বাংলা নিউজ > বায়োস্কোপ > জনস্বার্থে প্রচারিত! মেডিক্যাল স্টোরে কন্ডোম বিক্রি করবেন নুসরত ভারুচা
নুসরত ভারুচা (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত ভারুচা (ছবি-ইনস্টাগ্রাম)

জনস্বার্থে প্রচারিত! মেডিক্যাল স্টোরে কন্ডোম বিক্রি করবেন নুসরত ভারুচা

  • এবার কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে নুসরত ভারুচা। ছবির নাম 'জনহিত মে জারি'।

জনস্বার্থে প্রচারিত- এবার নুসরত ভারুচাকে মেডিক্যাল স্টোরে কন্ডোম বিক্রি করতে দেখলে চমকে যাবেন না! বাস্তবে না হলেও রুপোলি পর্দায় এই কাণ্ডই ঘটাতে চলেছেন এই বলি ডিভা। পরিচালক রাজ সান্ডিল্য আসন্ন ছবি ‘জনহিত মে জারি’-তে একজন কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘প্যায়ার কা প়ঞ্চনামা’ খ্যাত এই নায়িকা। 

এই ভিন্নস্বাদের ছবি নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন পরিচালক। ইটি টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে রাজ সান্ডিল্য জানিয়েছেন, ‘নুসরতের চরিত্রটা ছোট শহরের একটি মেয়ের। যে শিক্ষিত এবং প্রগতিশীল চিন্তাভাবনা সম্পন্ন। ভালো একটা চাকরির সন্ধান করছে সে,এবং আমচকাই তাঁর কাছে সুযোগ আসে এক নামী কন্ডোম কোম্পানি সেলস এক্সিকিউটিভ হওয়ার’। পরিচালক জানান, ছবিতে বিভিন্ন মেডিক্যাল স্টোরে গিয়ে যেমন কন্ডোম বিক্রি করতে দেখা যাবে নুসরতকে তেমনই বিভিন্ন এলাকায় গিয়ে গিয়ে কন্ডোমের ব্যাবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে মানুষকে সচেতন করেন তিনি। 

কন্ডোম নিয়ে খোলামেলাভাবে কথা বলাটা আজও সমাজের একটা বড় অংশের কাছে ট্যাবু, তাই যৌনতার সঙ্গে জড়িত এই অত্যাবশক বস্তুর মহিলা সেলসম্যান হিসাবে নানানরকম বাঁধার মুখে পড়বেন নুসতর, তাঁর ব্যক্তিজীবনের এই সমস্যাটাও উঠে আসবে ছবিতে। 

জানা গিয়েছে গত এপ্রিলেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, তবে করোনার জেরে তা আটকে যায়। আগামী অগস্ট মাসে এই ছবির শ্যুটিংয়ের পরিকল্পনা রয়েছে রাজ সান্ডিল্যর। তবে পুরোটাই নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির উপর। নুসরত ভারুচার পাশাপাশি ‘জনহিত মে জারি’-তে দেখা মিলবে আমায়রা দস্তুর ও রবি কিষাণের।

এই নিয়ে দ্বিতীয়বার নুসরত ভারুচার সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক রাজ। এর আগে 'ড্রিম গার্ল' ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই পরিচালক-অভিনেত্রী জুটি। কিছুদিন আগেই সামনে এসেছে পরিচালক তেজাস দেওসকারের একটি ছবিতে 'কন্ডোম টেস্টার'-এর ভূমিকায় দেখা মিলবে রকুলপ্রীত সিংয়ের। সব মিলিয়ে বলি নায়িকার প্রচলিত ট্রেন্ড মেনে একের পর এক ভিন্নরকমের স্ক্রিপ্ট বেছে নিচ্ছেন।

বন্ধ করুন