বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: যশের কোলে নুসরতের ছেলে! সামনে এল চারদিনের ঈশানের প্রথম ঝলক
যশের কোলে ঈশান (ছবি সৌজন্যে- ইউটিউব স্ক্রিনশট) 
যশের কোলে ঈশান (ছবি সৌজন্যে- ইউটিউব স্ক্রিনশট) 

Nusrat-Yash: যশের কোলে নুসরতের ছেলে! সামনে এল চারদিনের ঈশানের প্রথম ঝলক

  • নুসরতের ছেলে যশের কোলে, তুমুল ভাইরাল ছবি।

বয়স সবে চারদিন। ইতিমধ্যেই তাঁকে নিয়ে আলোচনা, তর্ক-বিতর্কের শেষ নেই, কথা হচ্ছে নুসরত জাহানের পুত্রের। গত বৃহস্পতিবার মা হয়েছেন টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। পার্ক স্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ছেলের জন্ম দেন নুসরত। জন্মের পর থেকে সুস্থই ছিলেন মা ও ছেলে, শোনা গিয়েছিল রবিবারই বাড়ি ফিরবেন নুসরত ও তাঁর সদ্যজাত সন্তান। তবে এক দিন পিছিয়ে সোমবার, জন্মাষ্টমীর দুপুরে ছেলে, ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত। এদিন হাসপাতাল থেকে যশ নিজে ড্রাইভ করে বাড়ি নিয়ে এলেন নুসরত ও ঈশানকে। 

যশের কোলে এদিন ধরা পড়ল নুসরতের একরত্তির প্রথম ঝলক। বাঁ হাতে ঈশানকে আগলে রয়েছেন যশ, সেই ছবি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে। নুসরত নিজের সন্তানের পিতৃ পরিচয় গোপনই রেখেছেন, তবে যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর প্রেম সম্পর্ক আজ আর অজানা নয়। এদিন দুপুর একটা নাগাদ বালিগঞ্জের পাম এভিনিউয়ের বাড়িতে ফেরেন নুসরত, যশ ও ঈশান। 

হাসপাতাল সূত্রে খবর, জন্মের পর থেকে ছেলেকে নার্সারিতে রাখতে দেননি নুসরত, নিজের কাছেই রেখেছিলেন। জন্মের পর ঈশানের ওজন ছিল ২.৯ কিলোগ্রাম, সোমবার সকালেও সদ্যজাতর বেশকিছু টেস্ট হয়। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল স্বাভাবিক আসার পরই ছুটি পেয়েছেন নুসরত ও তাঁর সন্তান। এদিন হাসপাতালের বাইরে অপেক্ষারত সাংবাদিক এবং জনগণের মুখে নিজের নাম শুনে হাত নেড়ে অভিবাদন জানান নুসরত জাহান।

যশ ও নিজের নামের সঙ্গে মিলিয়ে, নুসরত ছেলের নাম রেখেছেন Yishaan। যদিও হাসপাতালের কাগজে ছেলের পরিচয় হিসেবে নিজের নামই উল্লেখ করেছেন তৃণমূল সাংসদ। নিজের পরিচয়েই তিনি ছেলেকে বড় করবেন, না পরবর্তীতে আবারও কারও সঙ্গে (পড়ুন যশের সঙ্গে) ঘর বাঁধবেন তা সময় বলবে।

বন্ধ করুন