বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজনীতিতে যোগ দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? সপাট জবাব দিলেন ‘ম্যাজিক’ জুটি
অঙ্কুশ-ঐন্দ্রিলা  (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ-ঐন্দ্রিলা  (ছবি-ইনস্টাগ্রাম)

রাজনীতিতে যোগ দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? সপাট জবাব দিলেন ‘ম্যাজিক’ জুটি

  • শুক্রবার মুক্তি পাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’।

টলিউডে অঙ্কুশ-ঐন্দ্রিলার রসায়ন জানেন না এমন কেউ নেই। শীঘ্রই মুক্তি পেতে চলেছে জুটির আগামী ছবি ‘ম্যাজিক’। সেই ছবির প্রোমোশানে ব্যস্ত দুজনে। তবে এখনো বহু অভিনেতা-অভিনেত্রী যোগ দিচ্ছেন সক্রিয় রাজনীতিতে। সেই তালিকায় কী জুড়ল অঙ্কুশ-ঐন্দ্রিলার নাম? ভক্তকূলের মনে প্রশ্ন রয়েই যাচ্ছে। যাঁর উত্তর দিলেন তাঁরা। 

একুশের ভোটের আগে টলিপাড়ায় দলবদলের হাওয়া। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন সৌরভ দাস, কৌশানি মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, ভরত কলের মতো একাধিক তারকারা। অন্যদিকে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সক্রিয় রাজনীতিতে কী যোগ দিতে চান অঙ্কুশ-ঐন্দ্রিলা? সম্প্রতি সংবাদ প্রতিদিন ডিজিটালের লাইভ আড্ডায় দেওয়া এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল দুই অভিনেতা-অভিনেত্রীকে। 

প্রশ্নের উত্তরে অঙ্কুশ পরিস্কার জানান, মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনো রাজনৈতিক পদের প্রয়োজন নেই তাঁদের। এমনিই ভাল আছেন তাঁরা দু’জনে। কোনও বাধা নেই, কারও কথায় চলতে হচ্ছে না তাঁদের, কী বলতে হবে কেউ শিখিয়ে-পড়িয়ে দিচ্ছেন না। এমন জীবনই ভাল লাগছে তাঁর এবং ঐন্দ্রিলার। অঙ্কুশ নিজের ও ঐন্দ্রিলার পক্ষ থেকেও উত্তর দেন। এমনকি তিনি আরও জানান, রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব আসে এবং এসেছে তাঁদের কাছে। তবে আপাতত রাজনীতিতে যোগ দেওয়ার কোনো পরিকল্পনাই নেই তাঁদের। 

অভিনেতা আরও বলেন, ‘রাজনীতিতে না এসেও মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। যেমনটা সোনু সুদ করেছেন। আমফান ও করোনা পরিস্থিতিতে আমি আর ঐন্দ্রিলাও সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছি। যতটা পেরেছি, সাহায্য করেছি। তবে রাজনীতি বিশাল বড় দায়িত্ব। সেই যোগ্যতা আমার ও ঐন্দ্রিলার নেই’। রাজনীতির বিষয় কোনো নেতিবাচক মনোভাব নেই অঙ্কুশের। তিনি চান যুবপ্রজন্ম এই দায়িত্ব নিতে এগিয়ে আসুক। তাঁর মতে তিনি সাধারণ মানুষকে কোনো বার্তা দিতে চাইলে তা ছবি তৈরির মাধ্যমে দেবেন। 

শুক্রবার মুক্তি পাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। রিয়েল লাইফের প্রেমিক প্রেমিকা অঙ্কুশ-ঐন্দ্রিলা। বড়পর্দায় এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। রাজা চন্দ পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অভিনেত্রী পায়েল সরকারও। 

বন্ধ করুন