বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Son Yishaan: ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি

Nusrat Son Yishaan: ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি

নুসরত আর যশের ছেলের কোন গুণ অবাক করছে সকলকে?

বাবা-মা দুজনেই নামি অভিনেতা। তবে নুসরত জাহান ও যশ দাশগুপ্ত মিলে ছেলে ঈশানকে সব লাইম লাইট থেকে দূরে রাখারই সিদ্ধান্ত নিয়েছেন। এবার মাম্মা অবশ্য ছেলের একটি বিশেষ গুণের সঙ্গে পরিচয় করালেন সবার। 

বছর পাঁচ আগেই অভিনেত্রী নুসরত জাহান নাম লিখিয়েছেন রাজনীতিতে। তাঁর পরিচয় এখন আর শুধু অভিনেত্রী নয়, তিনি সাংসদও। তৃণমূল কংগ্রেসের টিকিটে দাঁড়িয়ে ভোটে জিতেছেন, তাও বসিরহাটের মতো এলাকা থেকে। কিন্তু অভিনয় জীবনে যতটা সাফল্য এসেছে, ততটা পাননি সাংসদ হিসেবে। বরং তাঁর ‘ব্যর্থতা’ খোঁজার দিকেই সকলের নজর থাকে বেশি।

অবশ্য অভিনেত্রী আর সাংসদের পাশাপাশি, নুসরত একজন মা-ও। ২০২১ সালে জন্ম হয়েছে ঈশান জাহান দাশগুপ্তর। ছেলেকে এখনও জনসম্মুখে আনেননি তারকা মাম্মা। এমনকী, ছেলের খুঁটিনাটি জিনিসও সংবাদমাধ্যমের চোখের আড়ালে রাখারই চেষ্টা করেন তিনি। তবে সম্প্রতিই ছেলের আঁকার ছবি ভাগ করেছিলেন সামাজিক মাধ্যমে। তখনও পিছু ছাড়ল না ট্রোলাররা।

আরও পড়ুন: দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন

মায়ের কাছে তাঁর সন্তানের যে কোনও সাফল্যই গর্বের। তা সে প্রথম হাঁটা হোক, বা প্রথম মা ডাক, কিংবা ঈশানের মতো ছবি আঁকা। নুসরত নিজেও ভালোবাসেন রং-তুলি। ইনস্টাগ্রামে তাঁর ও ঈশানের আঁকা ছবির ঝলক ভাগ করে নিলেন তিনি। পড়ন্ত বিকেল অস্তমিত সূর্য ক্যানভাসে ফুটিয়ে তুলেছেন নুসরত। অন্য দিকে ঈশান রং করেছেন একটি গাজর ও একটি আম। মায়ের মতো খুদেও যে রং-তুলিতে পটু তা স্পষ্ট, বেশ সুন্দর করে রং করেছে সে নিজের আঁকার খাতাতে। ক্যাপশনে নুসরতলিখলেন, ‘মা বনাম ছেলে’।

<p>নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি। </p>

নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি। 

আরও পড়ুন: বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা?

আপাতত সন্দেশখালি ইস্যুতে জনতার রোষে আছেন নুসরত জাহান। গত কয়েক সপ্তাহে যখন সন্দেশখালি উত্তপ্ত, তখন একবারও সেখানে দেখা মেলেনি নুসরতের। যেখানকার মহিলা বাসিন্দারা ক্রমাগত দাবি করে আসছেন, কতটা নিরাপত্তাহীন তাঁরা সেখানে, তখন সেই এলাকারই মহিলা সাংসদ ব্যস্ত থেকেছেন নিজের ছবির প্রচারে, স্বামী যশের সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে উদযাপনে। কৈফিয়ত হিসেবে নুসরত জানিয়েছেন, প্রশাসন যাতে সুষ্টভাবে কাজ করতে পারে তাই তিনি যাননি সন্দেশখালিতে। কারণ তিনি গেলে আরও উত্তপ্ত হতে পারে পরিস্থিতি।

আরও পড়ুন: দিদি নম্বর ১-এ রুটি বেললেন মমতা, কটাক্ষ সায়নের, ‘উনি নিরোর শাসন বেশি ভালোবাসেন’

যদিও, জনতার এ প্রসঙ্গে প্রশ্ন, এভাবে কি নিজের দায়িত্ব কাঁধ থেকে ঝেরে ফেলতে পারেন একজন তৃণমূল সাংসদ?

বায়োস্কোপ খবর

Latest News

‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো 'অফিসটা রাজনীতির জায়গা নয়,' কড়া বার্তা দিলেন গুগল সিইও, ছাঁটাইও হল লাল টুকটুকে বেনারসি পর সাতপাকে বাঁধা পড়বেন কৌশাম্বি, বিয়ের মেনুতে থাকছে কী কী? সাবধান!এবারের গরমের শুষ্কতা ভয়ানক, ১২৫ জেলায় খরার মতো পরিস্থিতি, বাংলার কী হাল? কড়া নিরাপত্তায় ছাড়লেন দেশ, গুলি চালানোর পর মুম্বই ছেড়ে কোথায় যাচ্ছেন সলমন ‘‌ভোট দিতে গেলে হাত–পা কেটে নেব’‌, শীতলকুচিতে বিজেপি কর্মীকে হাঁসুয়ার কোপ ২১-এর নিসাকে মুড়ে একদিনের জন্য পেটে রাখতে চান কাজল! কারণ জানলে হেসে ফেলবেন T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের মমতার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় কাজ কমেছে রুদ্রনীলের!সৃজিত-পরমদের নিয়ে বললেন কী প্রথম দফায় ধনীতম প্রার্থীর সম্পদ ৭১৬ কোটি, দরিদ্রতমের সম্পদ ৩২০ টাকা

Latest IPL News

‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.