বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্যাচিং পোশাকে যশের সাথে ছবি দিলেন নুসরত, সাজুগুজু করে প্লেনে চেপে চললেন কোথায়?
বছরশেষে ছুটির আমেজে যশ আর নুসরত।

ম্যাচিং পোশাকে যশের সাথে ছবি দিলেন নুসরত, সাজুগুজু করে প্লেনে চেপে চললেন কোথায়?

  • নুসরত জাহানের ইনস্টাগ্রামের ওয়ালে অনেকদিন পর দু'জনের একসাথে ছবি দেখা গেল!

আর হাতে মাত্র ৩টে দিন। তারপরেই আসবে নতুন বছর একরাশ নতুন আশা-ভরসা আর স্বপ্ন নিয়ে! বছরশেষের এই সময়টা মোটামুটি সকলেই থাকেন ছুটির মেজাজে। এমনকী, নিজেদের অবসরের ছবিও শেয়ার করে নেন অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ায়। ঠিক যেমন করলেন নুসরত জাহান। 

ইনস্টাগ্রামের ওয়ালে অনেকদিন পর যশের সাথে ছবি দিলেন নুসরত। দেখা যাচ্ছে টুইনিং করে পুলওভার বেছে নিয়েছেন তাঁরা। ডিজাইন এক হলেও নুসরতের পুলওভারের রং সবুজ আর যশের নীল। সামনে কালো পকেট, তারওপর তিনটে প্রিন্টেড ভল্লুক। যাদের গায়ে আবার লেখা আছে ‘টয়’।

নুসরত এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি কি বললে এয়ারপোর্ট লুক? @yashdasgupta’। নিজেদের একটা ছবি যশও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। সেলফি পোস্ট করে যশ লিখেছেন, ‘Vacay Time’!

আর কপোত-কপোতীর এই ক্যাপশন দেখে বোঝাই যাচ্ছে, বছর শেষে বেড়ু বেড়ু করতে তৈরি যশ আর নুসরত। যদিও ঠিক কোথায় হবে সেই ভ্যাকেশন তা স্পষ্ট নয়। সঙ্গে ছেলেকে নিয়েই যাচ্ছেন কি না নতুন বাবা-মা সেটা নিয়ে ছবির কমেন্ট বক্সে প্রশ্ন তুলেছেন অনেক অনুরাগীরা। যদিও এখন ঈশান অনেকটাই বড়! দেখতে দেখতে ৪ মাস হয়ে গিয়েছে বয়স! এখন তো সে চাইলে বাবা-মায়ের শেষে ঘুরতে যেতেই পারে, নয় কি?

যশের ইনস্টা স্টোরি।
যশের ইনস্টা স্টোরি।

সম্প্রতি, নুসরতের রেডিও শো ‘ইশক উইথ নুসরত’-এ অতিথি হিসেবে হাজির ছিলেন যশ। আর সেখানেই বরের প্রতি ভালোবাসা উজার করে দিয়ে প্রকাশ্যেই নুসরতকে বলতে শোনা যায়, ‘আমি তোমার প্রেমে পড়লাম। এটা আমার ইচ্ছেতে হয়েছে। তারপর তো ইতিহাস তৈরি হয়ে গেল’!

বন্ধ করুন