এবার মস্তানি হয়ে ধরা দিলেন নুসরত জাহান
এবার মস্তানি হয়ে ধরা দিলেন নুসরত জাহান

'মস্তানি' হয়ে সামনে এলেন নুসরত জাহান, দেখুন নায়িকার ভাইরাল ভিডিও

  • নতুন টিকটক ভিডিও প্রকাশ্যে এনেছেন নুসরত। যেখানে দীপিকা পাড়ুকোনের বাজিরাও মস্তানি ছবির জনপ্রিয় গান 'দিওয়ানি মস্তানি'তে ঝড় তুললেন নুসরত।

শত ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ার জন্য সময়বার করে নেন নুসরত। টলিতারকাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে প্রথমসারিতে রয়েছেন নুসরত জাহান। শুধু ফেসবুক,ইন্সটাগ্রাম বা টুইটার নয় টিকটকের দুনিয়াতেও ততটাই জনপ্রিয় বসিরহাটের তৃণমূল সাংসদ।

সম্প্রতি নতুন টিকটক ভিডিও প্রকাশ্যে এনেছেন নুসরত। যেখানে দীপিকা পাড়ুকোনের বাজিরাও মস্তানি ছবির জনপ্রিয় গান 'দিওয়ানি মস্তানি'তে ঝড় তুললেন নুসরত। দেখুন সেই ভিডিও-


@nusratchirps

Long pending.. love this song.. #deewanihogyi #bajiraomastani tiktok_india

♬ original sound - __zaynee__

একদিকে যখন দীপিকা পাড়ুকোনকে নিয়ে দেশের রাজনৈতিক মহল দ্বিধাবিভক্ত তখন দীপিকার গানে তৃণমূল সাংসদের এই টিকটক ভিডিও কিন্তু বিশেষ অর্থবহ। ভিডিওতে নুসরতের দেখা মিলেছে বেগুনি সালওয়ার স্যুটে, সঙ্গে চোখে ঘন কাজল,মাথায় বিরাট মাঙ্গটিকা ও কানে হেভি দুল। সত্যি এ যেন এক পারফেক্ট মস্তানির লুক। লোহরির সেলিব্রেশনে এই সাজে সেজেছিলেন নুসরত। বোঝাই যাচ্ছে সেই ফাঁকেই এই টিকটক ভিডিও তৈরি করেছেন নায়িকা। পাশাপাশি একই লুকে গজজিত্ সিংয়ের জনপ্রিয় গান কই ফরিয়াদ গানেও টিকটক ভিডিও তৈরি করেছেন নুসরত জাহান।


@nusratchirps

What’s a Sunday without some traditional touch..?!!! tiktok_india #stargazing

♬ original sound - SHAMBHAVI🌻

টিকটকে নুসরতের ফলোয়ার সংখ্যা ১ মিলিয়ন(১০ লক্ষ) এর বেশি, যা টলিউড তারকাদের মধ্যে সবচেয়ে বেশি। সম্প্রতি এই মাইলস্টোন ছুঁয়েছেন নায়িকা। এই আনন্দেই বোধহয় ফ্যানেদের জন্য নতুন এই ভিডিও প্রকাশ্যে আনলেন নুসরত।


নুসরতের অফিসিয়্যাল টিকটক অ্যাকাউন্ট
নুসরতের অফিসিয়্যাল টিকটক অ্যাকাউন্ট

বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথম লোহরির উত্সব পালন করলেন নুসরত। দেখুন স্বামীর গিফট করা পোশাকে কেমন ঝলমল করলেন অভিনেত্রী।



তবে ছুটির মেজাজ এবং সেলিব্রেশনের মাঝেও কাজে ছুটি নেই। সোমবার বসিরহাট সাংসদ এলাকাবাসীর সার্বিক উন্নয়নের জন্য সুসমাজ, সুকন্যা ও সুজলা নামে তিনটি নতুন প্রকল্পের ঘোষণা সেরেছেন। এদিন বসিরহাটের হাইস্কুল মাঠে কৃষিমেলার উদ্বোধনে গিয়ে এই তিনটি প্রকল্পের কথা জানান নুসরত। তাই বুঝতেই পারছেন সংসার, সংসদ এলাকা এবং অভিনয় তিনটি দায়িত্বই সমানতালে পালন করছেন নুসরত।

বন্ধ করুন