউ কখনও কাউকে জিগ্গেস করতাম না যে কী ভুল? তবে যশ আঙ্কেল মারা যাওয়ার পর আবারও পুরনো কথা ভুলে আমরা কথা বলা শুরু করি।

প্রসঙ্গত, ‘বাটলা হাউস’, ‘দিল্লি সাফারি’, ‘সালাম-ই-ইশক’, ‘পাতিয়ালা হাউস’ এবং ‘চাঁদনি চক টু চায়না’র মতো ছবি পরিচালনা করেছেন নিখিল আডবাণী।

বায়োস্কোপ খবর

Latest News

হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহা কর্মীদের ৮ লাখ পর্যন্ত ইনসেন্টিভ দেবে ভারতের এই IT সংস্থা, তবে আছে শর্ত আফগানদের কি ভয় পাচ্ছেন দ্রাবিড়? রশিদদের বিরুদ্ধে নামার আগে বাড়তি সতর্ক রাহুল কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি সরকারি পদক্ষেপ নিয়ে উদ্বেগ, ২৫০০০ কোটির IPO আনার আগে সতর্কবার্তা হুন্ডাই-এর মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল

T20 WC 2024

কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.