বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: রাজনীতি-অভিনয় নিয়ে দারুণ ব্যস্ত নুসরত, তার মাঝেও রবিবারের ছুটির দুপুর কার সঙ্গে কাটালেন

Nusrat Jahan: রাজনীতি-অভিনয় নিয়ে দারুণ ব্যস্ত নুসরত, তার মাঝেও রবিবারের ছুটির দুপুর কার সঙ্গে কাটালেন

'মেন্টাল'-এর শুটিং শুরুর আগেই ছুটির মেজাজে নুসরত

Nusrat Jahan: নুসরাত জাহান সবসময়ই পরিবারের সঙ্গে সময় কাটাতে, তাঁদের সময় দিতে ভালোবাসেন। রবিবার দিনও তার অন্যথা হল না। ছুটি পেতেই কী করলেন তিনি?

সদ্যই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন নুসরত। নিজেদের প্রযোজনা সংস্থা শুরু করেছেন নুসরত এবং যশ। সঙ্গে তো অভিনয়ের কাজ, রাজনীতি আছেই। বাদ নেই ছেলেকে সামলানো। সেও যে বড়ই ছোট। সবটা মিলিয়ে দারুন ব্যস্ত তিনি। যদিও তাঁকে যোগ্য সঙ্গত দেন যশ। তবে যতই শত কাজে ব্যস্ত থাকুন নুসরত তাঁর কাছে কিন্তু সবসময়ই প্রথম প্রায়োরিটি পায় তাঁর পরিবার। ছেলে, যশ এবং পোষ্যদের নিয়েই তাঁর ভরা সংসার।

ছুটি পেলেই পরিবারকে সময় দেন তিনি। সময় কাটান পোষ্যদের সঙ্গে। খেলা করেন তিনি ওদের সঙ্গে। আর সেই মুহূর্তের ছবিগুলো তিনি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। গত সপ্তাহের শেষ দিনটিতেও তার অন্যথা হল না।

পোষ্যর সঙ্গেই হ্যাপি মুডে দেখা গেল অভিনেত্রীকে। তাঁর এই চারপেয়ে সন্তানদের বড়ই ভালোবাসেন নুসরত। আগলে রাখেন সযত্নে। যশ দাশগুপ্ত নিজেও ভীষণ পশুপ্রেমি।

এই ছুটির দিনে পড়ে পাওয়া চৌদ্দ আনার মতো খুশিটাকে সম্পূর্ণ ভাবে আস্বাদন করে নিয়েছেন অভিনেত্রী। গোটা দিনই তাঁর কেটেছে তাঁর আদরের রটউইলারের সঙ্গে। খেলেছেন তার সঙ্গে।

যদিও কিছুদিন আগেই যশ এবং নুসরত তাঁদের আরও একটি চারপেয়ে সন্তানকে হারিয়েছেন। তাকে হারিয়ে ভীষণই ভেঙে পড়েছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়ে যশ এবং নুসরত দুজনেই লিখেছিলেন, 'তুমি আমাদের জীবনের প্রতিটা মুহূর্ত জুড়ে ছিলে। ভালো মন্দ সবসময়ই সঙ্গে ছিলে। তোমায় আমরা খুব মিস করছি।' আপাতত হ্যাপি চলে যাওয়ার পর এই পোষ্য নিয়েই হ্যাপি থাকার চেষ্টা করছেন ওঁরা।

অভিনেত্রী এদিন পোষ্যের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে লেখেন, 'একটা প-সাম উইকেন্ড কাটান।' লাল টিশার্ট পরে তাঁকে কখনও সারমেয়টিকে আদর করতে দেখা যায়। কখনও তার পা নিয়ে খেলা করেন নুসরত, কখনও আবার ছোট্ট বাচ্চাদের মতো 'তাই তাই' খেলেন।

প্রসঙ্গত যশ এবং নুসরতের প্রযোজনা সংস্থার প্রথম ছবি মেন্টাল এর শুটিং শুরু হবে জুলাইয়ে। শিকার ছবিটির পর আরও একবার এই ছবিতে তাঁদের একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.