বাংলা নিউজ > বায়োস্কোপ > Raima Sen-Vivek Agnihotri: বিবেক অগ্নিহোত্রীর হাত ধরে ভ্যাকসিন যুদ্ধে নামছেন রাইমা, ব্যাপার কী?

Raima Sen-Vivek Agnihotri: বিবেক অগ্নিহোত্রীর হাত ধরে ভ্যাকসিন যুদ্ধে নামছেন রাইমা, ব্যাপার কী?

বিবেক অগ্নোহোত্রীর ভ্যাকসিন ওয়ার-এ রাইমা

বিবেক অগ্নিহোত্রী বলেন, ‘আমি সম্প্রতি কলকাতা এসেছিলাম, ওখানে রাইমার সঙ্গে দেখা করি। বলি তুমি এতো ভালো অভিনয় করো, চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করো, তাহলে হিন্দি ছবিতে কেন কাজ করছেন না? তখন আমায় ও বলল, আমায় হিন্দি ছবিতে কেউ কাজই দেয় না। তখন আমি ওকে আমার ছবিতে কাজ করার কথা বলি।’

'দ্য কাশ্মীর ফাইলস'-এর পর থেকেই চর্চায় থাকেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বিতর্ক থাকলেও এই ছবি ঘিরে সাফল্যের শিখরে পৌঁছেছেন পরিচালক বিবেক। এবার সেই বিবেকের হাত-ই ধরছেন অভিনেত্রী রাইমা সেন। এবার বিবেকের সঙ্গে জুটি বেঁধে ভ্যাকসিন যুদ্ধে নামছেন সুচিত্রা সেনের নাতনি রাইমা।

চলুন একটু খোলসা করেই বলা যাক। নতুন ছবি বানাতে চলেছেন বিবেক অগ্নিহোত্রী। নাম 'দ্য ভ্যাকসিন ওয়ার'। ছবির স্টার কাস্টের নাম নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন পরিচালক। তাঁর ছবিতে রাইমা ছাড়াও দেখা যাবে নানা পাটেকর, পল্লবী যোশী এবং সপ্তমী গৌড়াকে। টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বলেন, ‘আমি সম্প্রতি কলকাতা এসেছিলাম, ওখানে রাইমার সঙ্গে দেখা করি। বলি তুমি এতো ভালো অভিনয় করো, চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করো, তাহলে হিন্দি ছবিতে কেন কাজ করছেন না? তখন আমায় ও বলল, আমায় হিন্দি ছবিতে কেউ কাজই দেয় না। তখন আমি ওকে আমার ছবিতে কাজ করার কথা বলি।’ আর এরপরই ভ্যাকসিন ওয়ারের কথা খোলসা করেন রাইমা সেন।

আরও পড়ুন-আদৃত আমার গালে চুমু খাচ্ছে, এমন ছবিও বানানো হয়েছে, খুব রাগ হয়েছিল: সৌমিতৃষা

আরও পড়ুন-'আমি কৃষ্ণ ভক্ত, পুজো আমায় শান্তি দেয়', বলছেন 'মিঠাই' সৌমিতৃষা

আরও পড়ুন-‘মিঠাই’ এখন দেবের নায়িকা, কতদূর পড়াশোনা সৌমিতৃষার?

আরও পড়ুন-ধর্ম গোপন করে বন্ধুত্ব, ইসলাম গ্রহণে চাপ দেওয়া, মডেলের অভিযোগে গ্রেফতার তনভীর

বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে 'দ্য ভ্যাকসিন ওয়ার' ছবি নিয়ে হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলেছেন রাইমা। এই ছবিটিকে তাঁর বলিউডে প্রত্যাবর্তন বলতে নারাজ মুনমুন কন্যা। রাইমা সেন বলেন, ‘এটাকে আমার বলিউডে প্রত্যাবর্তন বললে ভুল হবে। তবে হ্যাঁ, কামব্যাক ফিল্ম বলতেই পারেন। গত বছরই আমার একটা শো মাই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। আমি এই বছর অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য নিতিয়া মেহরার একটি শোও করেছি। যদিও সেটা এখনও মুক্তি পায়নি। তবে দ্য ভ্যাকসিন ওয়ার একটি পূর্ণ দৈর্ঘ্যে হিন্দি ছবি।’

রাইমা জানান, এই মুহূর্তে 'দ্য ভ্যাকসিন ওয়ার' ছবির শ্যুটিং চলছে। বিবেক অগ্নিহোত্রী ভীষণ ঠাণ্ডা মাথার পরিচালক। ওঁর সঙ্গে কাজ করে ভালোই লাগছে। আমার সঙ্গে পল্লবী যোশী, নানা পাটেকরের মতো সহ অভিনেতারা রয়েছেন। জানা যাচ্ছে, দ্য ভ্যাকসিন ওয়ার ছবিতে করোনা মহামারীর সময় ভারতীয় বিজ্ঞানীদের যুগান্তকারী ভ্যাকসিনের আবিষ্কারের কথা উঠে আসবে। এই ছবিতে চিকিৎসক, নার্স সহ স্বাস্থ্য়কর্মীদের লড়াইয়ের কথা উঠে আসবে।

'গডমাদার' ছবির হাত ধরে ১৯৯৯ বলিউডে পা রেখেছিলেন রাইমা সেন। পরবর্তী সময়ে 'ফানটুশ', ‘ডুডস ইন দ্য টেনথ সেঞ্চুরি’, ‘পরিণীতা’, ‘দশ’ এবং ‘হানিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’-এর মতো বলিউডের ছবিতে অভিনয় করেছেন রাইমা। আবার বাংলায় ঋতুপর্ণ ঘোষের 'চোখের বালি' ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গেও অভিনয় করেছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্রেয়া নাকি অরিজিৎ!কে সেরা? আম্বানিদের অনুষ্ঠানে গান, ঝগড়া জুড়লেন অনুরাগীরা কোন অঙ্কে লিগ শিল্ড জিততে পারে বাগান? ইস্টবেঙ্গলের প্লে-অফে ওঠার সমীকরণই বা কী? 'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’ 'অন্যান্য দেশে যদি সম্ভব হয়…?' নির্বাচনে স্টেট ফান্ডিং-এর পক্ষে ফের সওয়াল মমতার কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.